শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুবিন সুজনের বিরুদ্ধে অপপ্রচার। কালের খবর

চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুবিন সুজনের বিরুদ্ধে অপপ্রচার। কালের খবর

চাঁদপুর থেকে মোঃ তপছিল হাছান, কালের খবর : চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মোঃ মুবিন সুজনকে জড়িয়ে গত কয়েক দিন যাবৎ সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন অনলাই নিজউ পোর্টালে বিভ্রান্তি মূলক সংবাদ প্রচার হচ্ছে বলে অভিযোগ উঠেছে।
গত ১ মে সরেজমিনে গিয়ে জানা যায়, মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মুবিন সুজন তিনি ছাত্রজীবন থেকেই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। পরিচ্ছন্ন একজন রাজনৈতিক হওয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে দল থেকে তিনি ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচীত হন। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এলাকার এবং উপজেলার জনসাধারণের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। চলতি বছরের ফেব্রুয়ারী মাসে উপজেলার পরিষদের চেয়াম্যানের আকস্মিক মৃত্যুতে তিনি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পান। এতে তাঁর কাজের পরিধি বেড়ে যায় এবং করোনা ভাইরাস বিস্তার রোধ ও জনসাধারণের খাদ্য সহায়তা কাজে তিনি ব্যস্ত হয়ে পড়েন। তাঁর এই কাজের জন্য দলীয় নেতা-কর্মীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং জনপ্রতিনিধি প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে সহযোগিতা করে আসছেন।
কিন্তু গত কয়েকদিন যাবত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে ফ্যাক আইডি দিয়ে মতলব দক্ষিণ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ মুবিন সুজনকে জড়িয়ে বিভিন্ন অনিয়মের মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করে মানহানীর চেষ্টায় উঠে পড়ে লেগেছে একটি কুচক্রী মহল । যা কয়েকটি অনলাইন নিউজ পোর্টালও প্রকাশ করেছে।
এ বিষয়ে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ মুবিন সুজনবলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান হওয়ার পর থেকে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ও চাঁদপুর-২ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এমপির নির্দেশনায় বর্তমান পরিস্থিতিতে দিন রাত কাজ করে আসছি । আমার রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডে ইশ্বার্নিত হয়ে আমার ও আমার পরিবারকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে একটি কুচক্রী মহল। আমি শীঘ্রই তাদের বিরুদ্ধে যথাযথ আইনী ব্যবস্থা নিবো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com