শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন নেভানোর পর্যাপ্ত ব্যবস্থা নেই যশোরের অধিকাংশ হাসপাতাল ও ক্লিনিকে। কালের খবর তাড়াশ উপজেলায় আবারও ধুম পরেছে পাট ধোয়ার। কালের খবর তাড়াশ উপজেলায় মহেশরৌহালী সরকারী প্রাথমিক বিদ‍্যালয়ে দূরর্নীতির আভিযোগ উঠেছে। কালের খবর গ্রামবাসীর ধাওয়া খেয়ে পালালেন যৌণ হয়রানির অভিযোগে অভিযুক্ত প্রধান শিক্ষক সবুর মাষ্টার। কালের খবর পদ্মা সেতুর প্রভাবে যশোরে বিমান যাত্রী কমেছে ৫০ শতাংশ। কালেন খবর জরাজীর্ণ ভবনে ঝুঁকিপূর্ণ পাঠদান, আট শত শিক্ষার্থীর জন্য ৫ শিক্ষক। কালের খবর বাঙালির হৃদয় থেকে বঙ্গবন্ধুর নাম কোন অপশক্তি মুছে ফেলতে পারবেনা : এম এ সালাম। কালের খবর সাভারে সাংবাদিককে হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন সাংবাদিকরা। কালের খবর নেপালের কাঠমান্ডুতে আন্তর্জাতিক জলবায়ু সম্মেলনে যোগ দিলেন সাংবাদিক এম আই ফারুক আহমেদ। কালের খবর দিঘলিয়ার সেনহাটী মহা শ্মশান ঘাট রক্ষায় স্থানীয় এমপি’র পদক্ষেপ। কালের খবর
নবীনগরে সামাজিক যোগাযোগ মাধ্যামে স্ট্যাটার্স দেখে বাড়িতে হুইলচেয়ার নিয়ে হাজির হলো ইউএনও। কালের খবর

নবীনগরে সামাজিক যোগাযোগ মাধ্যামে স্ট্যাটার্স দেখে বাড়িতে হুইলচেয়ার নিয়ে হাজির হলো ইউএনও। কালের খবর

 নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, কালের খবর :
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার মাঝিকাড়া গ্রামে পঙ্গু বাবা মায়ের সেবা করতে গিয়ে ফেরি করে কাপড় বিক্রি করছেন দিনা আক্তার নামের এক নারী। এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইবুকে একটি স্ট্যাটার্স দেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বুধবার দুপুরে একটি হুইলচেয়ার ও খাদ্য সামগ্রী নিয়ে ছুটে যান প্রতিবন্ধী নজরুল ইসলামের বাড়িতে। এই সময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: জাহাঙ্গীর আলম বুলবুল সরকার, সমাজ সেবা কর্মকর্তা পারভেস হোসেন।
হুইল চেয়ার পেয়ে কান্নাজনিত কন্ঠে নজরুল ইসলাম বলেন, ১৭ বছর ধরে বিছানাই পড়ে আছি কেউ আমাদের খবর নিল না। আজকে আমারে ইউএনও সাহেব খাদ্য সামগ্রী ও হুইল চেয়ার দিছে আমি ও আমার পরিবার ওনার কাছে কৃতঞ্জ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বলেন, খাদ্যা সামগ্রী ও একটি হুইল চেয়ার দেওয়া হয়েছে অসহায় পরিবারটিকে। এবং নজরুল ইসলামকে আগামী ৭ দিনের মধ্যে প্রতিবন্ধী ভাতার কার্ড দেওয়া জন্য সমাজ সেবা কর্মকর্তাকে বলা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com