রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ায় অনিয়মের অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বরখাস্ত। কালের খবর ঘিওরে কৃষকদের মানববন্ধনে নিয়মিত বর্ষা ও জলবায়ু সুবিচারের জোরালো দাবি। কালের খবর বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই চট্টগ্রামের অভূতপূর্ব উন্নয়ন : খোরশেদ আলম সুজন। কালের খবর “ইন্টারন্যাশনাল প্রেস ক্লাব এন্ড হিউম্যান রাইটস” এর কেন্দ্রীয় কমিটির চূড়ান্ত প্রার্থিতা গ্রহণ। কালের খবর জগন্নাথপুরে প্রাথমিক শিক্ষক মদপান করে সাজা ভোগ করায় এলাকায় ক্ষোভ। কালের খবর ময়মনসিংহ বিআরটিএ টাকা ছাড়া কাজ করেন না সহকারী পরিচালক এস এম ওয়াজেদ, সেবাগ্রহীতারা অসন্তোষ। কালের খবর হাইকোর্টের রায় : মোটরযানে বিজ্ঞাপনের জন্য ফি নিতে পারবে না বিআরটিএ। কালের খবর
“নবজাগরণ “( নসাস) আত্মপ্রকাশ : আহবায়ক অলিদ তালুকদার ও সদস্য সচিব এডভোকেট স্বপ্নীল। কালের খবর

“নবজাগরণ “( নসাস) আত্মপ্রকাশ : আহবায়ক অলিদ তালুকদার ও সদস্য সচিব এডভোকেট স্বপ্নীল। কালের খবর

…………প্রেস বিজ্ঞপ্তি : ২১ সেপ্টেম্বর………..

একটি নাম ” নবজাগরণ ” ও নতুন একটি স্বপ্ন । আমরা স্বপ্ন দেখি সুন্দর একটি পৃথিবীর,। আমরা চাই নিজেদের পরিবর্তন করে ঐক্যবদ্ধ হতে সেই সাথে একটি সুন্দর পৃথিবী গড়ার লক্ষ্য নিয়ে আমাদের এই সংগঠনের যাত্রা শুরু । “তুচ্ছ নয় রক্তদান, বাঁচাতে পারে একটি প্রাণ” এই কথায় বিশ্বাস রেখে আমরা এগিয়ে যেতে চাই । পাশাপাশি অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চাই । সমাজের সকল ধরনের অসহায় মানুষের একটি সুন্দর সমাজ ও সুন্দর পৃথিবী গঠনের দৃঢ় প্রত্যয় নিয়ে আমাদের এই স্বেচ্ছাসেবী সংগঠন ” নবজাগরণ ” এর পথচলা আজ থেকে,। আমাদের শ্লোগান হল – ” মানুষ মানুষের জন্য ” জীবন জীবনের জন্য ” এতে আপনি ও হতে পারেন আমাদের এই মানব সেবায় এ সংগঠনের একজন সহযাত্রী ।

‘ নবজাগরণ ‘ পরিবারে এক নতুন মাত্রা যোগ করলো ‘ নবজাগরণ ‘ সামাজিক সংগঠন। আজ ( ২১ সেপ্টেম্বর মঙ্গলবার,) সন্ধ্যায় রাজধানী বড় মগবাজারে সংগঠনের সম্মানিত সকল সদস্যবৃন্দের উপস্থিতিতে পারস্পরিক মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় আমাদের ” নবজাগরণ “-এর কার্যক্রম সম্পর্কে অবগত হন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করে” নবজাগরণ ” এর সার্বিক অগ্রযাত্রা আজ থেকে শুরু হল ।

উক্ত মতবিনিময় ও আলোচনা সভা শেষে – উপস্থিত সকল সদস্যদের সামনে” নবজাগরণ” এর একটি আংশিক কমিটি ঘোষণা করা হয় । উপস্থিত সদস্যদের মতামত নিয়ে সাত ৭ সদস্য উক্ত কমিটি ঘোষণা করেন আজকে মতবিনিময় সভার সম্মানিত সভাপতি এডভোকেট নুরুন্নবী উজ্জ্বল । সংগঠনের আহবায়ক হচ্ছেন মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার ( প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক ) সদস্য সচিব হচ্ছেন এডভোকেট মোহাম্মদ স্বপ্নীল সরকার ( আইনজীবী হাইকোর্ট )
সিনিয়র যুগ্ম আহবায়ক হচ্ছেন মুবাশ্বির আলী রুকন, সাংগঠনিক সম্পাদক হচ্ছেন সুহিল ইরফান ( আর’জে) সদস্য হচ্ছেন তোফায়েল আহমেদ চৌধুরী, এডভোকেট জাকির হোসেন চৌধুরী, ও কবি এনামুল হক কাফি ।
এতে আগামী তিন সপ্তাহের মধ্যে উক্ত কমিটি পুর্নগঠনের নির্দেশ প্রদান করেন ।

আমরা আশা করছি,’মানুষের জন্য,মানুষের পাশে’ থাকার প্রত্যয়ে আমাদের এই পথচলা শুরু হয়েছে,। সম্মানিত সকল সদস্যদের দিক-নির্দেশনায় তা আরো বেগবান হবে। মানুষের সেবার দ্বার আরো উন্মুক্ত হবে।

আমরা শীঘ্রই ‘ নবজাগরণ ‘-এর সকল সদস্যদের নিয়ে একটি ওপেনিং আলোচনা সভা অনুষ্ঠিত হবে ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com