শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
কবিরাজির অযুহাতে আটকে রেখে ধর্ষণের অভিযোগ কবিরাজ জেলহাজতে। কালের খবর

কবিরাজির অযুহাতে আটকে রেখে ধর্ষণের অভিযোগ কবিরাজ জেলহাজতে। কালের খবর

মো: গোলাম মোস্তফা, নান্দাইল ( ময়মনসিংহ) প্রতিনিধি, কালের খবর :
ময়মনসিংহের নান্দাইলে কবিরাজির নামে আটকে রেখে ধর্ষণের অভিযোগে এক কবিরাজকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে নান্দাইল মডেল থানা পুলিশ ।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়,আটককৃত কবিরাজের নাম মুক্তুল হোসেন (৫০) । সে উপজেলার মোয়াজ্জেমপুর ইউপির দত্তপুর গ্রামের মৃত আঃ কাদির মুন্সির পুত্র।

থানার অভিযোগে জানা যায়, বাগেরহাটের মোল্লারহাট উপজেলার মান্দারতলী গ্ৰামের ৩৩ বছর বয়সী ঐ নারীর সাথে তার স্বামীর পারিবারিক বিরোধ চলছিল। মহিলা কোন মাধ্যমে জানতে পারে মুক্তুল কবিরাজ স্বামী স্ত্রীর মধ্যে মিল মহব্বত তৈরি করে দেয় । ওই নারী ফোনে যোগাযোগ করলে কবিরাজ জানায় এই সম্পর্ক তৈরি করে দিতে হলে তার বাড়িতে আসতে হবে এবং অবস্থান করতে হবে।

কবিরাজের কথা মতো ওই নারী গত ২ নভেম্বর থেকে কানারামপুর বাজারে কবিরাজের বাসায় অবস্থান করছিল। গত দুইদিন কবিরাজীর নামে তাকে ধর্ষণ করে।

গতকাল ৮ নভেম্বর রবিবার দুপুরে ওই নারী কৌশলে পালিয়ে এসে নান্দাইল মডেল থানায় লিখিত অভিযোগ দিলে রাতেই কবিরাজ মুক্তুলকে আটক করে পুলিশ ।

এবিষয়ে নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ জানান, আসামীকে কোর্টে প্রেরণ করা হয়েছে এবং ভিকটিমকে মেডিকেল পরিক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com