সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৪:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
কবিরাজির অযুহাতে আটকে রেখে ধর্ষণের অভিযোগ কবিরাজ জেলহাজতে। কালের খবর

কবিরাজির অযুহাতে আটকে রেখে ধর্ষণের অভিযোগ কবিরাজ জেলহাজতে। কালের খবর

মো: গোলাম মোস্তফা, নান্দাইল ( ময়মনসিংহ) প্রতিনিধি, কালের খবর :
ময়মনসিংহের নান্দাইলে কবিরাজির নামে আটকে রেখে ধর্ষণের অভিযোগে এক কবিরাজকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে নান্দাইল মডেল থানা পুলিশ ।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়,আটককৃত কবিরাজের নাম মুক্তুল হোসেন (৫০) । সে উপজেলার মোয়াজ্জেমপুর ইউপির দত্তপুর গ্রামের মৃত আঃ কাদির মুন্সির পুত্র।

থানার অভিযোগে জানা যায়, বাগেরহাটের মোল্লারহাট উপজেলার মান্দারতলী গ্ৰামের ৩৩ বছর বয়সী ঐ নারীর সাথে তার স্বামীর পারিবারিক বিরোধ চলছিল। মহিলা কোন মাধ্যমে জানতে পারে মুক্তুল কবিরাজ স্বামী স্ত্রীর মধ্যে মিল মহব্বত তৈরি করে দেয় । ওই নারী ফোনে যোগাযোগ করলে কবিরাজ জানায় এই সম্পর্ক তৈরি করে দিতে হলে তার বাড়িতে আসতে হবে এবং অবস্থান করতে হবে।

কবিরাজের কথা মতো ওই নারী গত ২ নভেম্বর থেকে কানারামপুর বাজারে কবিরাজের বাসায় অবস্থান করছিল। গত দুইদিন কবিরাজীর নামে তাকে ধর্ষণ করে।

গতকাল ৮ নভেম্বর রবিবার দুপুরে ওই নারী কৌশলে পালিয়ে এসে নান্দাইল মডেল থানায় লিখিত অভিযোগ দিলে রাতেই কবিরাজ মুক্তুলকে আটক করে পুলিশ ।

এবিষয়ে নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ জানান, আসামীকে কোর্টে প্রেরণ করা হয়েছে এবং ভিকটিমকে মেডিকেল পরিক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com