বুধবার, ০৩ অগাস্ট ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চলনবিলে খাল বিল শুকিয়ে নেমে এসেছে বিপর্যয়। কালের খবর ঢাকায় ৯ ফ্ল্যাট ২ প্লট পাসপোর্ট অধিদপ্তরের পরিচালকের রাজশাহীর ভদ্রায় ডিসির অনুমোদন নিয়ে চলছে পুকুর ভরাট সিদ্ধিরগঞ্জে দাবিকৃত চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে হত্যা করে লাশ গুমের হুমকি, থানায় অভিযোগ। কালের খবর ডিজিটাল আইনে মামলা দিয়ে সাংবাদিকদের হয়রানি করা হচ্ছে : বিএফইউজে। কালের খবর সাংবাদিক স্ত্রী প্রধান শিক্ষক মোসাম্মৎ রাশিদা আক্তারের দিত্বীয় মৃত্যুবার্ষিকী। কালের খবর লেবেল কেটে ২০ টাকার সিরাপ ৩৫ টাকায় বিক্রি করায় জরিমানা দিলেন ৩৭ হাজার। কালের খবর সখীপুরে এমপি’র অনুষ্ঠান বর্জনের ঘোষণা, সাংবাদিকদের মৌন মিছিল। কালের খবর আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটি। কালের খবর তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন। কালের খবর
স্বামীকে সেবা করে সুস্থ করার দুই দিন পর করোনায় মারা গেলেন শিক্ষক স্ত্রী। কালের খবর

স্বামীকে সেবা করে সুস্থ করার দুই দিন পর করোনায় মারা গেলেন শিক্ষক স্ত্রী। কালের খবর

কালের খবর ডেস্ক :
 রোববার বাদ যোহর নবীনগর ইচ্ছাময়ী বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে প্রথম জানাজা শেষে ২য় জানাজার জন্য মরহুমার বাবার বাড়ি উপজেলার রতনপুরে নিয়ে যাওয়া হয়। ২য় জানাজা শেষে তার বাবার কবরের পাশেই দাফন করা হয় তাকে।
 জানা যায়, গত ১৮ জুলাই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাসায় আইসোলেশনে ছিলেন তার স্বামী। আইশোলেশনে থাকা অবস্থায় স্বামীর সুস্থতায় সার্বক্ষণিক পাশে থেকে সেবা করেন তিনি। স্বামীর সেবা করতে গিয়ে কখন যে নিজেই করোনায় আক্রান্ত হয়ে গেছেন তা উনার জানা ছিল না। গত ২৪ জুলাই শুক্রবার স্বামীর করোনা পরীক্ষার ২য় রিপোর্টটি নেগেটিভ আসায় পরিবারের মাঝে আনন্দ ফিরে এলেও শনিবার স্ত্রীর অসুস্থতায় সেই আনন্দ বিলীন হয়ে যায়।

তাৎক্ষণিক নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লায় রেফার করেন। পরে করোনা উপসর্গ (শ্বাসকষ্ট) নিয়ে কুমিল্লায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তিনি মৃত্যুবরণ করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com