বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নবীনগরের এমপিকে নিয়ে ফেসবুকে কটুক্তিকরায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর

নবীনগরের এমপিকে নিয়ে ফেসবুকে কটুক্তিকরায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর

নবীনগর থেকে মাহবুব আলম লিটন, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগরের সংসদ সদস্য ও বীকন গ্রæপের পরিচালক মোহাম্মদ এবাদুল করিম বুলবুলকে নিয়ে সম্প্রতি একটি ফেসবুক লাইভ অনুষ্ঠানে জাসদ নেতা সাবেক ১৪ দলীয় সংসদ সদস্য এড. শাহ জিকরুল আহমেদ খোকন যে অশালীন ভাষায় মন্তব্য করেছেন তার প্রতিবাদে উপজেলার একের এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হচ্ছে।
সম্প্রতি বিএনপির এক নেতার ফেসবুক লাইভে আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য, দলের সভাপতি ফয়জুর রহমান বাদল ও বিগত নির্বাচনে বিএনপি থেকে মনোয়ন প্রার্থী কাজী নাজমুল হোসেন তাপস ও ১৪ দলের সাংসদ অ্যাডভোকেট শাহ জিকরুল আহমেদ কে নিয়ে টক-শো অনুষ্ঠিত হয়। ওই লাইভ অনুষ্ঠানে সাবেক ১৪ দলের সাবেক সাংসদ বর্তমান সাংসদ এবাদুল করিম বুলবুল মহোদয় কে গেজেট এমপি উক্তিসহ নানাহ কটুক্তি করেন। এর প্রতিবাদে শুক্রবার(২৬.০৬) সন্ধ্যায় নবীনগর আওয়ামীলীগ কার্যালয়ে নবীনগর ছাত্রলীগ যুবলীগ ও সেচ্ছাসেবকলীগের উদ্যেগে এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়। পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম যোনির সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি শামস্ আলম। বক্তব্য রাখেন, আ’লীগ নেতা মাহবুবুর রহমান, মোঃ দুলাল মিয়া, আফজাল হোসেন, জাহাঙ্গীর আলম চৌধুরী, যুবলীগ নেতা মোঃ শামীম,মাজেদুল ইসলাম, ছাত্রলীগ নেতা মোহাম্মদ আবু সাঈদ, সমীর চক্রবর্তী, মোহাম্মদ ওয়াসিম, গোলাম মোস্তফা রাফি, আরিফুল ইসলাম রাজু, মো. নাসির উল্লাহ,মোহাম্মদ রোমান, মনির খান প্রমূখ। এ প্রতিবাদ সভা থেকে সাবেক এমপি এড. শাহ জিকরুল আহমেদ খোকনকে নবীনগরে অবাঞ্চিত ঘোষণা করে বক্তারা তার শাসনামলে উন্নয়ন বঞ্চিত নবীনগরের চিত্র তুলে ধরে বলেন,জনগণের ভোটে নির্বাচিত আওয়ামীলীগের দলীয় সাবেক সাংসদ ফাইজুর রহমান বাদল তার আমলেও তাকে কটূক্তি করেন এবং উন্নয়নের অগ্রদূত বর্তমান সংসদকেও কটুক্তি করে উপজেলাবাসীকে অপমান করেছেন। তাকে প্রকাশ্যে জনগণের কাছে ক্ষমা চাইতে হবে, তা না হলে তাকে নবীনগর ঢুকতে দেওয়া হবে না।
এছাড়াও বীরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ, উপজেলার পূর্বাঞ্চলের ছয়টি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যেগে শিবপুরে, সলিমগঞ্চ ,শ্যামগ্রামে একের পর এক প্রতিবাদ সভা হয়েছে ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com