শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
নবীনগরের সলিমগঞ্জে স্বাস্থবিধি না মানায় ৭ জনকে জরিমানা করে মোবাইল কোর্ট। কালের খবর

নবীনগরের সলিমগঞ্জে স্বাস্থবিধি না মানায় ৭ জনকে জরিমানা করে মোবাইল কোর্ট। কালের খবর

নবীনগর প্রতিনিধি, কালের খবর :

ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ বাজার এলাকায় লকডাউন বাস্তবায়ন করার সময় মোবাইল কোর্ট পরিচালনা করে সহকারী কমিশনার ভূমি, মোশারফ হোসেন। এসময় দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় ৩টি মামলায় ৩ জনকে ৫০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় ২টি মামলায় ০২ জনকে ৩০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয় এবং সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯২ ও ৬৬ ধারায় ২টি মামলায় ২ জনকে ১৫০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। মোট ০৭ টি মামলায় ০৭ জনকে ২৩০০ দুই হাজার তিন শত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এ সসয় তিনি সকলকে স্বাস্থবিধি মেনে চলার আহবান জানান, এবং প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে নিষেধ করেন। মোবাইল কোর্ট পরিচালনা শেষে ব্যবসায়ী ও পথচারীদের মাঝে সচেতনতা মূলক প্রচারনা এবং মাস্ক বিতরণ করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com