শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর ডেমরায় শীতের শুরুতেই বাড়ছে শিশুদের মৌসুমি রোগ মানবতা ও আদর্শ সমাজ গঠনে ইসলামপুরে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ। কালের খবর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে দশমিনায় সংবাদ সম্মেলন। কালের খবর যশোরে সমিতির সংঘবদ্ধ প্রতারকের প্রলোভনে পড়ে অর্থাভাবে মারা গেছেন ৫৭ জন, বহু শয্যাশায়ী। কালের খবর ডেমরায় আ.লীগের নতুন কার্যালয় উদ্বোধন। কালের খবর
নরসিংদী জেলা প্রশাসনের সহযোগিতায় সেনাবাহিনীর ব্যাবস্থাপনায়”সম্প্রীতির বাজার”চালু। কালের খবর

নরসিংদী জেলা প্রশাসনের সহযোগিতায় সেনাবাহিনীর ব্যাবস্থাপনায়”সম্প্রীতির বাজার”চালু। কালের খবর

এম আর মাইনউদ্দীন, নরসিংদী,কালের খবর :

নরসিংদী জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতা বাংলাদেশ সেনাবাহিনীর ব্যাবস্থাপনায় “সম্প্রীতির বাজার” চালু করা হয়।
সোমবার সকালে রায়পুরা সরকারি কলেজ মাঠে বাংলাদেশ সেনাবাহিনীর ৯ পদাধিক ডিভিশনের ব্যাবস্থাপনায় অসহায় দুঃস্থ এবং নিম্ন আয়ের পরিবারকে সহায়তার জন্য ‘সম্প্রীতির বাজার’ নামে একটি বাজার চালু করা হয়।
এই বাজারের মাধ্যমে রায়পুরা এবং বেলাবো উপজেলার ১০০০ অসহায় দুঃস্থ এবং নিম্ন আয়ের পরিবারকে সাহায্য প্রদান করা হয়। এ বাজারে উল্লেখিত পরিবার সমূহকে সেনাবাহিনীর
ব্যবস্থাপনায় সামাজিক দূরত্ব বজায়
রেখে বিনামূল্যে মাস্ক, চাল, শুস্ক খাদ্য সামগ্রী (ডাল, আটা, লবন ও নুডলস)সহ বিভিন্ন প্রকার সবজি এবং কৃষি বীজ বিনামূল্যে বিতরণ করা হয়।
বাংলাদেশ সেনাবাহিনীর সরাসরি পৃষ্ঠপোষকতায় আয়োজিত এই কর্মসূচীর মাধ্যমে দুঃস্থদের খাদ্য সহায়তার পাশাপাশি প্রান্তিক সবজি চাষীদের নিকট থেকে বিপুল পরিমান সবজি ন্যায্যমূল্যে ক্রয় করা হয়।
কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী, বিএসপি, এনডিসি, পিএসসি, কমান্ডার, ৯ আর্টিলারি ব্রিগেড।
এছাড়াও উক্ত কর্মসূচীতে আরোও উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম,লেঃ কর্নেল গাজী আবদুস সালাম,পিএসসি,জি,৭,ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শফিউর রহমান ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com