শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর রাজধানীর ওয়ারী বিভাগে থানা পুলিশের অভিযানে ১৪ ছিনতাইকারী গ্রেফতার। কালের খবর বাঘারপাড়ায় কৃষকের ৩ লাখ টাকার কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা”। কালের খবর নদীর মাঝখানে গাছ পড়ে নড়াইলের সাথে বসুন্দিয়া-বাঘারপাড়ার যোগাযোগ বিচ্ছিন্ন” সাপাহারে তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। কালের খবর অমর ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ফয়জুর রহমান বাদল এমপি । কালের খবর সিরাজদিখান প্রেসক্লাব নির্বাচনে মোক্তার সভাপতি ও মাসুদ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিভিন্ন সংগঠনের অভিনন্দন। কালের খবর বাঘারপাড়ায় কোন ওয়াজ মাহফিল বন্ধ হবে না – বাগডাঙ্গা হাইস্কুল মাঠে বার্ষিক তাফসিরুল কোরআন মাহফিলে বললেন নেতৃবৃন্দ । মুশতাক-তিশাকে লিগ্যাল নোটিশ। কালের খবর
নবীনগরে সামাজিক যোগাযোগ মাধ্যামে স্ট্যাটার্স দেখে বাড়িতে হুইলচেয়ার নিয়ে হাজির হলো ইউএনও। কালের খবর

নবীনগরে সামাজিক যোগাযোগ মাধ্যামে স্ট্যাটার্স দেখে বাড়িতে হুইলচেয়ার নিয়ে হাজির হলো ইউএনও। কালের খবর

 নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, কালের খবর :
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার মাঝিকাড়া গ্রামে পঙ্গু বাবা মায়ের সেবা করতে গিয়ে ফেরি করে কাপড় বিক্রি করছেন দিনা আক্তার নামের এক নারী। এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইবুকে একটি স্ট্যাটার্স দেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বুধবার দুপুরে একটি হুইলচেয়ার ও খাদ্য সামগ্রী নিয়ে ছুটে যান প্রতিবন্ধী নজরুল ইসলামের বাড়িতে। এই সময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: জাহাঙ্গীর আলম বুলবুল সরকার, সমাজ সেবা কর্মকর্তা পারভেস হোসেন।
হুইল চেয়ার পেয়ে কান্নাজনিত কন্ঠে নজরুল ইসলাম বলেন, ১৭ বছর ধরে বিছানাই পড়ে আছি কেউ আমাদের খবর নিল না। আজকে আমারে ইউএনও সাহেব খাদ্য সামগ্রী ও হুইল চেয়ার দিছে আমি ও আমার পরিবার ওনার কাছে কৃতঞ্জ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বলেন, খাদ্যা সামগ্রী ও একটি হুইল চেয়ার দেওয়া হয়েছে অসহায় পরিবারটিকে। এবং নজরুল ইসলামকে আগামী ৭ দিনের মধ্যে প্রতিবন্ধী ভাতার কার্ড দেওয়া জন্য সমাজ সেবা কর্মকর্তাকে বলা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com