রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর ডেমরায় শীতের শুরুতেই বাড়ছে শিশুদের মৌসুমি রোগ মানবতা ও আদর্শ সমাজ গঠনে ইসলামপুরে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ। কালের খবর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে দশমিনায় সংবাদ সম্মেলন। কালের খবর
শার্শায় পথ শিশু ও ভারসাম্যহীন মানুষের ‘ফ্রী খাবার বাড়ীর’ শুভ উদ্বোধন। কালের খবর

শার্শায় পথ শিশু ও ভারসাম্যহীন মানুষের ‘ফ্রী খাবার বাড়ীর’ শুভ উদ্বোধন। কালের খবর

মসিয়ার রহমান কাজল, বেনাপোল প্রতিনিধি, কালের খবর :
“ক্ষুধা লাগলে খেয়ে যান,এই প্রতিপাদ্যকে সামনে রেখে যশোরের নাভারণে পথ শিশু ও ভারসাম্যহীন পাগলসহ ক্ষুধার্ত মানুষের দু’মুঠো খাবার খাওয়ানোর ব্রত নিয়ে ‘ফ্রী খাবার বাড়ীর’ শুভ উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার উপজেলার নাভারনে বুরুজবাগান মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে মানবসেবা হেল্প ফাউন্ডেশনের সহযোগিতায় দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমানের উদ্যোগে এই খাবার বাড়িটির উদ্বোধন করা হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নাভারণ সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক ও কলেজ শিক্ষক আসাদুজ্জামান আসাদ।
এখন থেকে বুরুজবাগান মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে বাদল নার্সারীর ভেতরে এই খাবার বাড়িটি কার্যক্রম চালানো হবে।
বাদল নার্সারীর মালিক বাদল হোসেনের পরিচালনায় এই ফ্রি খাবার বাড়িটি পরিচালনা করা হবে।
প্রধান অতিথি জুয়েল ইমরান বলেন,পথ শিশুদের জন্য বিভিন্ন সংগঠনের কার্যক্রম থাকলেও দেশের কোথাও পাগলদের জন্য এমন খাবারের হোটেল আছে বলে আমার জানা নাই।
এটা অসাধারণ একটি ব্যতিক্রমী উদ্যোগ। এই হোটেলের দীর্ঘ মেয়াদী পরিচালনার জন্য সব ধরনের সহযোগীতা করা হবে।
উদ্ভাবক মিজানুর রহমান মিজান বলেন, করোনা ভাইরাস সবাইকে কি শিক্ষা দিয়েছে আমার জানা নেই, তবে এই করোনা আমাকে অনেক ভাল কিছু দিয়ে গেছে। করোনাকালে অনাহারে থাকা পথ শিশু ও রাস্তার ভারসাম্যহীন পাগলদের জন্য ফ্রী খাবার বিতরন করতে যেয়ে এমন একটি হোটেল করার কথা ভাবছিলাম। সেই ভাবনা থেকেই এই উদ্যোগ।
“মানবসেবা হেল্প ফাউন্ডেশনের সহযোগিতায় এবং হাজার হাজার মানুষের অনুপ্রেরণায় আজ এই খাবার বাড়িটির বাস্তবে রুপ দিয়েছি।য তদিন বেঁচে থাকবো ততদিন অনাহারির পাশে থেকে এইভাবে খাবার দেওয়ার চেষ্টা করে যাবো।”
উক্ত অনুষ্ঠানে অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন, নাভারণ ফজিলাতুননেছা মহিলা কলেজের সহকারি অধ্যাপক মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর হোসেন, শার্শা,ঝিকরগাছা, যশোর সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক এবং নানা শ্রেণী পেশার মানুষ।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি জনাব জুয়েল ইমরান পথ শিশু ও ভারসাম্যহীন পাগলদের মাঝে নিজ হাতে খাবার পরিবেশন করেন এবং এতিম শিশুদের মাঝে কোরআন শরীফ, মাস্ক ও সাবান বিতরণ করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com