শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
নবীগঞ্জ পৌরনিবার্চনে শেষ লড়াই লড়বেন আওয়ামীলীগ ও বিএনপির দুই চৌধুরী। কালের খবর

নবীগঞ্জ পৌরনিবার্চনে শেষ লড়াই লড়বেন আওয়ামীলীগ ও বিএনপির দুই চৌধুরী। কালের খবর

শাহরিয়ার আহমেদ শাওন, কালের খবর : আসন্ন পৌর নিবার্চনের দ্বিতীয় ধাপে ১৬ই জানুয়ারি  নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে শেষ লড়াই লড়তে দেশের বৃহত্তর প্রধান বড় দুইটি রাজনৈতিক দল আওয়ামীলীগ  ও বিএনপি যোগ্যতা সমপন্ন দুই দলের দুইজনকে প্রার্থীতা ঘোষনা করা হয়েছে । এর মধ্যে বিএনপি মনোনীত ধানের শীর্ষ প্রতীক নিয়ে মনোনীত করা হয় বর্তমান মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরীকে। অপর দিকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসাবে নৌকার মাঝি হন  উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব গোলাম রসুল  চৌধুরী রাহেল।

সকল জল্পনা কল্পনা শেষ করে আসন্ন পৌর নির্বাচনে জনগণের সেবায় কাজ করতে গতকাল শুক্রবার (১৮ডিসেম্বর)বিএনপি থেকে দ্বিতীয় ধাপে ৫৫ জনকে মেয়র পদে ধানের শীর্ষ মার্কায় মনোনয়ন করা হয়।বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজবী আহমদের এক স্বাক্ষরিত গনমাধ্যমের এক  বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।এতে নবীগঞ্জ পৌর বিএনপির সাবেক সভাপতি ও বিপুল ভোটে বিজয়ী বর্তমান মেয়র  আলহাজ্ব ছাবির আহমদকে মনোনয়ন দেওয়া হয়।অপর দিকে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমেটির দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক দলীয় এক প্রেস বিজ্ঞপ্তিতে নবীগঞ্জ  উপজেলা যুবগীগের যুগ্ম আহবায়ক রাহেল চৌধুরীকে নৌকার মাঝি নিশ্চিত  করা হয়। এসময়  মেয়র প্রার্থী রাহেল চৌধুরী আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি নবীগঞ্জ উপজেলার আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মিদের কৃতজ্ঞতা জানান।এদিকে নবীগঞ্জ পৌরসভা জুরে দলীয় মনোনয়ন নিশ্চিত হওয়া মাত্র নেতা কর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com