বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেমরায় ছাদ বাগানে গাঁজা চাষ, বাবা-ছেলে গ্রেফতার। কালের খবর নবীনগরে পল্লী বিদ্যুৎ সমিতির ডি জি এম এর অপসারণের দাবিতে সাংবাদিক সমাজের মানববন্ধন। কালের খবর চট্রগ্রামের পতেঙ্গায় ৯ লক্ষ টাকার বিয়ারসহ দুই মাদক কারবারি আটক। কালের খবর কুষ্টিয়ায় ব্রিজের উপর বাঁশের সাঁকো….! কালের খবর বোয়ালমারীতে ভ্রাম্যমাণ আদালতে ৩ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা। কালের খবর সখীপুরে আ.লীগের দুই পক্ষের পাল্টা-পাল্টি সমাবেশ, সতর্ক অবস্থানে পুলিশ। কালের খবর মুরাদনগরে জমকালো আয়োজনে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন। কালের খবর নবীনগরে নূরজাহানপুর আশ্রয়ণ প্রকল্পের ৬টি ঘর বিক্রির অভিযোগ। কালের খবর সখীপুরে স্বামী-স্ত্রীর দীর্ঘদিনের কলহের অবসান। কালের খবর এয়ারপোর্টে শুল্ক না দিয়ে বিদেশ থেকে আনা যাবে যে জিনিসগুলো। কালের খবর
দশমিনায় তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু। কালের খবর

দশমিনায় তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু। কালের খবর

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি, কালের খবর :
 পটুয়াখালীর দশমিনায় দাম্পত্য কলহের জেরে মৌসুমী বেগম (২৫) নামে তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু ।
গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলা রনগোপালদী ইউনিয়নের দক্ষিন রনগোপালদী গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও পারিবারিক সুত্রে যানা যায়, উপজেলার রনগোপালদী মো. আব্দুর রব হাওলাদারের ছোট ছেলে মোঃ আসাদুল (২৭) এর সাথে আলীপুর ইউনিয়নের খলিশাখালি গ্রামের মৃত কাঞ্চন আলী সিকদারের মেয়ের বিবাহ হয়। বিয়ের পর থেকেই তাদের সংসারে কলহে গেলেই আছে।
আসাদুল পেশায় একজন জেলে তাদের সংসারে দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।
নিহতের বড় ভাই বেল্লাল হোসেন জানান, ঈদ শেষে আমাদের ছোটবোন ছেলে-মেয়েদের নিয়ে বৃহস্পতিবার তার স্বামীর বাড়িতে যায়। বোন জামাই বেড়াতে না যাওয়াকে কেন্দ্র করে মৌসুমীকে বেধর মারধর করে। সন্ধ্যার পরে আসাদুল ফোন করে বলেন আপনার বোন হঠাৎ গলায় ফাঁস দিছে আপনি আসেন। একথা শুনে আমার মনে সন্দেহ জাগে তারাতারি ওর বাড়িতে এসে দেখি গলায় ফাঁস দিয়েছে এবং ঘটনাস্থলেই মারা যায় আমার বোন।
এবিষয়ে দশমিনা থানা অফিসার মোঃ জসীম জানান, খবর পেয়ে থানা পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শুক্রবার পটুয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। আর এ ব্যপারে থানায় অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com