মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নাসিরনগরে জোরপূর্বক মালিকানা জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ। কালের খবর গর্ভধারিণী মাকে খুঁজতে দেওয়ালে দেওয়ালে মায়ের সন্ধান চেয়ে পোস্টারিং। কালের খবর মাদক কারবারে সাংবাদিক, পুলিশ, বিত্তবানরাও জড়িত: স্বরাষ্ট্রমন্ত্রী। কালের খবর চট্রগ্রামের বায়েজিদে ভূমিদস্যুদের হুমকিতে প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে অসহায় ইকবাল। কালের খবর রাস্তার উপর সাপ্তাহিক হাট, ভোগান্তি চরমে। কালের খবর নোয়াখালী স্কুল ছাত্রী লোমহর্ষক হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত। কালের খবর দৃষ্টি প্রতিবন্ধি কুরআনের হাফেজ মাওলানা মোঃ সাজিদুল ইসলাম বাঁচতে চায়। কালের খবর ডেমরায় চুরি-ডাকাতি-ছিনতাইয়ের ঘটনায় অতিষ্ঠ এলাকাবাসি থানা পুলিশ নীরব। কালের খবর ব্লাঙ্ক চেক স্ট্যাম্প জালিয়াতি ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন। কালের খবর আজকের বসুন্ধরা বস্তুনিষ্ঠ সত্য অনুসন্ধান সংবাদ পরিবেশনে এগিয়ে যাবে বহুদুর -শিবলী সাদিক খান। কালের খবর
দশমিনায় তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু। কালের খবর

দশমিনায় তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু। কালের খবর

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি, কালের খবর :
 পটুয়াখালীর দশমিনায় দাম্পত্য কলহের জেরে মৌসুমী বেগম (২৫) নামে তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু ।
গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলা রনগোপালদী ইউনিয়নের দক্ষিন রনগোপালদী গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও পারিবারিক সুত্রে যানা যায়, উপজেলার রনগোপালদী মো. আব্দুর রব হাওলাদারের ছোট ছেলে মোঃ আসাদুল (২৭) এর সাথে আলীপুর ইউনিয়নের খলিশাখালি গ্রামের মৃত কাঞ্চন আলী সিকদারের মেয়ের বিবাহ হয়। বিয়ের পর থেকেই তাদের সংসারে কলহে গেলেই আছে।
আসাদুল পেশায় একজন জেলে তাদের সংসারে দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।
নিহতের বড় ভাই বেল্লাল হোসেন জানান, ঈদ শেষে আমাদের ছোটবোন ছেলে-মেয়েদের নিয়ে বৃহস্পতিবার তার স্বামীর বাড়িতে যায়। বোন জামাই বেড়াতে না যাওয়াকে কেন্দ্র করে মৌসুমীকে বেধর মারধর করে। সন্ধ্যার পরে আসাদুল ফোন করে বলেন আপনার বোন হঠাৎ গলায় ফাঁস দিছে আপনি আসেন। একথা শুনে আমার মনে সন্দেহ জাগে তারাতারি ওর বাড়িতে এসে দেখি গলায় ফাঁস দিয়েছে এবং ঘটনাস্থলেই মারা যায় আমার বোন।
এবিষয়ে দশমিনা থানা অফিসার মোঃ জসীম জানান, খবর পেয়ে থানা পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শুক্রবার পটুয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। আর এ ব্যপারে থানায় অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com