সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঐতিহাসিক গুরুত্ব বিবেচনায় বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ ইউনেস্কোর রেজিস্টারে অন্তর্ভুক্তিকরণ : রোকেয়া খাতুন  প্রতারণার খপ্পরে বিবর্ণ সবজি বিক্রেতা আ. কুদ্দুসের স্বপ্ন। কালের খবর পার্কে বেড়াতে যাওয়ার পথে সীতাকুণ্ডে ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত। কালের খবর বাঘারপাড়ায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত। কালের খবর ১০ হাজার টাকার গুজবে শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরল শিক্ষার্থীরা। কালের খবর শাহজাদপুরে ভাতিজার ফালার আঘাতে চাচার মৃত্যু। কালের খবর বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুপ্রেরণাদায়ী বিশ্বের তিন নারী নেতাদের একজন। কালের খবর নবীনগরে অবৈধ অটোরিকশার চাপায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত । কালের খবর একটি সেতুর জন্য হাজার হাজার মানুষের দূর্ভোগের সমাপ্তি হলো। কালের খবর ডিজিটাল নিরাপত্তা আইন শিগগিরই সংশোধন : আইনমন্ত্রী। কালের খবর
মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত প্রবীণ সাংবাদিক এস এম বাবুল

মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত প্রবীণ সাংবাদিক এস এম বাবুল

কালের খবর : দিন দিন মৃত্যুর দিকে ধাবিত হচ্ছেন বন্দরের প্রবীণ সাংবাদিক এস এম বাবুল। মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবৎ শয্যাশায়ী এই সাংবাদিকের শারিরিক অবস্থার ক্রমাগত অবনতি হচ্ছে।
পরিবারের সদস্যরা জানিয়েছেন, তাকে দেখতে বন্দর লেজারার্স আবাসিক এলাকায় তাদের বাসায় ছুটে যাচ্ছেন কেউ না কেউ। কিন্তু সংবাদকর্মীর সংখ্যা খুবই কম। বিষয়টি বাবুলকে বেশ পীড়া দেয় বলে জানান তারা।
ফতুল্লা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এস এম বাবুল বর্তমানে দৈনিক আমার সংবাদ’র নারায়ণগঞ্জ প্রতিনিধি ও দেশের আলোর বিশেষ সংবাদদাতা হিসেবে কর্মরত রয়েছেন।
এক বছর আগে তিনি দেশে নানা পরীক্ষা-নীরিক্ষার পর ভারতে একটি হাসপাতাল থেকে চিকিৎসা সেবা নিয়ে দেশে ফিরে আসেন। পরীক্ষা-নিরীক্ষা শেষে পাকস্থলিতে ক্যান্সার হয়েছে বলে ল্যাব এইডের চিকিৎসক শফিকুল ইসলাম নিশ্চিত করেন। সপ্তাহে অন্তত ২বার এক ব্যাগ করে ‘বি’ পজেটিভ রক্ত দিতে হচ্ছে এই সংবাদকর্মীর।
এস এম বাবুলের জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন তার পরিবারের সদস্যরা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com