বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
কোটালীপাড়ায় প্রতিবন্ধী ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপণ দাবি। কালের খবর

কোটালীপাড়ায় প্রতিবন্ধী ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপণ দাবি। কালের খবর

আবু নাইম শাহ, গোপালগঞ্জ, কালের খবর :

গোপালগঞ্জের কোটালীপাড়ায় টাকার দায়ে সেলিম মিয়া তাজ ( ৪০) নামে এক প্রতিবন্ধী ব্যবসায়ী কে অপহরণ করে মুক্তিপণ দাবি করেছে দুই যুবক।
জানা যায়, উপজেলার মাচারতারা গ্রামের হাবিবুর রহমান তাজ এর ছেলে প্রতিবন্ধী সেলিম মিয়া তাজ।

গতকাল দুপুরে পশ্চিমপাড় থেকে অপহরণ করে বাংলাদেশ আওয়ামী মৎস্য জীবিলীগ কোটালীপাড়া উপজেলা শাখার সভাপতি তোতা মিয়া দাড়িয়ার কুশলা নামক স্থানে পরিত্যক্ত গোডাউনে প্রায় ৩ ঘন্টা যাবৎ আটকে রেখে প্রতিবন্ধী সেলিম মিয়া তাজ কে শারীরিক ও মানসিক নির্যাতন করে।

অপহরণকারীরা হলোঃ মাঝবাড়ী গ্রামের বাংলাদেশ আওয়ামী মৎস্য জীবিলীগ কোটালীপাড়া উপজেলা শাখার সভাপতি মৃত তোতা মিয়া দাড়িয়ার ছেলে পলাশ দাড়িয়া, একই গ্রামের ইউসুফ দাড়িয়ার ছেলে তপু দাড়িয়া।

পরে কোটালীপাড়া থানা পুলিশ খবর পেয়ে ঘটনা স্থল থেকে ব্যবসায়ী প্রতিবন্ধী সেলিম মিয়া তাজ কে উদ্ধার করে কোটালীপাড়া থানা পুলিশের হেফাজতে নিয়ে আসে।

এ ব্যাপারে সেলিম মিয়ার স্ত্রী রেকসোনা বেগম সাংবাদিকদের বলেন- আমার স্বামীকে অপহরণ করে আটকে রেখে পলাশ ও তপু মোবাইল ফোনে ৫ লক্ষ টাকার মুক্তিপণ দাবি করে হুমকি দেয়।

এ ঘটনায় তার স্ত্রী রেকসোনা বেগম বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে কোটালীপাড়া থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন – অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নিবো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com