বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
সাংবাদিক দিদারুল আলম দিদার-এর উপলব্ধি : কালের খবর

সাংবাদিক দিদারুল আলম দিদার-এর উপলব্ধি : কালের খবর

সাংবাদিক দিদারুল আলম দিদার-এর উপলব্ধি :
কালের খবর ডেস্ক :
প্রিয় ভাই ও সহকর্মী,
“চিন্তা করে দেখো–বিশ্বের কয়েক’শ কোটি মানুষ বেঁচে থাকার জন্য প্রতি মূহুর্তে সৃষ্টিকর্তার কৃপা প্রার্থনায় দিনাতিপাত করছে। আমাদের প্রিয় মাতৃভূমিও বৈশ্বিক মহামারি করোনাভাইরাস সংক্রমণ জনিত উদ্ভূত পরিস্থিতিতে এক চরম ক্রান্তিকাল মোকাবেলায় হিমসিম খাচ্ছে। আমাদের প্রিয় সহকর্মীদের মৃত্যু চোখের সামনেই ঘটছে–অসংখ্য মানুষ, পরিচিতজন লড়াই করছে বেঁচে থাকার জন্য। লক্ষ লক্ষ মানুষ পৃথিবী থেকে বিদায় নিয়েছেন এবং প্রতিদিন এ সংখ্যা বাড়ছেই। আমরা এ নির্মম পরিনতির বাস্তবতা থেকে কি শিক্ষা নিচ্ছি ??
‘লক্ষ-কোটি মানুষ অস্থির উৎকন্ঠায় দিন কাটাচ্ছেন। সকলেই এই প্রার্থনা করছে যে -‘মহান রাব্বুল আলামীন আমাদের ক্ষমা করবেন এবং তার রহমত বর্ষন করবেন – যেন মহামারি নির্মূল হয়। জীবন যাত্রা এবং গোটা পৃথিবী আবারো প্রাণবন্ত হয়। ”
“লক্ষ কোটি মানুষ এখন কতটা কষ্ট ও অসহায়ত্বের মুখোমুখি। এ বাস্তবতা উপলব্ধি না করে এবং সমন্বিতভাবে মানুষ ও সহকর্মীদের পাশে না দাঁড়িয়ে নোংরা কথিত রাজনীতি ও ব্যক্তিস্বার্থ চরিতার্থ করছে যারা’– পরম করুণাময় তাদের হেদায়েত নসীব করুন। আমিন।
“এখনো আল্লাহ রাব্বুল আলামীন এ দুনিয়ায় আমাদের সুস্থতায় রেখেছেন সেজন্য অশেষ শুকরিয়া –আলহামদুলিল্লাহ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com