সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লায় মুষলধারে বৃষ্টিতে হাঁটুপানি প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর
ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে বিষপানে স্বামী-স্ত্রীর আত্মহত্যা। কালের খবর

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে বিষপানে স্বামী-স্ত্রীর আত্মহত্যা। কালের খবর

জেলা প্রতিনিধি ,কালের খবর :
ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার লেহেম্বা ইউনিয়নের বিরাশি গ্রামে সন্তানসম্ভবা স্ত্রী ও স্বামী আত্মহত্যা করেছেন।

অত্র ইউনিয়নের ইউপি সদস্য পদ্মলাল জানান, কৃষ্ণ ডাক্তারের চাচাতো ভাই বিপুল চন্দ্র (২৫) ও তার ৮ মাসের সন্তানসম্ভবা স্ত্রী পারুল (২২) বিষপান করার পরে একই দড়িতে গলায় ফাঁস লাগিয়ে মৃত্যুবরন করেন। মঙ্গলবার সকালে পরিবারের সদস্যরা স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়। বিপুল রানীশংকৈল শহরে একটি টেইলার্সে কাজ করতো। মৃত পারুলের বাবার বাড়ি একই জেলার বালিয়াডাংগী উপজেলার হরিনমারির বর্কটপুরে।

রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ আঃ মান্নান জানান, মঙ্গলবার সকাল ৯ টায় খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এ বিষয়ে এখনও কোন মামলা হয়নি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com