মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১১:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দৈনিক কালের খবরে সংবাদ প্রকাশের পর প্রশাসন-পুলিশের উদ্যোগে শেকলবন্দী রবিউল মানসিক হাসপাতালে ভর্তি টাকা দিলেই পরিবেশ অধিদপ্তরের কুমিল্লা কার্যালয় থেকে মিলছে যেকোনো ধরনের ছাড়পত্র।। কালের খবর বাঘারপাড়ায় কোভিড-১৯ এর(গন টিকা) বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত। কালের খবর সখীপুরে স্ত্রীর অধিকার আদায়ে স্বামীর বাড়িতে এক নারীর অনশন। কালের খবর নবীনগরের শাহবাজপুরে মায়ের সাথে অপকর্ম করতে গিয়ে ছেলের হাতে ধরা পড়ল ইউপি সদস্য! কালের খবর পণ্য নয়-কাভার্ড ভ্যানে ছিল যাত্রী, অভিযান চালাল সীতাকুণ্ড ইউএনও। কালের খবর মানবতার টানে রাতের আঁধারে ও ছুটে চলেছেন কেন্দ্রীয় যুবলীগের নেতা আলামিনুল হক। কালের খবর শোক সংবাদ : হাজী শামসুল হক চেয়ারম্যান আর নেই। কালের খবর কুড়িগ্রামের ফুলবাড়ীতে সীমান্তে ৭ বাংলাদেশী আটক। কালের খবর তাড়াশে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা পেল করোনায় আক্রান্ত এক অসহায় পরিবার। কালের খবর
ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার সাফল্য। কালের খবর

ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার সাফল্য। কালের খবর

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা প্রতিনিধি, কালের খবর :

ইসলামি আরবি বিশ^বিদ্যালয় ঢাকার অধীনে কামিল ১ম ও ২য় পর্ব পরীক্ষার ফলাফল গত রোববার প্রকাশিত হয়েছে। উক্ত ফলাফলে ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসায় শতভাগ সাফল্য অর্জন করেছে।
জানা যায়, কামিল ১ম পর্বে হাদিস বিভাগে ৯২ জন পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ উত্তীর্ণ হয়। এর মধ্যে অ+ ১ জন, অ ৩৭ জন, অ- ৩৫ জন ও ই ১৯ জন। কামিল তাফসির বিভাগে ২০ জন পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে অ+ ৫ জন, অ ৯ জন, অ- ৩ জন ও ই ৩ জন। কামিল ফিকহ বিভাগে ১৮ জন পরীক্ষায় অংশগ্রহণ করে। এরমধ্যে অ ৪ জন, অ- ৬ জন ও ই ৬ জন মোট ১৮ জন। কামিল ১ম পর্বে সর্বমোট ১৩০ জন উত্তীর্ণ হয়। কামিল ২য় পর্বে হাদিস বিভাগে ৪২ জন পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ উত্তীর্ণ হয়। এর মধ্যে অ ৭ জন, অ- ২৮ জন ও ই ৭ জন। কামিল তাফসির বিভাগে ১৭ জন পরীক্ষায় অংশগ্রহণ করে। এরমধ্যে অ+ ৫ জন, অ ৬ জন, অ- ৬ জন মোট ১৭ জন। কামিল ফিকাহ বিভাগে ১৯ জন পরীক্ষায় অংশগ্রহণ করে। এরমধ্যে অ ৭ জন, অ- ১০ জন ও ই ২ জন মোট ১৯ জন। কামিল ২য় পর্বে সর্বমোট ৭৮ জন উত্তীর্ণ হয়।
এ ফলাফলের জন্য মাদরাসার প্রিন্সিপাল ড. মাওলানা এ কে এম মাহবুবুর রহমান আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করেন এবং মাদরাসার গভর্নিংবডির সম্মানিত সদস্য দৈনিক ইনকিলাব সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন সভাপতি আলহাজ এ এম এম বাহাউদ্দীন সাহেবকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com