শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
ছাত্র সমাজের অহংকার সৎ, ত্যাগী ও সাহসী ছাত্রলীগ নেতা মোঃ দেলোয়ার হোসেন শাহিন। কালের খবর

ছাত্র সমাজের অহংকার সৎ, ত্যাগী ও সাহসী ছাত্রলীগ নেতা মোঃ দেলোয়ার হোসেন শাহিন। কালের খবর

এম আর মাইনউদ্দীন, নরসিংদী, কালের খবর : 

মাধবদী থানা ছাত্রলীগের দুরন্ত সাহসী মুজিব সৈনিক মোঃ দেলোয়ার হোসেন শাহিন । কর্মনিষ্ঠা এবং আদর্শের প্রতি একনিষ্ঠ কর্মী হয়ে নিরলস শ্রমের মাধ্যমে মাধবদী থানা ছাত্রলীগের প্রতিটি ইউনিটে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন বঙ্গবন্ধুর আদর্শিক চেতনা ধারণকারী জনকল্যাণকামী একজন ছাত্রলীগ নেতা হিসেবে। মাধবদী থানা ছাত্রলীগের বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত মুখ তিনি।

মাধবদী থানা ছাত্রলীগের রাজনীতিতে তিনি হয়ে উঠেছেন নির্লোভ, সৎ, ত্যাগী ও সাহসী নেতা। মেধাবী এবং নেতাকর্মীদের কাছে জনপ্রিয় নেতা বর্তমানে মাধবদী থানা ছাত্রলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন। সৌম্য-শান্ত-নম্র অথচ দৃঢ়চেতা মনোভাবের এক মূর্তপ্রতীক, যিনি সময়কে প্রভাবিত করতে পেরেছেন আপন কীর্তি দ্বারা। পরিশ্রমী ও পরিচ্ছন্ন মুজিব আদর্শের সৈনিক হিসাবে সে এখন মাধবদী থানা ছাএলীগের ছাত্রসমাজের জনপ্রিয় নেতা।

স্কুলজীবন থেকে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে ছাত্র রাজনীতির সিঁডিতে পা রাখেন মোঃ দেলোয়ার হোসেন শাহিন । এগিয়ে যান নেতাকর্মীদের ভালোবাসা আন্তরিকতা আর সহযোগিতা নিয়ে। কলেজে ভর্তি হওয়ার আগে থেকেই পারিবারিক সূত্রে মুক্তিযুদ্ধের চেতনায় স্নাত আওয়ামী লীগের রাজনীতি সম্পর্কে সচেতন তিনি। ২০০৩ সালে চরদিগলদী ইউনিয়ন ছাএলীগের যুগ্ম সম্পাদক থাকাকালীন সময়েই বিএনপি জামাত জোট সরকারের বিতর্কিত শিক্ষানীতির বিরুদ্ধে সাধারণ শিক্ষার্থীদের বিভিন্ন ন্যায্য দাবি আদায়ের আন্দোলন-সংগ্রামে অগ্রভাগে থেকে নেতৃত্ব দিয়েছেন এই ছাত্রনেতা । সাধারণ ছাত্রছাত্রীর ভালোবাসায় রাজপথের এই লড়াকু যোদ্ধা দিনে দিনে ছাত্রলীগের প্রতিটা কর্মীর কাছে হয়ে উঠেছেন অসাধারণ ও নির্ভরযোগ্য এক মুজিব আদর্শের পথিকৃৎ।তারই মূল্যায়ন হিসেবে দায়িত্ব প্রাপ্ত হন -চরদিগলদী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক, চরদিগলদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, নরসিংদী জেলা ছাত্রলীগের কার্যকরী কমিটির সদস্য।
সমন্বয়কের দায়িত্ব পালন করেন বিগত ২০০৮,২০১৪এবং ২০১৮ সালের সংসদ নির্বাচন পরিচালনার চরদিগলদী ইউনিয়নের।
মোঃ দেলোয়ার হোসেন শাহিন বলেন, ‘গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার প্রত্যাশা অনুসারে মাধবদী থানা ছাত্রলীগের একজন কর্মী হিসেবে বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে নিজেকে উৎসর্গ করতে চাই। ছাত্রলীগের মতো সংগঠনে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আর সেই সঙ্গে সংগঠনকে সুশৃঙ্খল ও শক্তিশালী করতে যেকোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছি।’

তিনি আরো বলেন, ‘শুধু একজন নেতা হিসেবে নয়, একজন সাধারণ ছাত্র হিসেবে আমি চাই মাধবদী থানার প্রতিটি ইউনিয়নে সবসময় শিক্ষা শান্তি প্রগতির শ্লোগানে মুখরিত থাকুক। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে মমতাময়ী মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপির হাতকে শক্তিশালী করার লক্ষ্যে জীবন বাজি রেখে ছাত্রলীগের পতাকা তলে থেকে কাজ করে যাবো।
বাংলাদেশ ছাত্রলীগের মাধবদী থানা শাখার সাংগঠনিক অবস্থা সুদৃঢ় ও শক্তিশালী।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com