সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সুন্দরগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রী উপহার সহ, বিভিন্ন ব‍্যক্তি ও প্রতিষ্টানেের শীতবস্ত্র বিতরণ অব‍্যাহত। কালের খবর চট্রগ্রামে বন্ধুর মোটরসাইকেল জিম্মি করে ১লাখ ২০ হাজার টাকা চাঁদা দাবি: গ্রেপ্তার ২। কালের খবর বোয়ালমারীতে ফসলি জমির মাটি কেটে ইটভাটায় বিক্রির হিড়িক! কালের খবর রাজস্ব আহরনে সবাই সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করবে বলে আমি বিশ্বাস করি : প্রধানমন্ত্রী। কালের খবর খেলাধুলার মাধ্যমে আন্তর্জাতিক ভাবে পরিচিতি লাভ করা যায় – স্মৃতি। কালের খবর মুরাদনগরে চলছে ফসলি জমির মাটি কাটার মহা-উৎসব। কালের খবর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সুদের কারবারির হাতে ওষুধ ব্যবসায়ী খুন! কালের খবর প্রেসক্লাব বাসুন্দিয়ার (৫ম) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত। কালের খবর সাংবাদিক শিমুল হত্যার ৬ বছর : শুরু হয়নি বিচারকার্য। কালের খবর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আনন্দমুখর পরিবেশে প্রথম বর্ষের ক্লাস শুরু। কালের খবর
“নবজাগরণ “( নসাস) আত্মপ্রকাশ : আহবায়ক অলিদ তালুকদার ও সদস্য সচিব এডভোকেট স্বপ্নীল। কালের খবর

“নবজাগরণ “( নসাস) আত্মপ্রকাশ : আহবায়ক অলিদ তালুকদার ও সদস্য সচিব এডভোকেট স্বপ্নীল। কালের খবর

…………প্রেস বিজ্ঞপ্তি : ২১ সেপ্টেম্বর………..

একটি নাম ” নবজাগরণ ” ও নতুন একটি স্বপ্ন । আমরা স্বপ্ন দেখি সুন্দর একটি পৃথিবীর,। আমরা চাই নিজেদের পরিবর্তন করে ঐক্যবদ্ধ হতে সেই সাথে একটি সুন্দর পৃথিবী গড়ার লক্ষ্য নিয়ে আমাদের এই সংগঠনের যাত্রা শুরু । “তুচ্ছ নয় রক্তদান, বাঁচাতে পারে একটি প্রাণ” এই কথায় বিশ্বাস রেখে আমরা এগিয়ে যেতে চাই । পাশাপাশি অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চাই । সমাজের সকল ধরনের অসহায় মানুষের একটি সুন্দর সমাজ ও সুন্দর পৃথিবী গঠনের দৃঢ় প্রত্যয় নিয়ে আমাদের এই স্বেচ্ছাসেবী সংগঠন ” নবজাগরণ ” এর পথচলা আজ থেকে,। আমাদের শ্লোগান হল – ” মানুষ মানুষের জন্য ” জীবন জীবনের জন্য ” এতে আপনি ও হতে পারেন আমাদের এই মানব সেবায় এ সংগঠনের একজন সহযাত্রী ।

‘ নবজাগরণ ‘ পরিবারে এক নতুন মাত্রা যোগ করলো ‘ নবজাগরণ ‘ সামাজিক সংগঠন। আজ ( ২১ সেপ্টেম্বর মঙ্গলবার,) সন্ধ্যায় রাজধানী বড় মগবাজারে সংগঠনের সম্মানিত সকল সদস্যবৃন্দের উপস্থিতিতে পারস্পরিক মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় আমাদের ” নবজাগরণ “-এর কার্যক্রম সম্পর্কে অবগত হন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করে” নবজাগরণ ” এর সার্বিক অগ্রযাত্রা আজ থেকে শুরু হল ।

উক্ত মতবিনিময় ও আলোচনা সভা শেষে – উপস্থিত সকল সদস্যদের সামনে” নবজাগরণ” এর একটি আংশিক কমিটি ঘোষণা করা হয় । উপস্থিত সদস্যদের মতামত নিয়ে সাত ৭ সদস্য উক্ত কমিটি ঘোষণা করেন আজকে মতবিনিময় সভার সম্মানিত সভাপতি এডভোকেট নুরুন্নবী উজ্জ্বল । সংগঠনের আহবায়ক হচ্ছেন মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার ( প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক ) সদস্য সচিব হচ্ছেন এডভোকেট মোহাম্মদ স্বপ্নীল সরকার ( আইনজীবী হাইকোর্ট )
সিনিয়র যুগ্ম আহবায়ক হচ্ছেন মুবাশ্বির আলী রুকন, সাংগঠনিক সম্পাদক হচ্ছেন সুহিল ইরফান ( আর’জে) সদস্য হচ্ছেন তোফায়েল আহমেদ চৌধুরী, এডভোকেট জাকির হোসেন চৌধুরী, ও কবি এনামুল হক কাফি ।
এতে আগামী তিন সপ্তাহের মধ্যে উক্ত কমিটি পুর্নগঠনের নির্দেশ প্রদান করেন ।

আমরা আশা করছি,’মানুষের জন্য,মানুষের পাশে’ থাকার প্রত্যয়ে আমাদের এই পথচলা শুরু হয়েছে,। সম্মানিত সকল সদস্যদের দিক-নির্দেশনায় তা আরো বেগবান হবে। মানুষের সেবার দ্বার আরো উন্মুক্ত হবে।

আমরা শীঘ্রই ‘ নবজাগরণ ‘-এর সকল সদস্যদের নিয়ে একটি ওপেনিং আলোচনা সভা অনুষ্ঠিত হবে ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com