বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৩:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ, পাগল প্রায় বাবা মা। কালের খবর নবীনগর পৌরসভায় সুবিধা বঞ্চিত মুসলিম পরিবার গুলো, দেখার যেন কেউ নেই। কালের খবর যশোরের অভয়নগরে ৮ বছরের শিশু কে ধর্ষণের পর হত্যা, ঘাতক পুলিশের হাতে আটক। কালের খবর ঢাকায় জার্নালিস্ট শেল্টার হোম শীঘ্রই উদ্বোধন!। কালের খবর মতলব দক্ষিণের ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল গাজী জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি। কালের খবর তালায় প্রতিবন্ধী সাংবাদিক সিরাজুলের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় এজাহার, নিরাপত্তার জন্য জিডি। কালের খবর সখীপুরে জমি নিয়ে সংঘর্ষে ছোট ভাই খুন। কালের খবর নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর
নোয়াবপুর-নোয়াকান্দী সমাজ কল্যান সংস্থার উদ্যেগে ঈদ সামগ্রী বিতরন। কালের খবর

নোয়াবপুর-নোয়াকান্দী সমাজ কল্যান সংস্থার উদ্যেগে ঈদ সামগ্রী বিতরন। কালের খবর

এম আর মাইনউদ্দীন, নরসিংদী, কালের খবর :
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দুর্গম চরের কর্মহীন হয়ে পরা দরিদ্র জনগোষ্ঠী ও অসহায় দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেন “নোয়াবপুর-নোয়াকান্দী সমাজ কল্যান সংস্থা “।
২২ মে শুক্রবার বিকালে নরসিংদী সদর উপজেলা মাধবদী থানা দুর্গম চরএলাকা চরদিঘলদী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড( নোয়াবপুর- নোয়াকান্দী) গ্রাম থেকে এই ত্রাণ কার্যক্রম ঈদ সামগ্রী বিতরণ করা হয়। নোয়াবপুর-নোয়াকান্দী গ্রামের বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসী, আলেম সমাজ, এলাকাবাসী এবং তরুন যুবকদের সার্বিক সহযোগীতায় এ ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালানা করা হয়।অত্যান্ত গোপনীয়তার সাথে সংস্থার সদস্য ও উপদেষ্টাদের সমন্বয়ে প্রত্যক দুস্থ অসহায় পরিবারের বাড়ি বাড়ি গিয়ে শাড়ি, লঙ্গী ও ঈদ সামগ্রী পৌঁছে দেন। এ সময় –
ঈদ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন – হাজী মফিজ উদ্দিন, মোঃমুর্শিদ মেম্বার , মোঃ ইসমাঈল প্রধান, মোঃ হাবিজুদ্দীন, মোঃ সামসুউদ্দীন(তারা মিয়া মাষ্টার),মোঃ জামাল হোসেন, মোঃ শ্যামল মিয়া, মোঃ আবু সাঈদ মিয়া, সংগঠনের সভাপতি মোঃ রমজান মিয়া, সাধারন সম্পাদক মোঃ আইয়ুব আলী,কোষাধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম, মুফতি আঃ রহমান, মাওলানা মনির হোসেন, মুফতি মাহমুদুল হাসান সহ এলাকার আলেম সমাজ ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।
উল্লেখ, এই ঈদ সামগ্রী বিতরনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন নোয়াবপুর – নোয়াকান্দী গ্রামের বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীরা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com