বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর নির্মাণ শ্রমিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানাল ইনসাব। কালের খবর ভাষা দিবস পদক প্রদান গুণীজন সম্মাননা ও লেখক সম্মেলন ২০২৪। কালের খবর মুরাদনগরে কৃষি কার্যক্রম পরিদর্শনে মার্কিন দূতাবাস প্রতিনিধি। কালের খবর কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর চোর চক্রের তিন সদস্য আটক দুটি মটরসাইকেল উদ্ধার কালের খবর টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর
জনপ্রিয়তার শীর্ষে আমদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক – আবদুল্লাহ আল মামুন। কালের খবর

জনপ্রিয়তার শীর্ষে আমদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক – আবদুল্লাহ আল মামুন। কালের খবর

এম আর মাইনউদ্দীন, নরসিংদী, কালের খবর :

তারুণ্যের শক্তি নরসিংদী সদর উপজেলা আমদিয়া ইউনিয়ন বাসীর উন্নয়ন ও সমৃদ্ধির মূল চালিকাশক্তি। বিশ্বের বিস্ময় দেশরত্ন শেখ হাসিনা আগামী দিনে বাংলাদেশ আওয়ামীলীগের দায়িত্ব তরুণ নেতৃত্বের উপর অর্পন করার যে যুগোপযোগী সিদ্ধান্ত নিয়েছেন, নিঃসন্দেহে তা শেখ হাসিনার ২০৩০ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়ার অঙ্গীকার বাস্তবায়নে নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।জাতির জনক বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের লক্ষ্যে আগামী দিনে তরুণ নেতৃত্বের কোন বিকল্প নাই বলেই, বিশ্বের অন্যতম দক্ষ ও বিচক্ষন রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনা তরুণ নেতৃত্বকে প্রাধান্য দিচ্ছেন।
নরসিংদী সদর উপজেলার, আমদিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সংগ্রামী সাধারন সম্পাদক- মোঃ আবদুল্লাহ আল মামুন জনপ্রিয়তার শীর্ষে থাকা এক তরুন নেতৃত্বের নাম।
অত্যন্ত সদালাপী, দলের প্রতি নিবেদিত, কর্মীবান্ধব তরুন সংগঠক। যুবক, আবালবৃদ্ধ এলাকাবাসীর কাছে ঈর্ষনীয় জনপ্রিয়তা।
নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন আমদিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আবদুল্লাহ আল মামুন, যে কখনও তার দলীয় পদপদবী ও দলের ব্যানারকে তার অর্থ অর্জনের পথ হিসেবে বেছে নেয়নি। ব্যক্তিগত ও ব্যবসায়িক ভাবে অর্জিত অর্থই তিনি দলীয় কর্মী ও দলীয় প্রোগ্রামে ব্যয় করেন। আওয়ামী যুবলীগের তরুন নেতৃত্ব হওয়া সত্বেও আর দশজন তরুনের চেয়ে একেবারেই ভিন্ন রকম এক বিনয়ী আচরণের তরুন নেতৃত্ব।
এক সাক্ষাৎকারে যুবলীগ নেতা মোঃ আবদুল্লাহ আল মামুন বলেন, বঙ্গবন্ধু র স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে নরসিংদী -২(পলাশ) আসনের সংসদ সদস্য ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ ভাই এর নির্দেশে মাঠে দলের জন্য কাজ করে যাচ্ছি। এই মহামারী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে আমদিয়া ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ প্রত্যকটি ওয়ার্ডে বিশেষ টিম গঠন করে নিজ অর্থায়নে প্রত্যকের ঘরে ঘরে শুকনো খাবার, বিভিন্ন সবজিসহ নিত্যপ্রয়োনীয় পন্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com