শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কে.এ নিলয়ের ‘হৃদয় নিয়ে খেলা’ সিনেমায় শিশির!। কালের খবর কুষ্টিয়ায় নারী মাদক ব্যবসায়ী আটক। কালের খবর সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রী বেইলি রোডের অগ্নিকাণ্ডে মারা গেছেন। কালের খবর আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন। কালের খবর বাঘারপাড়ার দরাজহাটে শিবমন্দির থেকে যুবকের লাশ উদ্ধার। কালের খবর অসাধু ব্যবসায়ীদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি যুবলীগের। কালের খবর বাহারের নিয়ন্ত্রণে কুমিল্লার রাজনীতি। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা। কালের খবর বাঘারপাড়ায় শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (PFG) কমিটি গঠন”। কালের খবর গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর
নান্দাইলে গাছের নীচে চাপা পড়ে স্কুল ছাত্র নিহত। কালের খবর

নান্দাইলে গাছের নীচে চাপা পড়ে স্কুল ছাত্র নিহত। কালের খবর

মো: গোলাম মোস্তফা নান্দাইল ( ময়মনসিংহ) প্রতিনিধি,  কালের খবর :
ময়মনসিংহের নান্দাইলের খারুয়া ইউনিয়নের বিরাশী মল্লিক বাড়ীর আজহারুল ইসলাম মল্লিকের পুত্র ৫ম শ্রেণির ছাত্র মাহমুদুল হাসান অর্পণ (১২) গাছের নীচে চাপা পড়ে নিহত হয়েছে।

রবিবার ২৭ ডিসেম্বর দুপুরে দেওয়ানগঞ্জ বাজার থেকে বাড়ী ফেরার পথে মহেষকুড়া মোচার বাড়ী মোড়ে গাছের নীচে চাপা পড়ে নিহত হয় সে।

নিহত অর্পনের কাকা বুলবুল ইসলাম জানান, আজ সকালে তার মা পাশের দেওয়ানগঞ্জ বাজারে অর্পনকে পাঠিয়েছিল বাজার করার জন্য। বাজার শেষে আমি অটোরিকশায় তাকে তুলে দিই বাড়ি চলে আসার জন্য।

মোচারবাড়ি মোড়ে গাড়ি থেকে নেমে রাস্তা
পাড় হওয়ার সময় রাস্তার পাশে কর্তনরত রেইনট্রি গাছ অর্পনের উপর পড়লে ঘটনাস্থলেই মারা যায় সে।

নিহত অর্পনের দাদা মোশারফ হোসেন মল্লিক জানান,তারা স্বপরিবারে সিলেট নবীগঞ্জ থাকে। তার পিতা সেখানে একটি স্কুলে শিক্ষকতা করেন। ফুফুর বিয়ে উপলক্ষে এক মাস পূর্বে বাড়িতে বেড়াতে আসে তারা।

এবিষয়ে নান্দাইল মডেল থানার অফিসার
ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান
আকন্দ বলেন, ঘটনা শুনেছি। ঘটনাস্থলে
পুলিশ পাঠানো হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com