রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত প্রবীণ সাংবাদিক এস এম বাবুল

মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত প্রবীণ সাংবাদিক এস এম বাবুল

কালের খবর : দিন দিন মৃত্যুর দিকে ধাবিত হচ্ছেন বন্দরের প্রবীণ সাংবাদিক এস এম বাবুল। মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবৎ শয্যাশায়ী এই সাংবাদিকের শারিরিক অবস্থার ক্রমাগত অবনতি হচ্ছে।
পরিবারের সদস্যরা জানিয়েছেন, তাকে দেখতে বন্দর লেজারার্স আবাসিক এলাকায় তাদের বাসায় ছুটে যাচ্ছেন কেউ না কেউ। কিন্তু সংবাদকর্মীর সংখ্যা খুবই কম। বিষয়টি বাবুলকে বেশ পীড়া দেয় বলে জানান তারা।
ফতুল্লা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এস এম বাবুল বর্তমানে দৈনিক আমার সংবাদ’র নারায়ণগঞ্জ প্রতিনিধি ও দেশের আলোর বিশেষ সংবাদদাতা হিসেবে কর্মরত রয়েছেন।
এক বছর আগে তিনি দেশে নানা পরীক্ষা-নীরিক্ষার পর ভারতে একটি হাসপাতাল থেকে চিকিৎসা সেবা নিয়ে দেশে ফিরে আসেন। পরীক্ষা-নিরীক্ষা শেষে পাকস্থলিতে ক্যান্সার হয়েছে বলে ল্যাব এইডের চিকিৎসক শফিকুল ইসলাম নিশ্চিত করেন। সপ্তাহে অন্তত ২বার এক ব্যাগ করে ‘বি’ পজেটিভ রক্ত দিতে হচ্ছে এই সংবাদকর্মীর।
এস এম বাবুলের জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন তার পরিবারের সদস্যরা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com