শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
প্রেস কাউন্সিলের নতুন চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক। কালের খবর

প্রেস কাউন্সিলের নতুন চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক। কালের খবর

নিজস্ব প্রতিবেদক,  কালের খবর :

অবসরপ্রাপ্ত বিচারপতি নিজামুল হককে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান হিসেবে মনোনীত করা হয়েছে। সম্প্রতি সরকারের এক আদেশে দুই বছরের জন্য চেয়ারম্যান হিসেবে তাকেঁ নিয়োগ দিয়েছেন। অক্টোবরের প্রথম সপ্তাহে তিনি দায়িত্ব গ্রহন করবেন বলে একটি সূত্রে জানা যায়।

দক্ষিন অঞ্চলের বরগুনা জেলার বেতাগী উপজেলার বিবিচিনি ইউনিয়নে তাঁর গ্রামের বাড়ি। সদালাপী, ন্যায় পরায়ন, বিচক্ষণ এবং ন্যায় বিচারক হিসেবে তাঁর সুনাম রয়েছে।

প্রেস কাউন্সিলের নতুন চেয়ারম্যান হিসেবে বিচারপতি নিজামুল হককে নিয়োগ দেওয়ার প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন দৈনিক কালের খবর পত্রিকা পরিবার।

দৈনিক কালের খবর আশা করে, নতুন এই চেয়ারম্যানের নেতৃত্বে সারাদেশের পেশাদার সাংবাদিকদের তালিকা দ্রুত প্রনয়ণ করে আইডি নম্বর প্রদান করবেন।

উল্লেখ্য, সাংবাদিকদের দাবীর পরিপ্রেক্ষিতে তালিকা প্রনয়নের কাজটি ২০১৮ সালের ১২ ফেব্রুয়ারি প্রেস কাউন্সিল শুরু করে; কিন্তু তালিকাটি বিগত প্রায় চার বছরেও সম্পন্ন করতে পারেনি।

বিএমএসএফ বিশ্বাস করে সাংবাদিকদের তালিকা প্রনয়নের অসমাপ্ত কাজটি বর্তমান চেয়ারম্যান সমাপ্ত করতে সক্ষম হবেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com