বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৮:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
নবীগঞ্জে এই প্রথম করোনা ভাইরাস শনাক্ত ৫। কালের খবর

নবীগঞ্জে এই প্রথম করোনা ভাইরাস শনাক্ত ৫। কালের খবর

নবীগঞ্জ থেকে শাহরিয়ার আহমেদ শাওন, কালের খবর : নবীগঞ্জ উপজেলায় এই প্রথম করোনা ভাইরাস কোভিট (১৯) শনাক্ত হয়েছেন ৫ জন।এদের মধ্যে ৫ জনেই নারায়ণগঞ্জ ফিরত।গতকাল শুক্রবার বিকালে সাংবাদিকদের তথ্য নিশ্চিত করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকতা বিশ্বজিত কুমার পাল ও টি এইচও ডা.আব্দুস সামাদ।১৭৪ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষাগারে পাঠানো হলে ৩৪ জনের রির্পোট হাতে আসে এর মধ্যে ৫ জনের করোনা পজেটিভ পাওয়া যায়।আক্রান্তকারী ৫ জন তারা হলেন নারায়ণগঞ্জ ফিরত নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর ইউনিয়নের সোনাপুর গ্রামের ৩ জন ৭ নং করগাও ইউপির মাধবপুর গ্রামের একজন ও জগন্নাথপুরের ১ জন।

এসময় নবীগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল সাংবাদিকদের বলেন, আক্রান্তরা নারায়নগঞ্জের বিভিন্ন উপজেলায় কাজ করত সরকারী নির্দেশনা অনুযায়ী ঢাকা নারায়ণগঞ্জ থেকে ফিরতদের যারা আসছে তাদের যেন পরিক্ষা নিরিক্ষা করানো হয় নির্দেশ ছিল।এরি পেক্ষিতে ঢাকা নারায়ণগঞ্জ ফিরতদের নমুনা সংগ্রহ করে লেবে পাঠানো হলে ৫ জনের শরীলে কোভিট (১৯) এর সংক্রমণ পাওয়া যায়। এসময় তিনি আরো বলেন এখানে ভয় পাওয়া বা আতঙ্কিত হওয়ার কিছু নাই। আক্রান্ত হওয়া পরিবারের সদস্যদের বাধ্যতা মূলক ভাবে হোম কোয়াইন্টাইনে রাখা হবে।অসুস্থদের দ্রুত সরকারী ভাবে চিকিৎসা দেওয়া হবে। যাতে তারা তারাতারি সুস্থ হয়ে যায়।

নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত টিএইচও আব্দুস সামাদ বলেন, আক্রান্ত রোগীদের এখন আইসোলেশনে নেওয়া হবে। বাকী পরিবারের সদ্যসদের হোম কোয়াইন্টাইনে থাকার নির্দেশনা প্রদান করা হবে। যে রখম চিকিৎসা দেওয়া প্রয়োজন আমরা সেই ভাবেই চিকিৎসা দেওয়ার ব্যবস্থা করে দিব।এসময় তিনি সচেতনতা ভিত্তি করার জন্য আক্রান্ত রোগীর আশপাশের বাড়ীতে যারা থাকেন তারা যেন আতঙ্কিত না হয়ে রোগীদের সাথে সহনশীলা আচরন করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com