শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
বন্দর একরামপুর ইস্পাহানি বাজারে জামান মেডিসিন কর্ণারের মালিক কথিত ডাঃ জামানের অপকর্মের বিরুদ্ধে ফুসে উঠেছে একালাবাসী

বন্দর একরামপুর ইস্পাহানি বাজারে জামান মেডিসিন কর্ণারের মালিক কথিত ডাঃ জামানের অপকর্মের বিরুদ্ধে ফুসে উঠেছে একালাবাসী

কালের খবর রিপোর্ট : বন্দর একরামপুর ইস্পাহানি বাজারে জামান মেডিসিন কর্ণারের মালিক কথিত ডাঃ জামানের অপকর্মের বিরুদ্ধে ফুসে উঠেছে একালাবাসী। দীর্ঘদিন যাবৎ উক্ত এলাকার রোগীদের সাথে কথিত ডাঃ জামান নানান ধরনের অনিয়ম সহ বিভিন্ন অপকর্ম করে আসছে।
জামাল ফার্মেসি একরামপুর ইস্পাহানি বাজার তার দূর ব্যবহারে এলাকাবাসি অসন্তুষ্ট । বর্তমান দেশে এবং সারা বিশ্বে করোনা ভাইরাস নামে একটা মহামারি চলছে । এর মধ্যে বাংলাদেশ সরকার এই মহামারি থেকে পরিত্রান পাওয়ার জন্য চেষ্টা করে যাচ্ছে । এর মধ্যে জামাল ফার্মেসি তে কোন স্বাভাবিক রোগী গেলে তার ফার্মেসি থেকে কোন চিকিৎসা প্রদান করা হয় না । এই জামাল ফার্মেসির নামে এলাকাবাসির অনেক অভিযোগ । গত মার্চ মাসে কাশেমের পিতা দুলাল খলিফা অসুস্থ হলে প্রেসার মাপার জন্য গেলে তার প্রেসার মাপে নি এবং তার সাথে কথিত ডাঃ জামান খারাপ আচরণ করে এবং ঘটনার দিন দুলাল খলিফা চিকিৎসা না পেয়ে এক ঘন্টা পরেই মারা যায় বলে জানান মরহুমের ছেলে কাশেম। অতএব, ড্রাগ প্রশাসন সহ নারায়নগঞ্জ সিভিল সার্জনের কাছে আকুল আবেদন এই যে এই ফার্মেসির বিরুধ্যে তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহন করার আর্জি জানাচ্ছি । তার ফার্মেসিতে মাদকদ্রব্য সহ নিষিদ্ধ অনেক প্রকার ঔষধ বেচাকেনা করা হয় । সাধারণ জ্বর হলেই রোগীকে এন্টিবায়োটিক ঔষধ দিয়ে দেয়। আরো জানা যায় যে, গতকাল দৈনিক রুদ্রবার্তার ফটো সাংবাদিক মোঃ কিতাব আলীর সহধর্মিণী কে একটা ইঞ্জেকশন ( ডকা-ডুরাবলিন ) পুশ করে দেওয়ার কথা বললে সে নাখোজ করে দেন । কথা কাটাকাটির এক পর্যায় ডাঃ জামান কিতাব আলীর সাথে খারাপ আচরণ করে এরপর এলাকাবাসী এবং বাজার কমিটি তার প্রতি ক্ষুব্ধ । এতএব নারায়ণগঞ্জ সিভিল সার্জন মহোদয়ের এবং তার সাথে ড্রাগ কর্তৃপক্ষের দৃষ্টি আর্কষন করছেন ভুক্তভোগীরা। তার বিরুদ্বে তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হোক ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com