বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় ব্রিজের উপর বাঁশের সাঁকো….! কালের খবর বোয়ালমারীতে ভ্রাম্যমাণ আদালতে ৩ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা। কালের খবর সখীপুরে আ.লীগের দুই পক্ষের পাল্টা-পাল্টি সমাবেশ, সতর্ক অবস্থানে পুলিশ। কালের খবর মুরাদনগরে জমকালো আয়োজনে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন। কালের খবর নবীনগরে নূরজাহানপুর আশ্রয়ণ প্রকল্পের ৬টি ঘর বিক্রির অভিযোগ। কালের খবর সখীপুরে স্বামী-স্ত্রীর দীর্ঘদিনের কলহের অবসান। কালের খবর এয়ারপোর্টে শুল্ক না দিয়ে বিদেশ থেকে আনা যাবে যে জিনিসগুলো। কালের খবর মুরাদনগরে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানী করার অভিযোগে যুবক গ্রেপ্তার। কালের খবর ফরিদপুরে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে কুপিয়ে জখম। কালের খবর প্রধানমন্ত্রীর উপহার সহ, বিভিন্ন ব‍্যক্তি ও প্রতিষ্টানেের শীতবস্ত্র বিতরণ অব‍্যাহত। কালের খবর
নবীনগরের সলিমগঞ্জে স্বাস্থবিধি না মানায় ৭ জনকে জরিমানা করে মোবাইল কোর্ট। কালের খবর

নবীনগরের সলিমগঞ্জে স্বাস্থবিধি না মানায় ৭ জনকে জরিমানা করে মোবাইল কোর্ট। কালের খবর

নবীনগর প্রতিনিধি, কালের খবর :

ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ বাজার এলাকায় লকডাউন বাস্তবায়ন করার সময় মোবাইল কোর্ট পরিচালনা করে সহকারী কমিশনার ভূমি, মোশারফ হোসেন। এসময় দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় ৩টি মামলায় ৩ জনকে ৫০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় ২টি মামলায় ০২ জনকে ৩০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয় এবং সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯২ ও ৬৬ ধারায় ২টি মামলায় ২ জনকে ১৫০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। মোট ০৭ টি মামলায় ০৭ জনকে ২৩০০ দুই হাজার তিন শত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এ সসয় তিনি সকলকে স্বাস্থবিধি মেনে চলার আহবান জানান, এবং প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে নিষেধ করেন। মোবাইল কোর্ট পরিচালনা শেষে ব্যবসায়ী ও পথচারীদের মাঝে সচেতনতা মূলক প্রচারনা এবং মাস্ক বিতরণ করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com