শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
ঝাড়ফুঁকের নামে গৃহবধূকে ধর্ষণ কবিরাজ ও তার সহযোগী গ্রেফতার। কালের খবর

ঝাড়ফুঁকের নামে গৃহবধূকে ধর্ষণ কবিরাজ ও তার সহযোগী গ্রেফতার। কালের খবর

মোঃ সাকিব মাহমুদ, রাজবাড়ী প্রতিনিধি, কালের খবর :

রাজবাড়ী সদর উপজেলার চর বাগমারা গ্রামে এক গৃহবধূকে (৩৮) ঝাড়-ফুঁক করার কথা বলে বিলের মধ্যে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে।

বৃহষ্পতিবার ১৫ ই এপ্রিল বিকেলে এ অভিযোগে এক কবিরাজ ও তার সহযোগীর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় একটি মামলা দায়ের করেছেন ওই গৃহবধূ।

মামলা দায়েরের পর চার ঘণ্টার মধ্যেই কবিরাজ মান্নান গায়েন (৫২) ও তার সহযোগী ফারুক বিশ্বাস (৩৫) কে গ্রেপ্তার করেছে রাজবাড়ী থানা পুলিশ।

মান্নান গায়েন রাজবাড়ী সদর উপজেলার রায়নগর গ্রামের মৃত মোহন গায়েন এর ছেলে ও ফারুক বিশ্বাস চর বাগমারা গ্রামের মৃত মনসুর বিশ্বাসের ছেলে।
রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন গত ৮ই এপ্রিল ওই গৃহবধূর শরীরে ব্যথা অনুভব হলে তিনি স্থানীয় চিকিৎসকের থেকে ঔষধ খান। এতে তার শরীরের ব্যথা ভালো না হলে, ১২ই এপ্রিল ওই গৃহবধূর মা, মান্নান কবিরাজেকে বাড়িতে ডেকে আনেন। মান্নান কবিরাজ ঝাড়-ফুঁক করে জানায় ওই গৃহবধূকে রাতের বেলায় তিন রাস্তার মোড়ে নিয়ে ঝাড়-ফুঁক করতে হবে। পরের দিন ১৩ই এপ্রিল রাত সাড়ে ১০ টার দিকে মান্নান ফকির ও তার সহযোগী ফারুক ওই গৃহবধূকে ঝাড়ফুঁক করার কথা বলে স্থানীয় একটি বিলের মধ্যে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

পরে এ ঘটনায় ১৫ই এপ্রিল বিকেলে ওই গৃহবধূ বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন/ ২০০০ (সংশোধিত ২০০৩) এর ৯(৩) ধারায় মামলা দায়ের করেন মামলা দায়েরের চার ঘণ্টার মধ্যেই আসামি মান্নান ও তার সহযোগী ফারুককে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com