মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নবীনগরে সামাজিক যোগাযোগ মাধ্যামে স্ট্যাটার্স দেখে বাড়িতে হুইলচেয়ার নিয়ে হাজির হলো ইউএনও। কালের খবর

নবীনগরে সামাজিক যোগাযোগ মাধ্যামে স্ট্যাটার্স দেখে বাড়িতে হুইলচেয়ার নিয়ে হাজির হলো ইউএনও। কালের খবর

 নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, কালের খবর :
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার মাঝিকাড়া গ্রামে পঙ্গু বাবা মায়ের সেবা করতে গিয়ে ফেরি করে কাপড় বিক্রি করছেন দিনা আক্তার নামের এক নারী। এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইবুকে একটি স্ট্যাটার্স দেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বুধবার দুপুরে একটি হুইলচেয়ার ও খাদ্য সামগ্রী নিয়ে ছুটে যান প্রতিবন্ধী নজরুল ইসলামের বাড়িতে। এই সময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: জাহাঙ্গীর আলম বুলবুল সরকার, সমাজ সেবা কর্মকর্তা পারভেস হোসেন।
হুইল চেয়ার পেয়ে কান্নাজনিত কন্ঠে নজরুল ইসলাম বলেন, ১৭ বছর ধরে বিছানাই পড়ে আছি কেউ আমাদের খবর নিল না। আজকে আমারে ইউএনও সাহেব খাদ্য সামগ্রী ও হুইল চেয়ার দিছে আমি ও আমার পরিবার ওনার কাছে কৃতঞ্জ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বলেন, খাদ্যা সামগ্রী ও একটি হুইল চেয়ার দেওয়া হয়েছে অসহায় পরিবারটিকে। এবং নজরুল ইসলামকে আগামী ৭ দিনের মধ্যে প্রতিবন্ধী ভাতার কার্ড দেওয়া জন্য সমাজ সেবা কর্মকর্তাকে বলা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com