শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নবীনগরের সাংবাদিকের বিরুদ্ধে স্বজনদের ঝাড় ও জুতা মিছিল, থানায় অভিযোগ। কালের খবর

নবীনগরের সাংবাদিকের বিরুদ্ধে স্বজনদের ঝাড় ও জুতা মিছিল, থানায় অভিযোগ। কালের খবর

নবীনগর (ব্রা‏হ্মণবাড়িয়া ) প্রতিনিধি, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে ও স্বামী সন্তানকে ঘুম করার অভিযোগ এনে গতকাল বৃহসপতিবার (২৯/০৪) সাংবাদিক (দৈনিক কালের কণ্ঠ) গৌরাঙ্গ দেব নাথ এর বিরুদ্ধে মহিলাদের একটি গ্রæপ ঝাড়– ও জুতা মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ কার্যালয় সম্মুখে শেষ হয়।
সম্প্রতি সামাজিক যোগাযোগ মধ্যমে কিছু আপত্তিকর পোষ্ট করার প্রেক্ষিতে কতিপয় লোক ওই সাংবাদিকের বাড়িতে গিয়ে তাকে প্রাণ নাশের হুমকি প্রদান করে মর্মে মাঝিকাড়া গ্রামের সুমন উদ্দিনসহ একাধিক ব্যাক্তির নামে একটি জিডি করা হয়। এ ঘটনার সাথে সুমন উদ্দিন কোনভাবেই জড়িত নয় দাবী করে তার স্ত্রী রওশন আরা বেগম ও মা শোভা আক্তারের নেতৃত্বে আত্বীয় স্বজনসহ প্রায় অর্ধশত মহিলা গতকাল এ ঝাড়– ও জুতা মিছিল করেন। মিছিল শেষে সুমন উদ্দিনের ন্ত্রী সাংবাদিকদের বলেন, ওই ঘটনার সাথে আমার স্বামী জড়িত নয়, প্রতিহিংসা পরায়ন হয়ে ব্যক্তি আক্রোশে তাকে জড়ানো হয়েছে। ওই জিডির পর আজ তিনদিন ধরে আমার স্বামী নিখোঁজ। পরে পরিষদ প্রাঙ্গনে জড়ো হওয়া মিছিলকারী মহিলাদের ছাত্রভঙ্গ করে দেয় পুলিশ। এ ঘটনায় সুমন উদ্দিনের মা শুভা আক্তার সু-বিচার পাওয়ার জন্য নবীনগর থানায় একটি লিখিত আবেদন করেন।
এ বিষয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ বলেন, লিখিত আবেদন বিষয়ে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com