শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
সীতাকুণ্ডের ৮নং সোনাইছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ডে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ। কালের খবর

সীতাকুণ্ডের ৮নং সোনাইছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ডে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ। কালের খবর

মোঃআশরাফ উদ্দীন,চট্রগ্রাম, সীতাকুন্ড প্রতিনিধি, কালের খবর  :
গতকাল মঙ্গলবার (২ ফেব্রুয়ারী) বিকালে উপজেলার জোড়আমতল এলাকার ১ নম্বর ওয়ার্ডের রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান কফিল উদ্দিনের ব্যক্তিগত পক্ষ থেকে গ্রামের অসহায় মানুষদের মাঝে উক্ত কম্বল বিতরণ করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এক নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল উল্লাহ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল আলম, আওয়ামী লীগ নেতা হাফিজুর রহমান, হানিফ সওদাগর, মোহাম্মদ রফিক, ছাত্রলীগ নেতা রুবেল, মোহাম্মদ জামশেদ, মোহাম্মদ গোলাম ফারুক, এসকান্দরসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য কফিল উদ্দিন বলেন, আমি ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে আমার ওয়ার্ডে প্রায় এক কোটি টাকার উন্নয়ন কাজ করেছি। তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে রাস্তাঘাট নির্মাণ, গাইড ওয়াল নির্মাণ, পুরো গ্রামে সোলার স্ট্রিক লাইক স্থাপনসহ করোনাকালীন নিজের ব্যক্তিগত পক্ষ থেকে গরীব-দুঃখীদের মাঝে ত্রাণ বিতরণ করেছি। আমার এ সহযোগিতা সবসময় চলমান থাকবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com