বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নরসিংদী বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, মাধবদী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহিন। কালের খবর

নরসিংদী বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, মাধবদী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহিন। কালের খবর

নরসিংদী বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, মাধবদী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহিন । কালের খবর 

ম আর মাইনউদ্দীন, নরসিংদী, কালের খবর ।

২৩ মে ২০২০খ্রি

.ঈদ হলো ঘরে ফেরার গল্প, সকলের সাথে আনন্দ ভাগাভাগি করার গল্প। এবারের ঈদের গল্পটা সবার কাছেই ভিন্ন।

মাধবদী ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহিন, কারেন্ট বার্তাকে তিনি বলেন- সংযম ও সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান শেষে সারা বিশ্বে খুঁশীর বার্তা নিয়ে এলো পবিত্র ঈদুল ফিতর।
“ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে”।
তিনি আরো বলেন“ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক”।
বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে।
আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।
মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট প্রিয় জন্মভূমি চরদিগলদী ইউনিয়ন, মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনায় সংকটময় এ মুহূর্তে ঈদের কেনাকেটা সীমিত রেখে সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে অবস্থান করার আহ্বান জানান তিনি।
পবিত্র ঈদুল ফিতরের মহান শিক্ষা সমাজের সকল স্তরে ও সবার মাঝে প্রতিফলিত হোক এটাই আমার প্রত‍্যাশা। প্রিয় জন্মভূমি চরদিগলদী ইউনিয়ন হোক শান্তিময় এবং সবার জন্য হোক নিরাপদ বাসযোগ্য এই কামনায় করি। সবাই ঘরে থাকুন ভালো থাকুন সুস্থ থাকুন।সবাইকে আবারো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক।
শুভেচ্ছান্তে—
মোঃ দেলোয়ার হোসেন শাহিন
সাধারন সম্পাদক
মাধবদী থানা ছাত্রলীগ।

……………শুভেচ্ছা বিজ্ঞাপন……………..

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com