শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর রাজধানীর ওয়ারী বিভাগে থানা পুলিশের অভিযানে ১৪ ছিনতাইকারী গ্রেফতার। কালের খবর বাঘারপাড়ায় কৃষকের ৩ লাখ টাকার কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা”। কালের খবর নদীর মাঝখানে গাছ পড়ে নড়াইলের সাথে বসুন্দিয়া-বাঘারপাড়ার যোগাযোগ বিচ্ছিন্ন” সাপাহারে তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। কালের খবর অমর ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ফয়জুর রহমান বাদল এমপি । কালের খবর সিরাজদিখান প্রেসক্লাব নির্বাচনে মোক্তার সভাপতি ও মাসুদ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিভিন্ন সংগঠনের অভিনন্দন। কালের খবর বাঘারপাড়ায় কোন ওয়াজ মাহফিল বন্ধ হবে না – বাগডাঙ্গা হাইস্কুল মাঠে বার্ষিক তাফসিরুল কোরআন মাহফিলে বললেন নেতৃবৃন্দ । মুশতাক-তিশাকে লিগ্যাল নোটিশ। কালের খবর
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্ত্রীকে হত্যা, ঘাতক স্বামী আটক। কালের খবর

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্ত্রীকে হত্যা, ঘাতক স্বামী আটক। কালের খবর

সৈয়দ সিরাজুল ইসলাম হাসান, কালের খবর :

শ্রীমঙ্গলে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ পাওয়া গেছে। শ্রীমঙ্গল উপজেলার সদর ইউনিয়নের সুরভী আবাসিক এলাকায় বৃহস্পতিবার রাতে এই ঘটনাটি ঘটে। নিহত নারীর নাম শাহীমা আক্তার (১৯)। এ ঘটনায় স্বামী মাসুম মিয়াকে (২৪) আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

অভিযুক্ত মাসুম মিয়া হবিগঞ্জ সদর থানার সুলতানশী গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে।

বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ৩ টার দিকে এ ঘটনা ঘটে।

মৃত শাহীমা আক্তার (১৯) সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার মৃত আজিজুর রহমানের মেয়ে। এই দম্পতি ১০ দিন যাবত শহরের সুরভী আবাসিক এলাকার লন্ডন প্রবাসী কাওসার আহমেদ এর বাসায় ভাড়া থাকতেন।

নিহতের বড় বোন হালিমা আক্তার জানায়, হবিগঞ্জ জেলার সদর থানার সুলতানসি গ্রামের আ. কাইয়ূম এর ছেলে মাসুম মিয়া (২৪) এর সাথে চার বছর পূর্বে সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার শাল্লা গ্রামের মৃত আজিজুর রহমানের ছোট মেয়ে শাহীমা আক্তারের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পর হতেই মাসুমের সাথে শাহীমার ঝগড়া হতো। শাহীমা আক্তার তার বড় বোন হালিমা আক্তারের সাথে হবিগঞ্জে বসবাস করতেন। হবিগঞ্জ থাকাকালীন সময়ে মাসুমের সাথে শাহীমার প্রেমের সম্পর্ক গড়ে শাহীমাকে বিয়ে করে ৪ বছর আগে। গত শনিবার ২৭ মার্চ মাসুম শাহীমাকে নিয়ে শ্রীমঙ্গল শহরতলীর সুরভীপাড়ায় বড় বোন হালিমার বাসায় বেড়াতে আসে। গত ৩১ মার্চ মাসুম কসাইর কাজে মিরপুরে যায়। পরদিন ভোরে মাসুম পুনরায় হালিমার বাসায় আসে। শুক্রবার রাতে শাহীমার সাথে মাসুমের কথা কাটাকাটি হয়। মাসুম রাতেই শাহীমাকে নিয়ে তার বাড়িতে চলে যেতে চাইলে শাহীমা ও তার বড় বোন হালিমা বলে রাতে না গিয়ে পরদিন ভোরে যাওয়ার জন্য। কিন্তু স্বামী মাসুম ১ এপ্রিল রাত ৩ ঘটিকার সময় শাহীমাকে কসাইর কাজে ব্যবহৃত ছুরি দিয়ে শাহীমার বুকে ও হাতে আঘাত করে। এতে ঘটনাস্থলেই শাহীমার মৃত্যু হয়।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, রাতেই খবর পেয়ে এএসআই সারোয়ার ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এ সময় অভিযুক্ত আসামী মাসুম মিয়া পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসেন।

এ মৃত্যুর ঘটনায় নিহতের বোন হালিমা বাদী হয়ে মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com