রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সার ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত। কালের খবর জলবায়ু পরিবর্তন ও বাংলাদেশে প্রভাব সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। কালের খবর টাঙ্গাইলের সখীপুর অভিনব কায়দায় গরু চুরি। কালের খবর নূরকে ৭ দিনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া আদালতে হাজিরের নির্দেশ। কালের খবর শিক্ষকদের অধিকার ও মর্যাদা সুরক্ষা সময়ের দাবি : ডাঃ মিজান চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ক্র্যাপ জাহাজে ডাকাতি কালে গ্রেফতার ৩ জনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। কালের খবর সিরাজগঞ্জের খেইশ্বর হাফিজিয়া মাদ্রাসার নতুন ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন। কালের খবর শাহজাদপুরে মনিরামপুর বাজারে বাসের টিকিট কাউন্টারের উদ্বোধন। কালের খবর দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ, পাগল প্রায় বাবা মা। কালের খবর
সরকারের নিবন্ধন পেলো দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল “বাংলার খবর ২৪ডটকম”।

সরকারের নিবন্ধন পেলো দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল “বাংলার খবর ২৪ডটকম”।

বাংলার খবর ২৪ডটকম এর নিবন্ধন দেওয়ায় তিনি তথ‌্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, তথ্যসচিব,প্রধান তথ‌্য কর্মকর্তা সুরথ কুমার সরকারসহ সরকারের সং‌শ্লিষ্ট‌দের প্রতি ধন‌্যবাদ ও কৃতজ্ঞতা জা‌নান।
তথ্য মন্ত্রণালয় সূত্র জানায়, যেসব অনলাইন নিউজপোর্টালের পক্ষে সরকার নির্ধারিত সংস্থাগুলোর অনাপত্তি পাওয়া গেছে, সেগুলো প্রাথমিক রেজিস্ট্রেশনের অনুমতি পায়। এ সংক্রান্ত তালিকা প্রকাশের পর নিবন্ধন ফি দেওয়াসহ অন্যান্য কার্যক্রম শেষে নিবন্ধন সনদ দেওয়া হচ্ছে। ‌‘সবার আগে সব খবর’- এই স্লোগান ধারণ করে এগিয়ে চলেছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টালটি। এর অগ্রযাত্রায় আরেকটি ধাপ যুক্ত হলো।
নিউজ পোর্টালটির যাত্রা শুরু ২০১৪ সালের ১৩ই ফেব্রুয়ারি। জনগণের পক্ষে নির্দলীয় এবং সত্য প্রকাশে অবিচল মনোভাবের ধারাবাহিকতায় স্বতন্ত্র অবস্থান তৈরি করেছে সংবাদমাধ্যমটি।
সরকারি ঘোষণার পর বিভিন্ন সংস্থার যাচাই-বাছাই শেষে গত ৩০ জুলাই নিবন্ধনের জন্য প্রথমে ৩৪টি অনলাইন ও পরে ২৯ শে নভেম্বর বাংলার খবর ২৪ডটকম সহ ৫১ টি নিউজ পোর্টালের তালিকা প্রকাশ করে তথ্য মন্ত্রণালয়। আর সরকার নির্ধারিত ফি জমা দেওয়ার পর পোর্টালগুলোকে নিবন্ধন সনদ দিচ্ছে তথ্য অধিদফতর।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com