রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ১০:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর পুলিশ সম্মেলন : স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ ৬ জন নিউ ইয়র্কে যাবেন। কালের খবর বাঘারপাড়ায় নতুন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। কালের খবর বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার। কালের খবর মাদকসেবিদের উৎপাত ঠেকাতে আখাউড়ায় তল্লাশি চৌকি বসছে। কালের খবর কুমিল্লায় সাংবাদিক জিতুকে হত্যার হুমকি, বাসায় প্রবেশ করে গুলিবর্ষণ। কালের খবর চট্টগ্রামে বিনা নোটিশে শতশত স্থাপনা ধ্বংস বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন জনজীবন ব্যাহত। কালের খবর দেবিদ্বারে ৩৩ টি প্রাইভেট হাসপাতাল- ডায়োগনেষ্টিক সেন্টারের ১৭ টি পরিদর্শন। কালের খবর
ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার সাফল্য। কালের খবর

ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার সাফল্য। কালের খবর

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা প্রতিনিধি, কালের খবর :

ইসলামি আরবি বিশ^বিদ্যালয় ঢাকার অধীনে কামিল ১ম ও ২য় পর্ব পরীক্ষার ফলাফল গত রোববার প্রকাশিত হয়েছে। উক্ত ফলাফলে ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসায় শতভাগ সাফল্য অর্জন করেছে।
জানা যায়, কামিল ১ম পর্বে হাদিস বিভাগে ৯২ জন পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ উত্তীর্ণ হয়। এর মধ্যে অ+ ১ জন, অ ৩৭ জন, অ- ৩৫ জন ও ই ১৯ জন। কামিল তাফসির বিভাগে ২০ জন পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে অ+ ৫ জন, অ ৯ জন, অ- ৩ জন ও ই ৩ জন। কামিল ফিকহ বিভাগে ১৮ জন পরীক্ষায় অংশগ্রহণ করে। এরমধ্যে অ ৪ জন, অ- ৬ জন ও ই ৬ জন মোট ১৮ জন। কামিল ১ম পর্বে সর্বমোট ১৩০ জন উত্তীর্ণ হয়। কামিল ২য় পর্বে হাদিস বিভাগে ৪২ জন পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ উত্তীর্ণ হয়। এর মধ্যে অ ৭ জন, অ- ২৮ জন ও ই ৭ জন। কামিল তাফসির বিভাগে ১৭ জন পরীক্ষায় অংশগ্রহণ করে। এরমধ্যে অ+ ৫ জন, অ ৬ জন, অ- ৬ জন মোট ১৭ জন। কামিল ফিকাহ বিভাগে ১৯ জন পরীক্ষায় অংশগ্রহণ করে। এরমধ্যে অ ৭ জন, অ- ১০ জন ও ই ২ জন মোট ১৯ জন। কামিল ২য় পর্বে সর্বমোট ৭৮ জন উত্তীর্ণ হয়।
এ ফলাফলের জন্য মাদরাসার প্রিন্সিপাল ড. মাওলানা এ কে এম মাহবুবুর রহমান আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করেন এবং মাদরাসার গভর্নিংবডির সম্মানিত সদস্য দৈনিক ইনকিলাব সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন সভাপতি আলহাজ এ এম এম বাহাউদ্দীন সাহেবকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com