মঙ্গলবার, ০২ অগাস্ট ২০২২, ০৬:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চলনবিলে খাল বিল শুকিয়ে নেমে এসেছে বিপর্যয়। কালের খবর ঢাকায় ৯ ফ্ল্যাট ২ প্লট পাসপোর্ট অধিদপ্তরের পরিচালকের রাজশাহীর ভদ্রায় ডিসির অনুমোদন নিয়ে চলছে পুকুর ভরাট সিদ্ধিরগঞ্জে দাবিকৃত চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে হত্যা করে লাশ গুমের হুমকি, থানায় অভিযোগ। কালের খবর ডিজিটাল আইনে মামলা দিয়ে সাংবাদিকদের হয়রানি করা হচ্ছে : বিএফইউজে। কালের খবর সাংবাদিক স্ত্রী প্রধান শিক্ষক মোসাম্মৎ রাশিদা আক্তারের দিত্বীয় মৃত্যুবার্ষিকী। কালের খবর লেবেল কেটে ২০ টাকার সিরাপ ৩৫ টাকায় বিক্রি করায় জরিমানা দিলেন ৩৭ হাজার। কালের খবর সখীপুরে এমপি’র অনুষ্ঠান বর্জনের ঘোষণা, সাংবাদিকদের মৌন মিছিল। কালের খবর আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটি। কালের খবর তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন। কালের খবর
ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে প্রথম এক ব্যক্তির মৃত্যু। কালের খবর

ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে প্রথম এক ব্যক্তির মৃত্যু। কালের খবর

সাঈদুর রহমান,ঝিনাইদহ জেলা প্রতিনিধি, কালের খবর : ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে প্রথম এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতের নাম কৃষ্ণ গোপাল ওরফে কেতো সাহা (৫০)। সে শৈলকুপা উপজেলার কবিরপুরের পদা সাহার ছেলে। তিনি একজন স্থানীয় সাধারন ব্যবসায়ী ছিলেন।

গত ৭ জুন জেলার শৈলকুপায় নিজ বাড়িতে করোনা উপসর্গ নিয়ে তিনি মারা যান। এরপর তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাব পরীক্ষার জন্য পাঠানো হয়। শুক্রবার সকালে জেলা সিভিল সার্জন অফিসে পাঠানো রিপোর্টে মৃত ওই ব্যক্তির করোনা পজিটিভ আসে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com