শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর
এম আই ফারুক আহমেদ সর্বস্তরের সকলকে জানিয়েছেন বিজয় দিবসের প্রাণঢালা শুভেচ্ছা। কালের খবর

এম আই ফারুক আহমেদ সর্বস্তরের সকলকে জানিয়েছেন বিজয় দিবসের প্রাণঢালা শুভেচ্ছা। কালের খবর

প্রেস বিজ্ঞপ্তিঃ

১৬ই ডিসেম্বর ১৯৭১ সালে দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধ শেষে বাংলাদেশের বিজয় অর্জিত হয়।

এ বিশেষ দিবস উপলক্ষ্যে এক বার্তায় গণমাধ্যমকে জাতীয় সাংবাদিক পরিষদ (জাসাপ) এর কেন্দ্রীয় নির্বাহী পরিষদের-সভাপতি-ও কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেড এর চেয়ারম্যান– এম আই ফারুক আহমেদ  জানান, দেশের ‘সর্বস্তরের সকলকে এবং জাতীয় সাংবাদিক পরিষদ(জাসাপ)ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে’র  সকল সহযোদ্ধা ও নেতা-কর্মীদেরকে বিজয় দিবসের শুভেচ্ছা ।

তার পাশাপাশি সকল শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের জানিয়েছেন বিনম্র শ্রদ্ধা। সাংবাদিক নেতা এম আই ফারুক আরো বলেন এ বিজয় আমাদের গর্বের ও আনন্দের। ১৯৭১ সালের এই দিনে পৃথিবীর বুকে লাল-সবুজের পতাকা নিয়ে আরেকটি স্বাধীন দেশ হিসেবে বাংলাদেশ মাথা উঁচু করে দাড়ায়। প্রায় দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধ, বুকের তাজা রক্ত বিলিয়ে দিয়ে, ত্রিশ লাখ মানুষের অপমৃত্যু, লাখো নারীর সম্মান আত্মবলী দিয়েই আমাদের স্বাধীনতা। তাদেরকে হাঁরানোর শোককে শক্তিতে রূপান্তর করে দেশ গড়ার কাজে আমরা মনোনিবেশ করতে চাই।

দেশে অরাজকতা সৃষ্টি করার জন্য একটি মহল পায়তারা করছে।

আমরা সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবার অঙ্গিকার ব্যক্ত করছি। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে আসুন আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গি, মাদক, সন্ত্রাস, দুর্নীতি, ইভটিজিং, ক্ষুধা ও দারিদ্রতা মুক্ত একটি সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে তুলতে সবাই একযোগে কাজ করে যাই’।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com