শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
দুবাই হোটেলে একা মানসিক যুদ্ধে লড়াই করে দেশে ফিরে ১৪ দিনের কোয়ারেন্টাইনে সাংবাদিক এ এইচ ইমরান। কালের খবর

দুবাই হোটেলে একা মানসিক যুদ্ধে লড়াই করে দেশে ফিরে ১৪ দিনের কোয়ারেন্টাইনে সাংবাদিক এ এইচ ইমরান। কালের খবর

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :: ভ্রমন ভিসায় দুবাই যাবার পর সিদ্ধিরগঞ্জের সাংবাদিক এ এইচ ইমরান করোনার কারনে সেখানে দেড় মাস আটকা পরেন। মঙ্গলবার সকালে দুবাই থেকে একটি বিশেষ ফ্লাইটে ঢাকা পৌছলে তাকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখা হয়। ইমরান গত ১৪ মার্চ ভ্রমনের উদ্দেশ্যে সংযুক্ত আরব আমিরাত গেলে ২০ মার্চ দেশে ফেরার কথা থাকলেও ১৯ মার্চ থেকে সব ধরনের ফ্লাইট বন্ধ করায় সে আটকা পরেন।
সাংবাদিক ইমরান জানান, ১৯ মার্চ ফ্লাইট বাতিল হওয়ার পর থেকে দুবাই বিজনেস বে এলাকার এসকেপ টাওয়ার হোটেলে একা থাকতে হয়েছে। এসময় বেঁচে থাকার জন্য মানসিক যুদ্ধে লড়াই করেছি। সে এক বড় বিপদ থেকে দেশে ফিরে এসেছি। ১৪ দিনের কোয়ারেন্টাইনে রয়েছি হজ্ব ক্যাম্পে। যাই হোক তারপরও শুকরিয়া মহান সৃষ্টা কর্তার নিকট।

সিদ্ধিরগঞ্জ প্রেস ক্লাবের সেক্রেটারী ভ্রমন পিপাসু সাংবাদিক এ এইচ ইমরান সার্কভূক্ত দেশ ভ্রমন ছাড়াও সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া, মালয়শিয়া, থাইল্যান্ড ও চীন ভ্রমন করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com