শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
সীতাকুণ্ডে ডাকাতি স্বর্ণালংকারসহ অর্ধকোটি টাকার মালামাল লুট।

সীতাকুণ্ডে ডাকাতি স্বর্ণালংকারসহ অর্ধকোটি টাকার মালামাল লুট।

মোঃআশরাফ উদ্দিন, চট্রগ্রাম, সীতাকুণ্ড প্রতিনিধ, কালের খবর :

সীতাকুণ্ডে প্রবাসীর বাড়িতে দূর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল পরিবারের সদস্যদের হাত,মুখ বেঁধে নগদ ৫ লক্ষ টাকা, ৪০ ভরি স্বর্ণ, দুটি ল্যাপটপ, দুটি ট্যাব ও ৫ টি মোবাইল সেট নিয়ে যায়।
রবিবার রাত দুইটার দিকে উপজেলার ৬নং বাঁশবাড়িয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃত রুস্তম আলীর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।
জানা যায়, ২০/২২ জনের একটি ডাকাতদল দরজা ভেঙে ঘরে ঢুুুকে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিন্মি করে একটি রুমে আটকিয়ে রাখে। এসময় তারা ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার, ল্যাপটপ, ট্যাব ও মোবাইল নিয়ে যায়।

রাত তিনটার দিকে ৯৯৯ নম্বরে খবর পেয়ে সীতাকুণ্ড মডেল থানার এসআই মোঃ ইলিয়াস ঘটনাস্থল পরিদর্শন করে।

মৃত রুস্তম আলীর পুত্র মোঃ আবু সৈয়দ বলেন, রাত দুইটার সময় হঠাৎ ঘরের দরজা ভাঙার শব্দ শুনে রুম থেকে বের হতেই দেখি ২০/২২ জনের মুখ বাঁধা একদল ডাকাত আমাদের ঘরের সবাইকে অস্ত্রের মুখে জিন্মি করে একটি রুমে হাত, মুখ বেঁধে আটকিয়ে রেখে সব আলমারির চাবি নিয়ে নেয়।
এসময় তারা ঘরের জিনিসপত্র সব তছনছ করে ফেলে। তারা আমাদের সবার মোবাইল কেড়ে নেয়। এক ঘন্টা ধরে ডাকাতদল ঘরে অবস্থান করে সব আলমিরা থেকে ৪০ভরি স্বর্ণ, নগদ ৫ লক্ষ টাকা, ৫টি মোবাইল সেট ও বাচ্চাদের দুইটি ট্যাব এবং দুইটি ল্যাপটপ নিয়ে যায়। ডাকতদল প্রায় অর্ধকোটি টাকার মালামাল নিয়ে যায়।

ডাকাতদল চলে যাওয়ার পর ৯৯৯ নম্বরে কল দিলে পুলিশ বাড়িতে আসে।
এব্যাপারে জানতে চাইলে বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর বলেন, সকালে খবর পেয়ে আমি ঐ বাড়িতে গিয়েছি। ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালন্কারসহ দামী জিনিসপত্র নিয়ে গেছে। আমাদের ইউনিয়নে রাতের বেলায় গ্রাম পুলিশের মাধ্যমে টহল জোরদার করেছি। কিন্তু দুঃখের বিষয় ঐ ওয়ার্ডটি ছাড়া বাকি সমস্ত ওয়ার্ডে আমাদের নিরাপত্তা কর্মী ছিল। আজ থেকে ওই ওয়ার্ডেও আমাদের গ্রামপুলিশ টহল দিবে।

এদিকে ডাকাতির বিষয়ে জানতে চাইলে এএসপি (সীতাকুণ্ড সার্কেল) আশরাফুল ইসলাম বলেন, ডাকাতিরোধে উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ কাজ করছে। তবে বাঁশবাড়িয়ায় প্রবাসীর বাড়িতে ডাকাতির বিষয়ে আমি কিছুই জানিনা।

উল্লেখ যে, গত কিছুদিন যাবত সীতাকুণ্ডে অশংন্কাজনকহারে বেড়ে গেছে ডাকাতির ঘটনা। প্রতিরাতেই উপজেলার কোন না কোন এলাকায় বিভিন্ন বাসা-বাড়িতে ডাকাতির ঘটনা ঘটছে। এনিয়ে উদ্ধিগ্ন জনসাধারণ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com