সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
নবীনগরের সলিমগঞ্জে স্বাস্থবিধি না মানায় ৭ জনকে জরিমানা করে মোবাইল কোর্ট। কালের খবর

নবীনগরের সলিমগঞ্জে স্বাস্থবিধি না মানায় ৭ জনকে জরিমানা করে মোবাইল কোর্ট। কালের খবর

নবীনগর প্রতিনিধি, কালের খবর :

ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ বাজার এলাকায় লকডাউন বাস্তবায়ন করার সময় মোবাইল কোর্ট পরিচালনা করে সহকারী কমিশনার ভূমি, মোশারফ হোসেন। এসময় দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় ৩টি মামলায় ৩ জনকে ৫০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় ২টি মামলায় ০২ জনকে ৩০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয় এবং সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯২ ও ৬৬ ধারায় ২টি মামলায় ২ জনকে ১৫০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। মোট ০৭ টি মামলায় ০৭ জনকে ২৩০০ দুই হাজার তিন শত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এ সসয় তিনি সকলকে স্বাস্থবিধি মেনে চলার আহবান জানান, এবং প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে নিষেধ করেন। মোবাইল কোর্ট পরিচালনা শেষে ব্যবসায়ী ও পথচারীদের মাঝে সচেতনতা মূলক প্রচারনা এবং মাস্ক বিতরণ করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com