শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
চাঁদপুর মতলবে ইউনিয়ন আ’মীলীগ নেতা দলের সাথে গাদ্দারী করে সরকারি জমিনের মাটি বিক্রি করে ৮০ লক্ষ টাকা উত্তোলন। কালের খবর

চাঁদপুর মতলবে ইউনিয়ন আ’মীলীগ নেতা দলের সাথে গাদ্দারী করে সরকারি জমিনের মাটি বিক্রি করে ৮০ লক্ষ টাকা উত্তোলন। কালের খবর

স্টাফ রিপোর্টার, কালের খবর  :  চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মোল্লা দীর্ঘদিনের চেষ্টা কে কাজে লাগিয়ে, পেয়ারি খোলার সরকারি খাসের জাগা ২ একর ৬২ শতাংশ মধ্যে ২০১৬ অর্থবছরের অন্য ব্যক্তিগত লিজ আনার জমিন থেকে, এলাকায় পালিত গুন্ডা বাহিনী দিয়ে তিনি মিনি কাটিং ডেজার দিয়ে মাটি উত্তোলন করে বিক্রয় করা হয় ৮০ লক্ষ টাকা করা হয়েছে। ওই সময় ভুক্তভোগীরা বলে যে, কামরুল মোল্লা আমাদের কাছে মাটি বিক্রি টাকা জন্য চাপ ও হুমকি দেওয়া কে কেন্দ্র করে আমাদের বাড়ির দুই বৃদ্ধের স্টক করে মৃত্যু বরণ করেছে। তিনি দল করে না টাকার দল করে এ নিয়ে ইউনিয়নের আওয়ামী লীগের সদস্য এবং সাধারন মানুষ দের প্রশ্ন।

যেখানে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্য প্রধান মন্ত্রী শেখখ হাসিনা সরকার পিতার আদর্শ ও নৈতিকতা নিয়ে প্রতিটি সেক্টরের কাজ সুষ্ঠ ও সঠিকভাবে কারার দিকনির্দেশনা এবং নেতা নেতা-কর্মীদেরকে জনগণের সাথে ভালো আচরণ করার নির্দেশনা দিয়েছেন কিন্তু সে যেই দলেরই হোক কাউকে যদি অবৈধ কাজের সাথে জড়িত থাকে তাহলে কাউকে ছাড় দেওয়া যাবে না বলা হয়েছে।

সেই নির্দেশনা তোয়াক্কা না করে হলুদ নেতা কামরুল মোল্লা তিনি দলের পোস্ট পজিশন নিয়ে সাধারণ মানুষের উপর প্রতিনিয়ত জুলুম অত্যাচার করে আসছেন কিন্তু কামরু মোল্লার গুণ্ডাবাহিনীর লোকের কারণে ভয় মুখ খুলতে পারছেনা এমনটাই অভিযোগ করে ভুক্তভোগীরা। তাহলে মতলব দক্ষিণ উপজেলায় মধ্যে সবচেয়ে বড় ক্যাডার আছে কিন্তু তা আমাদের জানা ছিল না আর যদি এ ধরনের কাজ করে তাহলে দলের ভাবভঙ্গি নষ্ট হয়ে যাবে। তিনি গরিব মানুষদের কে ভয়-ভীতি দেখিয়ে সরকারের সুনাম নষ্ট করে অল্প দিনে আঙ্গুল ফুলে কলাগাছ হয়েছে, আর যদি এই ধরনের হলুদ নেতা আওয়ামীলীগের মধ্যে থাকে তাহলে আওয়ামী লীগের ভাবভঙ্গি সুনাম নষ্ট এবং পিছিয়ে যাবে আওয়ামী লীগ সাধারণ মানুষের মন থেকে।

এ বিষয়ে মতলব দক্ষিণ উপজেলার সিনিয়র মৎস্য অফিসারের সাথে কথা বলতে চেষ্টা করিলে নেটওয়ার্কের সমস্যা থাকার কারণে যোগাযোগ করা হয়নি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com