রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
কোটালীপাড়ায় প্রতিবন্ধী ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপণ দাবি। কালের খবর

কোটালীপাড়ায় প্রতিবন্ধী ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপণ দাবি। কালের খবর

আবু নাইম শাহ, গোপালগঞ্জ, কালের খবর :

গোপালগঞ্জের কোটালীপাড়ায় টাকার দায়ে সেলিম মিয়া তাজ ( ৪০) নামে এক প্রতিবন্ধী ব্যবসায়ী কে অপহরণ করে মুক্তিপণ দাবি করেছে দুই যুবক।
জানা যায়, উপজেলার মাচারতারা গ্রামের হাবিবুর রহমান তাজ এর ছেলে প্রতিবন্ধী সেলিম মিয়া তাজ।

গতকাল দুপুরে পশ্চিমপাড় থেকে অপহরণ করে বাংলাদেশ আওয়ামী মৎস্য জীবিলীগ কোটালীপাড়া উপজেলা শাখার সভাপতি তোতা মিয়া দাড়িয়ার কুশলা নামক স্থানে পরিত্যক্ত গোডাউনে প্রায় ৩ ঘন্টা যাবৎ আটকে রেখে প্রতিবন্ধী সেলিম মিয়া তাজ কে শারীরিক ও মানসিক নির্যাতন করে।

অপহরণকারীরা হলোঃ মাঝবাড়ী গ্রামের বাংলাদেশ আওয়ামী মৎস্য জীবিলীগ কোটালীপাড়া উপজেলা শাখার সভাপতি মৃত তোতা মিয়া দাড়িয়ার ছেলে পলাশ দাড়িয়া, একই গ্রামের ইউসুফ দাড়িয়ার ছেলে তপু দাড়িয়া।

পরে কোটালীপাড়া থানা পুলিশ খবর পেয়ে ঘটনা স্থল থেকে ব্যবসায়ী প্রতিবন্ধী সেলিম মিয়া তাজ কে উদ্ধার করে কোটালীপাড়া থানা পুলিশের হেফাজতে নিয়ে আসে।

এ ব্যাপারে সেলিম মিয়ার স্ত্রী রেকসোনা বেগম সাংবাদিকদের বলেন- আমার স্বামীকে অপহরণ করে আটকে রেখে পলাশ ও তপু মোবাইল ফোনে ৫ লক্ষ টাকার মুক্তিপণ দাবি করে হুমকি দেয়।

এ ঘটনায় তার স্ত্রী রেকসোনা বেগম বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে কোটালীপাড়া থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন – অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নিবো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com