শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
মুন্সীগজ্ঞ জেলার লৌহজং উপজেলায় বিশেষ আইন শৃঙ্খলা সভা”। কালের খবর

মুন্সীগজ্ঞ জেলার লৌহজং উপজেলায় বিশেষ আইন শৃঙ্খলা সভা”। কালের খবর

লৌহজং প্রতিনিধি শেখ মো:সোহেল রানা , কালের খবর : ঢাকা বিভাগ মুন্সীগঞ্জ জেলা লৌহজং উপজেলা প‌বিত্র ঈদুল আযহা-২০২০ উপল‌ক্ষে শিমু‌লিয়া ফেরীঘাট ব‌্যবস্থাপনায় “বি‌শেষ আইন শৃঙ্খলা সভা” উপ‌জেলা প‌রিষদ স‌ম্মেলন কক্ষ, লৌহজং, মুন্সীগঞ্জ এ অনু‌ষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপ‌তিত্ব ক‌রেন জনাব মোঃ মনিরুজ্জামান তালুকদার, মাননীয় জেলা প্রশাসক ও জেলা ম‌্যা‌জি‌স্ট্রেট, মুন্সীগঞ্জ মহোদয়।

 এসময় উপ‌স্থিত ছি‌লেন জনাব আব্দুল মোমেন, পিপিএম, পু‌লিশ সুপার, মুন্সীগঞ্জ মহোদয়। উপজেলা চেয়ারম্যান, লৌহজং, মুন্সীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, লৌহজং ও সিরাজদিখান সহকারী কমিশনার (ভূমি), লৌহজং সহকারী পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার, মুন্সীগঞ্জ র‌্যাব-১১, ভাগ্যকুল, শ্রীনগর অফিসার-ইন-চার্জ, লৌহজং থানা, শ্রীনগর থানা এবং সিরাজদিখান থানা
নৌপুলিশ, ফায়ার সার্ভিস, বিআইডব্লিউটিএ, বিআইডব্লিউটিসি, পরিবহন, লঞ্চ ও স্প্রিড বোর্ড মালিক সমিতির প্রতিনিধি সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং গণমাধ্যমকর্মীবৃন্দ।
আয়োজনে: জেলা প্রশাসন, মুন্সীগঞ্জ

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com