শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নারায়ণগঞ্জে ইউপি চেয়ারম্যান বরখাস্ত, একই ব্যক্তিকে দুই দরনের ওয়ারিশ সনদ। কালের খবর

নারায়ণগঞ্জে ইউপি চেয়ারম্যান বরখাস্ত, একই ব্যক্তিকে দুই দরনের ওয়ারিশ সনদ। কালের খবর

মঙ্গলবার (২৪ আগস্ট) এ সংক্রান্ত একটি চিঠি জেলা প্রশাসনের কাছে পৌঁছায়। চিঠিতে ওই চেয়ারম্যানকে বরখাস্তের পাশাপাশি তার বিরুদ্ধে ফৌজদারি মামলা করার জন্যও জেলা প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ জানান, একই ব্যক্তির পক্ষে আলাদা দুটি ওয়ারিশ সনদ দেয়ার ঘটনা প্রমাণিত হওয়ায় সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

তবে অভিযুক্ত সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অদুদ মাহমুদ দাবি করেন, দ্বিতীয় ওয়ারিশ সনদে তিনি সই করেননি। তার সেই জালিয়াতি করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com