শনিবার, ১৪ মে ২০২২, ০৬:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা নাতি নিহত ২, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর নবীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপির জানাজা অনুষ্ঠিত হবিগঞ্জের মাধবপুরে তরুণীর স্তন ও হাত কেটে দিয়েছে বখাটেরা। কালের খবর নবীনগরে তিন বছর পর কবর থেকে মুক্তিযোদ্ধার লাশ উত্তোলন। কালের খবর কবিগুরুর ১৬১ তম জন্মজয়ন্তীতে ৩ দিন ব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধন আগামীকাল। কালের খবর নবীনগরে ৯৮ শিক্ষা ব্যাচের উদ্যোগে বনাঢ্য ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত। কালের খবর
প্রেস কাউন্সিলের নতুন চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক। কালের খবর

প্রেস কাউন্সিলের নতুন চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক। কালের খবর

নিজস্ব প্রতিবেদক,  কালের খবর :

অবসরপ্রাপ্ত বিচারপতি নিজামুল হককে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান হিসেবে মনোনীত করা হয়েছে। সম্প্রতি সরকারের এক আদেশে দুই বছরের জন্য চেয়ারম্যান হিসেবে তাকেঁ নিয়োগ দিয়েছেন। অক্টোবরের প্রথম সপ্তাহে তিনি দায়িত্ব গ্রহন করবেন বলে একটি সূত্রে জানা যায়।

দক্ষিন অঞ্চলের বরগুনা জেলার বেতাগী উপজেলার বিবিচিনি ইউনিয়নে তাঁর গ্রামের বাড়ি। সদালাপী, ন্যায় পরায়ন, বিচক্ষণ এবং ন্যায় বিচারক হিসেবে তাঁর সুনাম রয়েছে।

প্রেস কাউন্সিলের নতুন চেয়ারম্যান হিসেবে বিচারপতি নিজামুল হককে নিয়োগ দেওয়ার প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন দৈনিক কালের খবর পত্রিকা পরিবার।

দৈনিক কালের খবর আশা করে, নতুন এই চেয়ারম্যানের নেতৃত্বে সারাদেশের পেশাদার সাংবাদিকদের তালিকা দ্রুত প্রনয়ণ করে আইডি নম্বর প্রদান করবেন।

উল্লেখ্য, সাংবাদিকদের দাবীর পরিপ্রেক্ষিতে তালিকা প্রনয়নের কাজটি ২০১৮ সালের ১২ ফেব্রুয়ারি প্রেস কাউন্সিল শুরু করে; কিন্তু তালিকাটি বিগত প্রায় চার বছরেও সম্পন্ন করতে পারেনি।

বিএমএসএফ বিশ্বাস করে সাংবাদিকদের তালিকা প্রনয়নের অসমাপ্ত কাজটি বর্তমান চেয়ারম্যান সমাপ্ত করতে সক্ষম হবেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com