মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঢাকায় জার্নালিস্ট শেল্টার হোম শীঘ্রই উদ্বোধন!। কালের খবর মতলব দক্ষিণের ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি। কালের খবর তালায় প্রতিবন্ধী সাংবাদিক সিরাজুলের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় এজাহার, নিরাপত্তার জন্য জিডি। কালের খবর সখীপুরে জমি নিয়ে সংঘর্ষে ছোট ভাই খুন। কালের খবর নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর পুলিশ সম্মেলন : স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ ৬ জন নিউ ইয়র্কে যাবেন। কালের খবর বাঘারপাড়ায় নতুন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। কালের খবর বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার। কালের খবর
চাঁদপুর মতলব পেন্নাই সড়কে ঘূর্ণিঝড় আম্ফানের পানির মধ্যে পিরিচ ঢালাই ঠিকাদার করেছে পুকুরচুরি। কালের খবর

চাঁদপুর মতলব পেন্নাই সড়কে ঘূর্ণিঝড় আম্ফানের পানির মধ্যে পিরিচ ঢালাই ঠিকাদার করেছে পুকুরচুরি। কালের খবর

স্টাফ রিপোর্টার মোঃ তপছিল হাছান, কালের খবর ঃ  চাঁদপুর বাবুরহার্ট মতলব পেন্নাই সড়কের মেরামত করার জন্য আল-বারাকা ইস্কুল হইতে পাঁচদোনা পর্যন্ত ১.৮ কিলেমিটারে ৪০ লক্ষ টাকা বরাদ্দ দেওয়া হয় হাছান ট্রেকনাছ বিলাস প্রোপাইটর এনাম পাটোয়ারি নামে রোডের নির্মাণ কাজ করে।

গত ১৮ মে বুধবার সন্ধা দিকে আম্ফান ঘূর্ণিঝড়কে উপেক্ষা করে এবং ইফতারে সময়কে সামনে রেখে ঘূর্ণিঝড়ের পানি দিয়ে রাস্তায় পিরিচ ঢালাই করা হয়। এ-ই নিয়ে সাধারণ মানুষের মধ্যে কাজের মান নিয়ে প্রশ্ন জাগে। সাইট ইঞ্জিনিয়ার সাব্বির হোসেন ০১৭৮৮৬৮৩৬১৬ যোগাযোগ করার জন্য চেষ্টা করিলে মোবাইল নাম্বারটি অফ থাকে। চাঁদপুর জেলা অফিস সহকারি ইঞ্জিনিয়ার মোঃ জসিম উদ্দিন নের সাথে মোবাইল মোটো ফোনে কথা বলতে চেষ্টা করিলে তিন চারবার লাইনগুলো কেটে দেয় হয়েছে মোবাইল নাম্বার হল০১৬২২২৪৪৮৬৭. কিন্তু ফোন রিসিভ না করে তিনি নাম্বারটি ব্লক করে দেওয়া হয়েছে। পরবর্তীতে এ বিষয়ে কোনো কিছু জানতে পাওয়া যায়নি।

যেখানে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্য প্রধান মন্ত্রী শেখখ হাসিনা সরকার পিতার আদর্শ ও নৈতিকতা নিয়ে প্রতিটি সেক্টরের কাজ সুষ্ঠ ও সঠিকভাবে কারার দিকনির্দেশনা দিয়েছেন। সেখানে ঠিকাদার করেছে পুকুরচুরি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com