বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
সরকারের নিবন্ধন পেলো দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল “বাংলার খবর ২৪ডটকম”।

সরকারের নিবন্ধন পেলো দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল “বাংলার খবর ২৪ডটকম”।

বাংলার খবর ২৪ডটকম এর নিবন্ধন দেওয়ায় তিনি তথ‌্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, তথ্যসচিব,প্রধান তথ‌্য কর্মকর্তা সুরথ কুমার সরকারসহ সরকারের সং‌শ্লিষ্ট‌দের প্রতি ধন‌্যবাদ ও কৃতজ্ঞতা জা‌নান।
তথ্য মন্ত্রণালয় সূত্র জানায়, যেসব অনলাইন নিউজপোর্টালের পক্ষে সরকার নির্ধারিত সংস্থাগুলোর অনাপত্তি পাওয়া গেছে, সেগুলো প্রাথমিক রেজিস্ট্রেশনের অনুমতি পায়। এ সংক্রান্ত তালিকা প্রকাশের পর নিবন্ধন ফি দেওয়াসহ অন্যান্য কার্যক্রম শেষে নিবন্ধন সনদ দেওয়া হচ্ছে। ‌‘সবার আগে সব খবর’- এই স্লোগান ধারণ করে এগিয়ে চলেছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টালটি। এর অগ্রযাত্রায় আরেকটি ধাপ যুক্ত হলো।
নিউজ পোর্টালটির যাত্রা শুরু ২০১৪ সালের ১৩ই ফেব্রুয়ারি। জনগণের পক্ষে নির্দলীয় এবং সত্য প্রকাশে অবিচল মনোভাবের ধারাবাহিকতায় স্বতন্ত্র অবস্থান তৈরি করেছে সংবাদমাধ্যমটি।
সরকারি ঘোষণার পর বিভিন্ন সংস্থার যাচাই-বাছাই শেষে গত ৩০ জুলাই নিবন্ধনের জন্য প্রথমে ৩৪টি অনলাইন ও পরে ২৯ শে নভেম্বর বাংলার খবর ২৪ডটকম সহ ৫১ টি নিউজ পোর্টালের তালিকা প্রকাশ করে তথ্য মন্ত্রণালয়। আর সরকার নির্ধারিত ফি জমা দেওয়ার পর পোর্টালগুলোকে নিবন্ধন সনদ দিচ্ছে তথ্য অধিদফতর।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com