শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
নবীনগর সরকারি হাসপাতালে সিজারিয়ান অপারেশন থিয়েটার চালু। কালের খবর

নবীনগর সরকারি হাসপাতালে সিজারিয়ান অপারেশন থিয়েটার চালু। কালের খবর

কালের খবর রিপোর্ট :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ৬লক্ষ মানুষের চিকিৎসাসেবার কাংখিত সেবা দীর্ঘদিনের দাবী সিজারিয়ান অপরাশেন থিয়েটার চালু করা হয়েছে। শনিবার (২৩/০১)বিকন ফার্মাসিউটিক্যাল লিঃ এর এমডি, তথ্য মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটি সদস্য,স্থানীয় সাংসদ মোহাম্মদ এবাদুল করিম বুলবুল প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে সিজারিয়ান অপারেশনের উদ্ধোধন করেন। তিনি দ্রুত এ হাসপাতালকে ১০০ শয্যায় উন্নত, আই,সি,ইউ ইউনিট চালু,ডিজিটাল এক্সরে মেশিন স্থাপনের আশ্বাস দেন এবং হাসপাতালটিকে অত্যাধুনিক মডেল হাসপাতাল হিসেবে প্রতিষ্ঠার লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করে দালালদের নিরব সন্ত্রাস বন্ধে প্রশাসনের নজরদারি বাড়ানোর নির্দেশ দেন।

জুনিঃকনঃ(পেডিয়াট্রিক্স)ও জুনিঃকনঃ(এ্যানেস্থিসিয়া)
পদায়ন ও দুইজন গর্ভবতী মায়ের সিজারের মধ্য দিয়ে এর অপারেশন থিয়েটার চালু হলো। দির্ঘদিন ওই দুইটি পদে ডাক্তার না থাকায় এ অপারেশন চালু করা যায়নি। উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা(ভারপ্রাপ্ত) ডাক্তার হাবিবুর রহমান সভাপতিত্ব করেন।

বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির,মেয়র এডভোকেট শিব শংকর দাস,উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক,জেলা পরিষদ সদস্য বোরহান উদ্দিন আহম্মেদ,ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, ভাইস চেয়ারম্যান শিউলী রহমান,হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য ডাক্তার আহম্মেদ হোসেন ফুল মিয়া, আ’লীগের সহ-সভাপতি এডভোকেট সুজিত কুমার দেব,যুুগ্ম সম্পাদক জহির উদ্দিন শাহানসহ স্থানীয় দলীয় সামাজিক ব্যক্তিরা ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com