শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
নোয়াবপুর-নোয়াকান্দী সমাজ কল্যান সংস্থার উদ্যেগে ঈদ সামগ্রী বিতরন। কালের খবর

নোয়াবপুর-নোয়াকান্দী সমাজ কল্যান সংস্থার উদ্যেগে ঈদ সামগ্রী বিতরন। কালের খবর

এম আর মাইনউদ্দীন, নরসিংদী, কালের খবর :
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দুর্গম চরের কর্মহীন হয়ে পরা দরিদ্র জনগোষ্ঠী ও অসহায় দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেন “নোয়াবপুর-নোয়াকান্দী সমাজ কল্যান সংস্থা “।
২২ মে শুক্রবার বিকালে নরসিংদী সদর উপজেলা মাধবদী থানা দুর্গম চরএলাকা চরদিঘলদী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড( নোয়াবপুর- নোয়াকান্দী) গ্রাম থেকে এই ত্রাণ কার্যক্রম ঈদ সামগ্রী বিতরণ করা হয়। নোয়াবপুর-নোয়াকান্দী গ্রামের বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসী, আলেম সমাজ, এলাকাবাসী এবং তরুন যুবকদের সার্বিক সহযোগীতায় এ ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালানা করা হয়।অত্যান্ত গোপনীয়তার সাথে সংস্থার সদস্য ও উপদেষ্টাদের সমন্বয়ে প্রত্যক দুস্থ অসহায় পরিবারের বাড়ি বাড়ি গিয়ে শাড়ি, লঙ্গী ও ঈদ সামগ্রী পৌঁছে দেন। এ সময় –
ঈদ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন – হাজী মফিজ উদ্দিন, মোঃমুর্শিদ মেম্বার , মোঃ ইসমাঈল প্রধান, মোঃ হাবিজুদ্দীন, মোঃ সামসুউদ্দীন(তারা মিয়া মাষ্টার),মোঃ জামাল হোসেন, মোঃ শ্যামল মিয়া, মোঃ আবু সাঈদ মিয়া, সংগঠনের সভাপতি মোঃ রমজান মিয়া, সাধারন সম্পাদক মোঃ আইয়ুব আলী,কোষাধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম, মুফতি আঃ রহমান, মাওলানা মনির হোসেন, মুফতি মাহমুদুল হাসান সহ এলাকার আলেম সমাজ ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।
উল্লেখ, এই ঈদ সামগ্রী বিতরনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন নোয়াবপুর – নোয়াকান্দী গ্রামের বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীরা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com