শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
বার আউলিয়া হাইওয়ে পুলিশের রমরমা ঘুষ বাণিজ্য। কালের খবর

বার আউলিয়া হাইওয়ে পুলিশের রমরমা ঘুষ বাণিজ্য। কালের খবর

সীতাকুণ্ড প্রতিনিধি, কালের খবর :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সীতাকুণ্ডে অংশে বার আউলিয়া থানা হাইওয়ে পুলিশ দিন দিন চাঁদাবাজীতে বেপরোয়া হয়ে উঠার অভিযোগ উঠেছে। জানা যায় মহাসড়কে চলাচলকারী নিরীহ মানুষকেআ মারধর,গাড়ী ধরে জোর পূর্বক অসহায়দের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়া নিত্য দিনের ব্যাপার বলে অভিযোগ উঠে।

জানা যায় বার আওলিয়া হাইওয়ে থামার হাসনাত নামক এক পুলিশ কর্মকর্তা এক নিরীহ রিক্সা চালকের ও সি,এন,জি চালকদের কাছ থেকে প্রতিনিয়ত বিপুল পরিমাণে টাকা নেয়।

অথচ দেশসহ সারা বিশ্ব যেখানে মহামারি করোনা ভাইরাস আক্রান্তে আতংকিত,সেখানে বার আউলিয়া হাইওয়ে পুলিশ প্রতিনিয়ত চাঁদাবাজিতে বেপরোয়া হয়ে উঠছে। গত বৃহস্পতিবার অভিযানের নামে নিরীহ মানুষের কাছ থেকে নানা ভাবে টাকা হাতিয়ে নিচ্ছে।
গাড়ী ধরে টাকার বিনিময়ে অই গাড়ী আবার ছেড়ে দিচ্ছি।এভাবে প্রতিনিয়ত মানুষের কাছ থেকে নানা ভাবে টাকা হাতিয়ে নিচ্ছে।

আবু তাহের নামে এক রিক্সা চালক বলেন, আমি ভাটিয়ারি গ্রামের একটি সড়কে রিক্সা চালানো অবস্থায় সাদা পোশাকে পুলিশ এসে আমাকে গালাগালি দিয়ে মারধর শুরু করে আমার গাড়িটি থানায় নিয়ে যায়।পরে আমি অভাবের মধ্যে ৩ হাজার ৭শত টাকা দিয়ে গাড়ী নিয়ে আসি।

এসব বিষয়ে জানতে বার আউলিয়া হাইওয়ে থানার ওসি কে ফোন করলে তিনি বার বার ফোন কেটে দেন,পরে অনেক বার চেষ্টা করার পর তিনি বলেন আমি এ বিষয়ে কিছু জানিনা।এছাড়া তিনি বলেন আপনাদের যা ইচ্ছা তাই করতে পারেন।যার কাছে খুশি তার কাছে যাইতে বলেন।এসব
বিষয়ে জোর বটতল হাইওয়ে পুলিশ পাড়ির কর্মকর্তা হাসনাতের কাছে কথা বলতে গেলে তিনি অকথ্য ভাষায় গালি দিয়ে উনার রুম থেকে বের করে দেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com