শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জলবায়ু পরিবর্তন ও বাংলাদেশে প্রভাব সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। কালের খবর টাঙ্গাইলের সখীপুর অভিনব কায়দায় গরু চুরি। কালের খবর নূরকে ৭ দিনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া আদালতে হাজিরের নির্দেশ। কালের খবর শিক্ষকদের অধিকার ও মর্যাদা সুরক্ষা সময়ের দাবি : ডাঃ মিজান চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ক্র্যাপ জাহাজে ডাকাতি কালে গ্রেফতার ৩ জনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। কালের খবর সিরাজগঞ্জের খেইশ্বর হাফিজিয়া মাদ্রাসার নতুন ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন। কালের খবর শাহজাদপুরে মনিরামপুর বাজারে বাসের টিকিট কাউন্টারের উদ্বোধন। কালের খবর দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ, পাগল প্রায় বাবা মা। কালের খবর নবীনগর পৌরসভায় সুবিধা বঞ্চিত মুসলিম পরিবার গুলো, দেখার যেন কেউ নেই। কালের খবর
সাংবাদিক দিদারুল আলম দিদার-এর উপলব্ধি : কালের খবর

সাংবাদিক দিদারুল আলম দিদার-এর উপলব্ধি : কালের খবর

সাংবাদিক দিদারুল আলম দিদার-এর উপলব্ধি :
কালের খবর ডেস্ক :
প্রিয় ভাই ও সহকর্মী,
“চিন্তা করে দেখো–বিশ্বের কয়েক’শ কোটি মানুষ বেঁচে থাকার জন্য প্রতি মূহুর্তে সৃষ্টিকর্তার কৃপা প্রার্থনায় দিনাতিপাত করছে। আমাদের প্রিয় মাতৃভূমিও বৈশ্বিক মহামারি করোনাভাইরাস সংক্রমণ জনিত উদ্ভূত পরিস্থিতিতে এক চরম ক্রান্তিকাল মোকাবেলায় হিমসিম খাচ্ছে। আমাদের প্রিয় সহকর্মীদের মৃত্যু চোখের সামনেই ঘটছে–অসংখ্য মানুষ, পরিচিতজন লড়াই করছে বেঁচে থাকার জন্য। লক্ষ লক্ষ মানুষ পৃথিবী থেকে বিদায় নিয়েছেন এবং প্রতিদিন এ সংখ্যা বাড়ছেই। আমরা এ নির্মম পরিনতির বাস্তবতা থেকে কি শিক্ষা নিচ্ছি ??
‘লক্ষ-কোটি মানুষ অস্থির উৎকন্ঠায় দিন কাটাচ্ছেন। সকলেই এই প্রার্থনা করছে যে -‘মহান রাব্বুল আলামীন আমাদের ক্ষমা করবেন এবং তার রহমত বর্ষন করবেন – যেন মহামারি নির্মূল হয়। জীবন যাত্রা এবং গোটা পৃথিবী আবারো প্রাণবন্ত হয়। ”
“লক্ষ কোটি মানুষ এখন কতটা কষ্ট ও অসহায়ত্বের মুখোমুখি। এ বাস্তবতা উপলব্ধি না করে এবং সমন্বিতভাবে মানুষ ও সহকর্মীদের পাশে না দাঁড়িয়ে নোংরা কথিত রাজনীতি ও ব্যক্তিস্বার্থ চরিতার্থ করছে যারা’– পরম করুণাময় তাদের হেদায়েত নসীব করুন। আমিন।
“এখনো আল্লাহ রাব্বুল আলামীন এ দুনিয়ায় আমাদের সুস্থতায় রেখেছেন সেজন্য অশেষ শুকরিয়া –আলহামদুলিল্লাহ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com