শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কে.এ নিলয়ের ‘হৃদয় নিয়ে খেলা’ সিনেমায় শিশির!। কালের খবর কুষ্টিয়ায় নারী মাদক ব্যবসায়ী আটক। কালের খবর সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রী বেইলি রোডের অগ্নিকাণ্ডে মারা গেছেন। কালের খবর আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন। কালের খবর বাঘারপাড়ার দরাজহাটে শিবমন্দির থেকে যুবকের লাশ উদ্ধার। কালের খবর অসাধু ব্যবসায়ীদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি যুবলীগের। কালের খবর বাহারের নিয়ন্ত্রণে কুমিল্লার রাজনীতি। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা। কালের খবর বাঘারপাড়ায় শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (PFG) কমিটি গঠন”। কালের খবর গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর
দক্ষিণ আইচা’য় ৭ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা ৫৫ বছরের বৃদ্ধকে গ্রেফতার। কালের খবর

দক্ষিণ আইচা’য় ৭ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা ৫৫ বছরের বৃদ্ধকে গ্রেফতার। কালের খবর

মোঃ জসিম পাটোয়ারী চরফ্যাশন উপজেলা প্রতিনিধি। কালের খবর ঃ
রওশানার চৌচালা টিনের ঘরে ৭ বছরের শিশুটিকে ধর্ষেনের চেষ্টা করার সময় শিশুটি চিৎকার ও কান্নার শব্দে পাশের বাড়ির লোকজন গিয়ে তাকে উদ্ধার করে।
ভোলা চরফ্যাশন উপজেলা দক্ষিণ আইচা থানা আওতাধীন চর কচ্ছপিয়া সাত বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ৫৫ বছর বয়সী এক বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে।
শুক্রবার (৯ অক্টোবর ) এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক তাহের বেপারী(৫৫) কে গ্রেফতার করে পুলিশ। তিনি দক্ষিণ আইচা ৯ নং চর মানিকা ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের বাসিন্দা।
শুক্রবার সকালে ধর্ষণের চেষ্টায় ঘটনার পর থানায় মামলা করেন ওই শিশুর মা শাহিনুর বেগম। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার সকালে তাহের বেপারী গণস্বাস্থ্য কেন্দ্রের পাশে মহাজন বাড়ির সামনে রওশনার চৌচালা টিনের ঘরে নিয়ে এরপর তার মুখে গামছা বেঁধে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ধস্তাধস্তিতে মুখের গামছার বাঁধন খুলে গেলে শিশুটির চিৎকার ও কান্নার শব্দে পাশের বাড়ির লোকজন গিয়ে তাকে উদ্ধার করে। ঘটনাস্থল থেকে খবর পেয়ে পুলিশ সকালেই তাহেরকে আটক করে থানায় নিয়ে যায়।
এ প্রসঙ্গে ভোলা দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বলেন,আসমীর বিরুদ্ধে ভিকটিমের মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন, যার নং ২ -৯/১০/২০২০ইং, পরে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়। শুক্রবার তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com