শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন চরফ্যাসন উপজেলা কমিটি গঠন। কালের খবর

বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন চরফ্যাসন উপজেলা কমিটি গঠন। কালের খবর

মোঃ জসিম পাটোয়ারী চরফ্যাশন উপজেলা প্রতিনিধি , কালের খবর  :
বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন(বিওজেএ)’র চরফ্যাসন উপজেলা শাখা কমিটি গঠন করা হয়েছে। চরফ্যাসন প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক, দৈনিক সমকাল ও আগামী নিউজ ২৪ডট কম’র চরফ্যাসন প্রতিনিধি নোমান সিকদারকে সভাপতি ও চরফ্যাসন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি ও ভোলা বানী ডট কম’র চরফ্যাসন ব্যুরো প্রধান মিজান নয়নকে সাধারণ সম্পাদক করে বুধবার সন্ধ্যায় চরফ্যাসন প্রেসক্লাবে আয়োজিত সভায় উপস্থিত সংবাদকর্মীদের সম্মতিক্রমে প্রধান অতিথি বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন (বিওজেএ)’র ভোলা জেলা শাখা কমিটির সভাপতি খলিল উদ্দিন ফরিদ ৪১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষনা করেন। কমিটিতে চরফ্যাসন নিউজ ২৪ ডট নেট এর বার্তা সম্পাদক ইয়াছিন্ আরাফাতকে সিনিয়র সহসভাপতি করা হয়েছে। সহসভাপতি হয়েছেন যথাক্রমে জামাল মোল্লা (দৈনিক সংবাদ ও শীর্ষ বানী ডট কম) , কামাল মিয়াজী (দৈনিক দিনকাল) কামরুল সিকদার(কালের কণ্ঠ ও সিএনআই ডট কম)।
যুগ্ম সাধারন সম্পাদক হয়েছেন শাহাবুদ্দিন সিকদার (মানব জমিন ও ইয়াং ভয়েজ ডট কম), মাইনুদ্দিন জমাদার (যায়যায়দিন ও জিএসএন নিউজ ডট কম), এস আই মুকুল (প্রকাশক চরফ্যাসন নিউজ ২৪ ডট নেট ) , নুরুল্লাহ ভুইয়া (নতুন কাগজ ও ই-নিউজ ৭১ ডট কম)
সহ সাধারণ সম্পাদক হয়েছেন এম লোকমান হোসেন (সংগ্রাম ও বরিশাল বানী ডট কম), সেলিম রানা (আমার সংবাদ ও সময়ের খবর ডটকম), রিয়াজ মোর্শেদ(আমাদের বরিশাল ও স্বাধীন কথা ডট কম)।
কমিটিতে মাহাবুবুর রহমান নাজমুল (দৈনিক জনতা ও প্রতিদিন বাংলাদেশ ডটকম) মেহেদি হান্নান(এশিয়ান টিভি ও ঢাকা বার্তা ডটকম), মাহাফুজুর রহমান মোমিন (সময়ের চিত্র ও উপকূল নিউজ ডটকম), আরিফুর রহমান রাসেল (নতুন কাগজ ও ভোলা বানী ডটকম)কে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে ।
দ্বীপ কন্ঠ নিউজ ডটকম’র কামরুল হাসান সাজুকে প্রচার ও প্রকাশনা সম্পাদক।
আমার সংবাদ ও লক্ষীপুর ৭১ ডটকম’র আবদুল্লাহ আল নোমানকে ধর্ম বিষয়ক সম্পাদক। ভোরের কাগজ ও সময় সংবাদ’র প্রতিনিধি সোহেব চৌধুরীকে দপ্তর সম্পাদক, আলোকিত সকাল ও বাংলার কন্ঠস্বর’র আক্তারুজ্জামান সুজনকে তথ্য ও যোগাযোগ সম্পাদক, আমার সংবাদ ও লক্ষিপুর ৭১ডট কম’র আবদুল্যাহ আল নোমানকে ধর্ম বিষয়ক সম্পাদক, রেডিও মেঘনার কনিকা রানী দে কে মহিলা সম্পাদিক করা হয়েছে। কমিটিতে নির্বাহী সদস্য হয়েছেন এম আমির হোসেন (যুগান্তর চরফ্যাসন(দক্ষিন ও আলোকিত ভোলা ডট কম), এআর এম মামুন (জনকন্ঠ ও সময়ের চিত্র), শহিদুল ইসলাম দুলাল(বরিশালের কথা), আদিত্য জাহিদ আমাদের সময় ও উপকূল নিউজ ডট কম), কামরুজ্জামান(নয়াদিগন্ত), আবুল খায়ের নাজু (দৈনিক আজকের বরিশাল), শরিফুল আলম শোয়েব (দেশ আলো ডট কম),তাপস দেবনাথ( দক্ষিনাঞ্চল ও দেশ আলো ডট কম), সদস্য হয়েছেন আশোক শাহা(খবর পত্র), খোরশেদ আলম ( আমার সংবাদ), মাহাবুবুর রহমান আপন (সত্যের সন্ধানে), আওলাদ হোসেন শামীম, দেশ সংবাদ ডট কম), আরিফুর রহমান (বরিশাল ক্রাইম), জসিম পাটোয়ারী( কালের খবর ও উপকূল নিউজ),নাফিজ পাটোয়ারী( বাংলার কলম), ফরিদ উদ্দীন( নতুন কাগজ), মো,ছায়েদ( বিপ্লবী বাংলাদেশ), জিহাদুল ইসলাম(তরুন কন্ঠ ও আজকের দেশ বানী ডট কম) ও সিরাজুল ইসলাম দেশ জনতা ও স্বদেশ প্রতিদিন।
চরফ্যাসন প্রেসক্লাবের সহ সভাপতি যুগান্তর চরফ্যাশন(দক্ষিণ) প্রতিনিধি এম আমির হোসেনের সভাপতিত্বে কমিটি গঠন উপলক্ষে অনুষ্টিত এ সভায় বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি এম আবু সিদ্দিক, দৈনিক জনকন্ঠ প্রতিনিধি এ আর এম মামুন, দৈনিক সমকাল প্রতিনিধি নোমান সিকদার, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মিজান নয়ন, দৈনিক সংবাদ প্রতিনিধি জামাল মোল্লা, মানব জমিন প্রতিনিধি শাহাবুদ্দিন সিকদার, কালের কষ্ঠ প্রতিনিধি কামরুল সিকদার, দৈনিক জনতা প্রতিনিধি মাহাবুবুর রহমান, নতুন কাগজ প্রতিনিধি নুরুল্লাহ ভুইয়া, চরফ্যাশন নিউজ ডট নেট’র প্রকাশক এস আই মুকুল, ভোরের কাগজ প্রতিনিধি শোহেব চৌধুরী, এশিয়ান টিভি’র প্রতিনিধি মেহেদি হান্নান ও বাংলার কলম প্রতিনিধি নাফিজ পাটোয়ারী প্রমুখ সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com