বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
দশমিনায় তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু। কালের খবর

দশমিনায় তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু। কালের খবর

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি, কালের খবর :
 পটুয়াখালীর দশমিনায় দাম্পত্য কলহের জেরে মৌসুমী বেগম (২৫) নামে তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু ।
গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলা রনগোপালদী ইউনিয়নের দক্ষিন রনগোপালদী গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও পারিবারিক সুত্রে যানা যায়, উপজেলার রনগোপালদী মো. আব্দুর রব হাওলাদারের ছোট ছেলে মোঃ আসাদুল (২৭) এর সাথে আলীপুর ইউনিয়নের খলিশাখালি গ্রামের মৃত কাঞ্চন আলী সিকদারের মেয়ের বিবাহ হয়। বিয়ের পর থেকেই তাদের সংসারে কলহে গেলেই আছে।
আসাদুল পেশায় একজন জেলে তাদের সংসারে দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।
নিহতের বড় ভাই বেল্লাল হোসেন জানান, ঈদ শেষে আমাদের ছোটবোন ছেলে-মেয়েদের নিয়ে বৃহস্পতিবার তার স্বামীর বাড়িতে যায়। বোন জামাই বেড়াতে না যাওয়াকে কেন্দ্র করে মৌসুমীকে বেধর মারধর করে। সন্ধ্যার পরে আসাদুল ফোন করে বলেন আপনার বোন হঠাৎ গলায় ফাঁস দিছে আপনি আসেন। একথা শুনে আমার মনে সন্দেহ জাগে তারাতারি ওর বাড়িতে এসে দেখি গলায় ফাঁস দিয়েছে এবং ঘটনাস্থলেই মারা যায় আমার বোন।
এবিষয়ে দশমিনা থানা অফিসার মোঃ জসীম জানান, খবর পেয়ে থানা পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শুক্রবার পটুয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। আর এ ব্যপারে থানায় অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com