বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ,পাগল প্রায় বাবা মা নবীনগর পৌরসভায় সুবিধা বঞ্চিত মুসলিম পরিবার গুলো, দেখার যেন কেউ নেই। কালের খবর যশোরের অভয়নগরে ৮ বছরের শিশু কে ধর্ষণের পর হত্যা, ঘাতক পুলিশের হাতে আটক। কালের খবর ঢাকায় জার্নালিস্ট শেল্টার হোম শীঘ্রই উদ্বোধন!। কালের খবর মতলব দক্ষিণের ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি। কালের খবর তালায় প্রতিবন্ধী সাংবাদিক সিরাজুলের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় এজাহার, নিরাপত্তার জন্য জিডি। কালের খবর সখীপুরে জমি নিয়ে সংঘর্ষে ছোট ভাই খুন। কালের খবর নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর
নবীনগরের সাংবাদিকের বিরুদ্ধে স্বজনদের ঝাড় ও জুতা মিছিল, থানায় অভিযোগ। কালের খবর

নবীনগরের সাংবাদিকের বিরুদ্ধে স্বজনদের ঝাড় ও জুতা মিছিল, থানায় অভিযোগ। কালের খবর

নবীনগর (ব্রা‏হ্মণবাড়িয়া ) প্রতিনিধি, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে ও স্বামী সন্তানকে ঘুম করার অভিযোগ এনে গতকাল বৃহসপতিবার (২৯/০৪) সাংবাদিক (দৈনিক কালের কণ্ঠ) গৌরাঙ্গ দেব নাথ এর বিরুদ্ধে মহিলাদের একটি গ্রæপ ঝাড়– ও জুতা মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ কার্যালয় সম্মুখে শেষ হয়।
সম্প্রতি সামাজিক যোগাযোগ মধ্যমে কিছু আপত্তিকর পোষ্ট করার প্রেক্ষিতে কতিপয় লোক ওই সাংবাদিকের বাড়িতে গিয়ে তাকে প্রাণ নাশের হুমকি প্রদান করে মর্মে মাঝিকাড়া গ্রামের সুমন উদ্দিনসহ একাধিক ব্যাক্তির নামে একটি জিডি করা হয়। এ ঘটনার সাথে সুমন উদ্দিন কোনভাবেই জড়িত নয় দাবী করে তার স্ত্রী রওশন আরা বেগম ও মা শোভা আক্তারের নেতৃত্বে আত্বীয় স্বজনসহ প্রায় অর্ধশত মহিলা গতকাল এ ঝাড়– ও জুতা মিছিল করেন। মিছিল শেষে সুমন উদ্দিনের ন্ত্রী সাংবাদিকদের বলেন, ওই ঘটনার সাথে আমার স্বামী জড়িত নয়, প্রতিহিংসা পরায়ন হয়ে ব্যক্তি আক্রোশে তাকে জড়ানো হয়েছে। ওই জিডির পর আজ তিনদিন ধরে আমার স্বামী নিখোঁজ। পরে পরিষদ প্রাঙ্গনে জড়ো হওয়া মিছিলকারী মহিলাদের ছাত্রভঙ্গ করে দেয় পুলিশ। এ ঘটনায় সুমন উদ্দিনের মা শুভা আক্তার সু-বিচার পাওয়ার জন্য নবীনগর থানায় একটি লিখিত আবেদন করেন।
এ বিষয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ বলেন, লিখিত আবেদন বিষয়ে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com