মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর চোর চক্রের তিন সদস্য আটক দুটি মটরসাইকেল উদ্ধার কালের খবর টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর রাজধানীর ওয়ারী বিভাগে থানা পুলিশের অভিযানে ১৪ ছিনতাইকারী গ্রেফতার। কালের খবর বাঘারপাড়ায় কৃষকের ৩ লাখ টাকার কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা”। কালের খবর নদীর মাঝখানে গাছ পড়ে নড়াইলের সাথে বসুন্দিয়া-বাঘারপাড়ার যোগাযোগ বিচ্ছিন্ন” সাপাহারে তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। কালের খবর অমর ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ফয়জুর রহমান বাদল এমপি । কালের খবর
সিলেটে পাথর ব্যবসায়ী আবুল কালামের লাশ গুমের চাঞ্চল্যকর তথ্য উদঘাটন করেছে পুলিশ। কালের খবর

সিলেটে পাথর ব্যবসায়ী আবুল কালামের লাশ গুমের চাঞ্চল্যকর তথ্য উদঘাটন করেছে পুলিশ। কালের খবর

স্টাফ রিপোর্টার সৈয়দ সিরাজুল ইসলাম হাসান, কালেে খবর  : সিলেটের দক্ষিণ সুরমায় সড়কের পাশ থেকে পাথর ব্যবসায়ী আবুল কালামের লাশ উদ্ধারের ঘটনায় দুই হোটেল কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ দুজন আবুল কালামের লাশ গুম করতে চেয়েছিলো বলে জানিয়েছে পুলিশ। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মৃত শাফা মিয়ার ছেলে খলিলুর রহমান (২১) ও রংপুর জেলার কাউনিয়া উপজেলার চান্দুঘাটের আব্দুল খালেকের ছেলে আজিজুর রহমান (৩৫)।

সোমবার পুলিশ সূত্রে জানা গেছে, গত ১০ জুন দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন সিলেট-ফেঞ্চুগঞ্জ-মৌলভীবাজার মহাসড়কের ষাটঘর এলাকার রাস্তার পাশে অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। লাশের পরিচয় সনাক্তের জন্য সামাজিক যোগাযোগমাধ্যম ও অনলাইন সংবাদমাধ্যমে খবর প্রচার হলে মৃতের আত্মীয়-স্বজন উক্ত লাশ গোয়াইনঘাটের পাথর ব্যবসায়ী আবুল আবুল কালামের বলে সনাক্ত করেন।

গত শনিবার মৃতের স্ত্রী মোছা. সালেহা বেগম মোগলাবাজার থানায় এসে এজাহার দায়ের করেন। রহস্য উদঘাটন ও ঘটনায় জড়িত অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীদের গ্রেফতারের অভিযানে নামে পুলিশ। বিভিন্ন তথ্য-উপাত্তের ভিত্তিতে নগরীর সুরমা মার্কেটস্থ নিউ সুরমা হোটেল থেকে হোটেল কর্মচারী খলিলুর রহমান ও আজিজুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, জিজ্ঞাসাবাদে এ দুজন স্বীকার করেন যে, পাথর ব্যবসায়ী আবুল আবুল কালাম রাত্রীযাপনের জন্য তার পূর্ব পরিচিত খলিলুর রহমানের সাথে যোগাযোগ করে গত( ১০) জুন রাতে হোটেলের একটি কক্ষ ভাড়া নেন। রাতে হোটেলেই ব্যবসায়ী কালামের মৃত্যু হয়। এতে ভয় পেয়ে যায় হোটেল কর্তৃপক্ষ। এরপর হোটেলের মালিক কর্তৃপক্ষ ও কর্মচারী পরস্পর যোগসাজেশে প্রাণহানির ঘটনা ধামাচাপা ও লাশ গোপন করার জন্য রাতের অন্ধকারে সিএনজি অটোরিক্সা করে সিলেট-ফেঞ্চুগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের পাশে ষাটঘর নামক এলাকায় লাশ ফেলে চলে যায়।

তিনি জানান, গ্রেপ্তারকৃতদের সিলেট মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে তারা জবানবন্দি প্রদান করেন। আদালত তাদেরকে কারাগারে প্রেরণ করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com