রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ায় অনিয়মের অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বরখাস্ত। কালের খবর ঘিওরে কৃষকদের মানববন্ধনে নিয়মিত বর্ষা ও জলবায়ু সুবিচারের জোরালো দাবি। কালের খবর বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই চট্টগ্রামের অভূতপূর্ব উন্নয়ন : খোরশেদ আলম সুজন। কালের খবর “ইন্টারন্যাশনাল প্রেস ক্লাব এন্ড হিউম্যান রাইটস” এর কেন্দ্রীয় কমিটির চূড়ান্ত প্রার্থিতা গ্রহণ। কালের খবর জগন্নাথপুরে প্রাথমিক শিক্ষক মদপান করে সাজা ভোগ করায় এলাকায় ক্ষোভ। কালের খবর ময়মনসিংহ বিআরটিএ টাকা ছাড়া কাজ করেন না সহকারী পরিচালক এস এম ওয়াজেদ, সেবাগ্রহীতারা অসন্তোষ। কালের খবর হাইকোর্টের রায় : মোটরযানে বিজ্ঞাপনের জন্য ফি নিতে পারবে না বিআরটিএ। কালের খবর অবশেষে চালু হচ্ছে ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত হাট, তাজা মাছের চাহিদা ভারতের। কালের খবর
নবীনগর থানা প্রেস ক্লাবের আত্নপ্রকাশ; সভাপতি জসিম,সম্পাদক নূর মোহাম্মদ । কালের খবর

নবীনগর থানা প্রেস ক্লাবের আত্নপ্রকাশ; সভাপতি জসিম,সম্পাদক নূর মোহাম্মদ । কালের খবর

নবীনগর  প্রতিনিধি, কালের খবর  :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নবীনগর থানা প্রেসক্লাব নামে নতুন একটি সাংবাদিক সংগঠনের আত্নপ্রকাশ হয়েছে।

মঙ্গলবার (০৮/১২) দুপুরে উপজেলা পরিষদের কনফারেন্স রুমে আনুষ্ঠানিকভাবে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে নতুন এই সাংবাদিক সংগঠনের আত্নপ্রকাশ হয়।

“আমরা কথায় নয় কাজে বিশ্বাসী” এই স্লোগানকে সামনে নিয়ে এক ঝাকঁ তরুণ মেধাবী বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকের সমন্বয়ে নবীনগর থানা প্রেস ক্লাবের আত্নপ্রকাশ হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাসদের সভাপতি শফিকুল ইসলাম, সাংবাদিক এম আই ফারুক সরদার, নবীনগর উপজেলা প্রাইমারি শিক্ষক সমিতির সভাপতি রেজাউল করিম সবুজ,নবীনগর লেখক ফোরাম সভাপতি মোহাম্মদ হোসেন শান্তি, মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের সভাপতি আবু কাউছার,নবীনগর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আব্বাস উদ্দিন হেলাল,সহ আরো অনেকে।

নবীনগর থানা প্রেস ক্লাবের আত্নপ্রকাশ অনুষ্ঠানে উপস্থিত সকলের সিদ্ধান্তক্রমে দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রতিনিধি এমকে জসিম উদ্দিন কে সভাপতি, দৈনিক মুক্ত খবর পত্রিকার প্রতিনিধি নূর মোহাম্মদ জয়কে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

এছাড়াও কমিটির অন্যান্য নেতৃত্ববৃন্দরা হলেন সহ সভাপতি পদে ডেইলী মর্নিং অবজারভার পত্রিকার প্রতিনিধি মোঃ মাহফুজ ও দৈনিক আমার কাগজ পত্রিকার প্রতিনিধি হেয়াদেত উল্লাহ ও দৈনিক অন্য দিগন্ত পত্রিকার প্রতিনিধি বিপ্লব নিয়োগী তন্ময়।
যুগ্ন সাধারণ সাম্পাদক পদে দৈনিক বার্তা বাজার ও দৈনিক জাগরণ পত্রিকার প্রতিনিধি আক্তারুজ্জামান,ডেইলী অবজারভার পত্রিকার প্রতিনিধি দেলোয়ার হোসেন ও দৈনিক গণজাগরণ প্রতিনিধি মাসুম মির্জা।

সাংগঠনিক সাম্পাদক পদে দৈনিক আমার বার্তা পত্রিকার প্রতিনিধি আবুল হাসান (জাহিদ) ও দৈনিক জবাবদিহি পত্রিকার প্রতিনিধি কাউছার আলম,অর্থ ও দপ্তর সম্পাদক পদে দৈনিক মাতৃভূমির খবর পত্রিকার প্রতিনিধি মোঃ কামরুজ্জামান, প্রচার সম্পাদক পদে দৈনিক আমার সংগ্রাম পত্রিকার প্রতিনিধি জাবেদ আহম্মেদ জীবন, সহ প্রচার ও যোগাযোগ সম্পাদক পদে দৈনিক সবার খবর পত্রিকার প্রতিনিধি আনিসুর রহমান,আপ্যায়ন ও বিনোদন সম্পাদক দৈনিক সবুজ নিশান প্রতিনিধি মনির হোসেন শাহীন,তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার প্রতিনিধি সোহেল মিয়া,ক্রীয়া ও সাংস্কৃতিক সাম্পাদক পদে দৈনিক আলোকিত দেশ পত্রিকার প্রতিনিধি মমিনুল হক রুবেল, কার্যকরী সদস্য দৈনিক ভোরের সময় প্রতিনিধি মোঃ বাবুল,দৈনিক আমার সময় প্রতিনিধি সোহাগ মনি, দৈনিক বাংলার নবকন্ঠ প্রতিনিধি নিজাম উদ্দিন,দৈনিক বর্তমান দিন প্রতিনিধি জামাল উদ্দিন,দৈনিক স্বাধীন সংবাদ প্রতিনিধি কবির হোসেন।

সাধারণ পরিষদের সদস্য হয়েছেন দৈনিক দেশের দর্পন প্রতিনিধি মাইদুল ইসলাম চৌধুরী,
দৈনিক প্রভাতী খবর প্রতিনিধি মোঃ সাদ্দাম হোসেন, দৈনিক গনতদন্ত প্রতিনিধি ওলিউল্লাহ,দৈনিক কালের খবর প্রতিনিধি টিপু সুলতান।

বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সবাইকে দায়িত্বশীল হওয়ার প্রত্যয়ে নবীনগর থানা প্রেস ক্লাবের আত্নপ্রকাশ ও কমিটি ঘোষণার পর নবনির্বাচিত কমিটিকে উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনূর রশিদ সহ বিভিন্ন বিশিষ্ট নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com