বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
সরকারের নিবন্ধন পেলো দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল “বাংলার খবর ২৪ডটকম”।

সরকারের নিবন্ধন পেলো দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল “বাংলার খবর ২৪ডটকম”।

বাংলার খবর ২৪ডটকম এর নিবন্ধন দেওয়ায় তিনি তথ‌্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, তথ্যসচিব,প্রধান তথ‌্য কর্মকর্তা সুরথ কুমার সরকারসহ সরকারের সং‌শ্লিষ্ট‌দের প্রতি ধন‌্যবাদ ও কৃতজ্ঞতা জা‌নান।
তথ্য মন্ত্রণালয় সূত্র জানায়, যেসব অনলাইন নিউজপোর্টালের পক্ষে সরকার নির্ধারিত সংস্থাগুলোর অনাপত্তি পাওয়া গেছে, সেগুলো প্রাথমিক রেজিস্ট্রেশনের অনুমতি পায়। এ সংক্রান্ত তালিকা প্রকাশের পর নিবন্ধন ফি দেওয়াসহ অন্যান্য কার্যক্রম শেষে নিবন্ধন সনদ দেওয়া হচ্ছে। ‌‘সবার আগে সব খবর’- এই স্লোগান ধারণ করে এগিয়ে চলেছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টালটি। এর অগ্রযাত্রায় আরেকটি ধাপ যুক্ত হলো।
নিউজ পোর্টালটির যাত্রা শুরু ২০১৪ সালের ১৩ই ফেব্রুয়ারি। জনগণের পক্ষে নির্দলীয় এবং সত্য প্রকাশে অবিচল মনোভাবের ধারাবাহিকতায় স্বতন্ত্র অবস্থান তৈরি করেছে সংবাদমাধ্যমটি।
সরকারি ঘোষণার পর বিভিন্ন সংস্থার যাচাই-বাছাই শেষে গত ৩০ জুলাই নিবন্ধনের জন্য প্রথমে ৩৪টি অনলাইন ও পরে ২৯ শে নভেম্বর বাংলার খবর ২৪ডটকম সহ ৫১ টি নিউজ পোর্টালের তালিকা প্রকাশ করে তথ্য মন্ত্রণালয়। আর সরকার নির্ধারিত ফি জমা দেওয়ার পর পোর্টালগুলোকে নিবন্ধন সনদ দিচ্ছে তথ্য অধিদফতর।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com