মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১১:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নেপালের কাঠমান্ডুতে দক্ষিণ এশীয় জলবায়ু সম্মেলনে যোগ দিলেন দৈনিক কালের খবর সম্পাদক এম আই ফারুক । পশ্চিমা পাকিস্তানিরা আমাদের শুধু শোষণ ও নির্যাতন করেছে : মনু। কালের খবর दक्षिण एशियाली पत्रकारको सम्मेलन काठमाडौमा सुरु জলবায়ু পরিবর্তন ও বাংলাদেশে প্রভাব জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কালের খবর ফেক আইডি বানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার দায়ে এক মাদককারবারীকে গ্রেফতার করেছে পুলিশ।। কালের খবর এত সম্পদ লুকিয়েছেন সহকারী ভূমি কর্মকর্তা! বিএনপিকে দাঁত ভাঙা জবাব দেবে আওয়ামী লীগ : মায়া। কালের খবর ঝালকাঠি নাগরিক ফোরামের সভাপতি রোটারিয়ান মনুর উদ্যোগে চারা বিতরণ। কালের খবর সার ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত। কালের খবর
নরসিংদী বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, মাধবদী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহিন। কালের খবর

নরসিংদী বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, মাধবদী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহিন। কালের খবর

নরসিংদী বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, মাধবদী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহিন । কালের খবর 

ম আর মাইনউদ্দীন, নরসিংদী, কালের খবর ।

২৩ মে ২০২০খ্রি

.ঈদ হলো ঘরে ফেরার গল্প, সকলের সাথে আনন্দ ভাগাভাগি করার গল্প। এবারের ঈদের গল্পটা সবার কাছেই ভিন্ন।

মাধবদী ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহিন, কারেন্ট বার্তাকে তিনি বলেন- সংযম ও সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান শেষে সারা বিশ্বে খুঁশীর বার্তা নিয়ে এলো পবিত্র ঈদুল ফিতর।
“ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে”।
তিনি আরো বলেন“ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক”।
বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে।
আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।
মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট প্রিয় জন্মভূমি চরদিগলদী ইউনিয়ন, মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনায় সংকটময় এ মুহূর্তে ঈদের কেনাকেটা সীমিত রেখে সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে অবস্থান করার আহ্বান জানান তিনি।
পবিত্র ঈদুল ফিতরের মহান শিক্ষা সমাজের সকল স্তরে ও সবার মাঝে প্রতিফলিত হোক এটাই আমার প্রত‍্যাশা। প্রিয় জন্মভূমি চরদিগলদী ইউনিয়ন হোক শান্তিময় এবং সবার জন্য হোক নিরাপদ বাসযোগ্য এই কামনায় করি। সবাই ঘরে থাকুন ভালো থাকুন সুস্থ থাকুন।সবাইকে আবারো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক।
শুভেচ্ছান্তে—
মোঃ দেলোয়ার হোসেন শাহিন
সাধারন সম্পাদক
মাধবদী থানা ছাত্রলীগ।

……………শুভেচ্ছা বিজ্ঞাপন……………..

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com