সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৯:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নাসিরনগরে দুর্নীতির মাধ্যমে প্রতিবন্ধী ভাতা তুলছেন ১২ সুস্থ ব্যক্তি। কালের খবর সখীপুরে ছাত্রলীগের দু-গ্রুপের পাল্টাপাল্টি মিছিল সমাবেশ। কালের খবর সলিমগঞ্জে প্রতারক দালাল চক্রের কান্ড : আদালতে মামলা থাকা সম্পত্তি গোপনে বিক্রি করার অপচেষ্টা। কালের খবর তাড়াশে ৪৫ টি মন্ডপে শারদীয় দুর্গোৎসব শুরু। কালের খবর বাঘারপাড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগ – বোয়ালমারীতে মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন। কালের খবর বেনাপোলে ৭টি আগ্নেয়াস্ত্র ও ১০ রাউন্ড গুলি উদ্ধার। কালের খবর বিএনপি সকল সম্প্রদায়ের মানুষের পাশে ছিল, দুর্গাপূজায় বস্ত্র বিতরণে : আমীর খসরু। কালের খবর। মাদারীপুরে আসাফো’র সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর ফরিদপুর চাঁদাবাজির অভিযোগে ৩ ছাত্রলীগ নেতাকর্মী গ্রেপ্তার। কালের খবর
সখীপুরে মুক্তিযোদ্ধাদের বিনামূল্যে স্বাস্থ্য প্রদান। কালের খবর

সখীপুরে মুক্তিযোদ্ধাদের বিনামূল্যে স্বাস্থ্য প্রদান। কালের খবর

আহমেদ সাজু( সখীপুর) টাঙ্গাইল, কালের খবর : টাঙ্গাইলের সখীপুর উপজেলার অনন্য দৃষ্টান্ত স্থাপন করে আসছে এক চিকিৎসক। তিনি সখীপুরের বীরমুক্তিযোদ্বা হরিলাল চন্দ্র কর্মকারের প্রথম সন্তান। সখীপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে গেইটের দক্ষিণে অবস্থিত সীমা ডেন্টাল প্রাইভেট হসপিটালের স্বত্বাধিকারী।
প্রসঙ্গত, চিকিৎসক ডাক্তার গোপাল চন্দ্র কর্মকার ঢাকার পাইওনিয়ার ডেন্টাল কলেজের প্রথম ব্যাচের ছাত্র। তিনি বিডিএস,পিজিটি (ওরাল সার্জারি) কোর্স সম্পন্ন করে সখীপুরে একটি ডেন্টাল সেবা প্রতিষ্ঠান চালু করে।তিনি জানান,ছাত্র জীবন থেকেই মানুষের প্রতি মমত্ববোধ থাকায় চিকিৎসা পেশার মনোনিবেশ করি।সখীপুর সহ আশেপাশের কয়েকটি উপজেলার মানুষের মাঝে কমখরচে চিকিৎসা সেবা দেওয়ার চেষ্টা করছি। তিনি প্রতিবেদক কে বলেন,আমি নিজেও মুক্তিযোদ্ধার সন্তান।
তাই মুক্তিযোদ্ধাদের বিনামূল্যে ও পরিবারের সদস্যদের ৩০℅ চিকিৎসা সেবা প্রদান করার ইচ্ছে পোষণ করি।
এবিষয়ে সখীপুরের মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিলের সভাপতি হারুন আজাদ বলেন,ব্যক্তি উদ্যোগে এমন মহৎকর্ম সত্যি প্রশংসার দাবিদার।সংগঠনের সাধারণ সম্পাদক কামরুল হাসান জানান,তিনি সংগঠনের নির্বাচিত(১নং) সম্মানিত সদস্য। আমরা মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে তার এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানাই।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com