বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
মাধবদী বাসীকে ঈদ মোবারক জানিয়েছেন, মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মোঃ মাসুদ রানা। কালের খবর

মাধবদী বাসীকে ঈদ মোবারক জানিয়েছেন, মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মোঃ মাসুদ রানা। কালের খবর

মাধবদী বাসীকে ঈদ মোবারক জানিয়েছেন,মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মোঃ মাসুদ রানা। কালের খবর

এম আর মাইনউদ্দীন, নরসিংদী, কালের খবর :
২৩ মে ২০২০ইং
প্রিয়, মাধবদীবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মোঃ মাসুদ রানা । বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যস্ত। ভয়াল এ মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশও। তাই আপনাদের কাছে আমার বিনীত আহ্বান, নিজ নিজ ঘরে অবস্থান করুন। সংকটময় এ মুহূর্তে মসজিদে গিয়ে নিজ নিজ দূরত্ব বজায় রেখে ঈদুল ফিতরের নামাজ আদায় করে নিজ বাড়িতেই ফিরে আসুন । পবিত্র রমজানের উছিলায় আল্লাহ যেন সব দুর্যোগ থেকে আমাদের হেফাজত করেন।
মোঃ মাসুদ রানা বলেন, আসুন আমরা সবাই মিলে আমরা নিজ নিজ দূরত্ব অবলম্বন করে ঈদুল ফিতরের পবিত্রতা রক্ষা করি এবং মহান আল্লাহ দরবারে সকলের সুখ, সমৃদ্ধি ও শান্তি কামনা করি।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মুসলিম উম্মাহর প্রতি আন্তরিক মোবারকবাদ জানিয়ে তিনি আরো বলেন, পবিত্র ঈদুল ফিতরের আনন্দময় মুহূর্তের সময় মহামারী থেকে নিজেকে সুরক্ষিত রেখে সকলের মাঝে উদ্বুদ্ধ হয়ে যাবতীয় ভোগবিলাস, হিংসা-দ্বেষ, উচ্ছৃঙ্খলতা ও সংঘাত পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি, সম্প্রীতি, সৌভ্রাতৃত্ব প্রতিষ্ঠা করার আহ্বান জানান। ঈদুল ফিতরের মধ্য দিয়ে করোনার করাল গ্রাস থেকে মুক্ত হয়ে সমাজ জীবনে শান্তি, স্বস্তি ও ইনসাফ ফিরে আসুক -এই হোক আমাদের প্রার্থনা। আমি পবিত্র ঈদুল ফিতরে সকলের সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি।

শুভেচ্ছান্তে-
মোঃ মাসুদ রানা
সভাপতি
মাধবদী থানা ছাত্রলীগ।

……………শুভেচ্ছা বিজ্ঞাপন……………..

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com