সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামী’র ফুডপ্যাক বিতরণ। কালের খবর বন্যা দুর্গত মানুষের পাশে জগন্নাথপুর থানা পুলিশ। কালের খবর খ্যাতিমান সাংবাদিক সানাউল্লাহ নূরীর মৃত্যুবার্ষিকী। কালের খবর কুষ্টিয়ায় এশিয়ান টিভির প্রতিনিধির ওপর সন্ত্রাসী হামলা। কালের খবর জগন্নাথপুরে অব্যাহত ভারী বর্ষণ ও ঢলের পানিতে বড় বন্যার শঙ্কা। কালের খবর সম্পত্তি ও জানমালের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। কালের খবর জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর
স্ত্রী ও সন্তানরা জায়গা দেননি নিজ বাড়িতে লুকিয়ে বোনের বাড়িতে আশ্রয় নিয়ে ৩ দিন পর মৃত্যু । কালের খবর

স্ত্রী ও সন্তানরা জায়গা দেননি নিজ বাড়িতে লুকিয়ে বোনের বাড়িতে আশ্রয় নিয়ে ৩ দিন পর মৃত্যু । কালের খবর

কুমিল্লা প্রতিনিধি, কালের খবর :

কুমিল্লার দাউদকান্দি উপজেলা বারপাড়া ইউনিয়নের বীরকান্দি বোনের বাড়িতে করোনা উপসর্গ নিয়ে গার্মেন্ট কর্মী নজরুল ইসলাম (৫৫) মৃত্যু বরণ করেন। স্হানীয় সূত্রে জানা যায়, স্ত্রী ও সন্তানরা জায়গা দেননি নিজ বাড়িতে। পরে লুকিয়ে বোনের বাড়িতে আশ্রয় নিয়ে ৩ দিন পর মৃত্যু বরণ করেন। দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা শাহীনুর আলম সুমন জানান, গত তিন আগে ঢাকা মিরপুরের গার্মেন্ট কর্মী নজরুল ইসলাম (৫৫) তার নিজ বাড়ি সুন্দুলপুর ইউনিয়নের হানিফ্দি গ্রামে নিজ স্ত্রী ও সন্তানরা জায়গা না দিলে, তার বোনের বাড়ি বারপাড়া ইউনিয়নের বারীকান্দি গ্রামে লুকিয়ে আশ্রয় নেয়। আজ তার স্বাস্থ্যের অবনতি হলে আমি জানা মাত্রই রেপিড রেস্পন্স টীম সেখানে পাঠাই। এর মধ্যে তিনি মৃত্যুবরন করেন। পরে তার নমুনা সংগ্রহ করে করোনা উপসর্গ ছিল বিধায় তাকে স্বাস্থ্য বিধি মেনে দাফন করা হয়। দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা শাহীনুর আলম সুমন জানান, গত তিন আগে ঢাকা মিরপুরের গার্মেন্টস কর্মী নজরুল ইসলাম (৫৫) তার নিজ বাড়ি সুন্দুলপুর ইউনিয়নের হানিফ্দি গ্রামে নিজ স্ত্রী ও সন্তানরা জায়গা না দিলে, তার বোনের বাড়ি বারপাড়া ইউনিয়নের বারীকান্দি গ্রামে লুকিয়ে আশ্রয় নেয়।

আজ তার স্বাস্থ্যের অবনতি হলে আমি জানা মাত্রই রেপিড রেস্পন্স টীম সেখানে পাঠাই। এর মধ্যে তিনি মৃত্যুবরন করেন। পরে তার নমুনা সংগ্রহ করে করোনা উপসর্গ ছিল বিধায় তাকে স্বাস্থ্য বিধি মেনে দাফন করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com