শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর

তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর

মোঃ মুন্না হুসাইন তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : সিরাজগঞ্জ তাড়াশে তালম ইউনিয়নে
সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে বিকালে ইউনিয়নের নামোসিলট সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে তালম ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের আহবায়ক জাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: মো: আব্দুল আজিজ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বারুহাস ইউপি চেয়ারম্যান মোক্তার হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, তালম ইউপি চেয়ারম্যান ও সভাপতি আব্বাস-উজ-জামান, সাধারণ সম্পাদক আব্দুল খালেক, সম্মেলনের উদ্বোধক উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল খালেক পিয়াস, সম্মেলনের প্রধান বক্তা উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক লুৎফর কবির লিমন, উপজেলা জাতীয় চারনেতা পরিষদের সাধারণ সম্পাদক সিরাজ সরকার, উপজেলা ছাত্রলীগের ইকবাল হোসেন রুবেল প্রমূখ।সম্মেলনে জাহিদুল ইসলামকে সভাপতি ও শাহিন আলমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com