বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নবীনগরের সলিমগঞ্জে ১০৮০ বোতল এ্যালকোহলসহ মাদক ব্যবসায়ী মাহবুব আটক ! কালের খবর

নবীনগরের সলিমগঞ্জে ১০৮০ বোতল এ্যালকোহলসহ মাদক ব্যবসায়ী মাহবুব আটক ! কালের খবর

মো. বাবুল, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া), কালের খবর : ব্রাহ্মণবাড়িয়া নবীনগরের সলিমগঞ্জে ১০৮০ বোতল এ্যালকোহল জাতীয় মাদক সহ একজনকে গ্রেপ্তার করেছে নবীনগর থানার সলিমগঞ্জ ফাঁড়ির পুলিশ।

তথ্য সূত্রে জানা যায়,সোমবার (০৭/০৬) এস আই নাজিম উদ্দীন সঙ্গীয় এ এস আই ফজলে আলী চৌধুরী ও ফোর্সসহ বিশেষ অভিযানে সলিমগঞ্জ বাজারের আব্দুল ওয়াহাব মাদ্রাসা সংলগ্ন মাহবুব আলম সরকারের হোমিওপ্যাথিক ঔষধের গোডাউন থেকে গোডাউন মালিক মাহবুব আলম সরকার(৩৯),পিতাঃ মৃত সালাম ডাক্তার,সাং মোক্তারামপুর( নতুন মোক্তারামপুর) কে ১০৮০ বোতল এ্যালকোহল জাতীয় মাদক কথিত হোমিও ঔষধ সহ গ্রেফতার করেন। উদ্ধারকৃত মাদকের ওজন-১০৮ লিটার, মূল্য-২,১৬,০০০/-টাকা। এই সংক্রান্তে বিষয়ে নবীনগর থানার মামলা নং-৬, তারিখ-০৭/০৬/২০২১ইং, ধারা-৩৬(১) এর ২৪(গ)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে নবীনগর অফিসার ইনচার্জ আমিনুর রশিদ বলেন, আমরা বিশেষ অভিযান পরিচালনা করে মাহবুব আলম সরকার নামক একজনকে গ্রেপ্তার করেছি,উক্ত ঘটনার সাথে জড়িত পলাতক আসামিরা হলেন, গ্রেপ্তারকৃতের আপন ভাই শামীম পারভেজ(৩৫),শাহীন ডাক্তার(৪৫) ও একই গ্রামের তোফাজ্জলের মিয়ার ছেলে অপু(২২)।আমাদের অভিযান অভ্যাহত থাকবে দ্রুত অপর আসামিদের গ্রেফতার করা হবে। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com