শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০২:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
পাইকারচরে যুবলীগের সভাপতি, তরুণ সমাজ সেবক হাজি মোঃ মোবারক হোসেনের ত্রাণ বিতরণ। কালের খবর

পাইকারচরে যুবলীগের সভাপতি, তরুণ সমাজ সেবক হাজি মোঃ মোবারক হোসেনের ত্রাণ বিতরণ। কালের খবর

এম আর মাইনউদ্দীন, নরসিংদী, কালেে খবর :
নরসিংদী সদর উপজেলা মাধবদী থানার পাইকারচর ইউনিয়নের সাগরদী গ্রামে – ১৯ শে এপ্রিল ৫০০(পাচঁশত) কর্মহীন পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন পাইকারচর আওয়ামী যুবলীগের সভাপতি ও তরুণ সমাজ সেবক হাজি মোঃ মোবারক হোসেন।
প্রত্যক পরিবার মাঝে ১০কেজি চাল, ১কেজি ডাল, ১ কেজি আলু, ১কেজি পেয়াজ, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবণ বিতরন করেন। কঠোর সর্তকতার সহীত সামাজিক দুরত্ব বজায় রেখে এ ত্রাণ বিতরণ কার্যক্রম চালানো হয়।
এসময় উপস্থিত ছিলেন পাইকারচর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আবুল হাশেম, ৩নং ওয়ার্ড মেম্বার মোঃ জাহাঙ্গীর আলম , সমাজ সেবক মোঃ হেলাল উদ্দিন হেলু প্রমুখ
এ সময় চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবুল হাশেম কালের খবর কে বলেন, আপনারা ঘরে থাকুন, দুর্যোগ থেকে আল্লাহ আমাদের মুক্তি দিবেন। বঙ্গবন্ধুর কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতো দিন ক্ষমতায় আছে আপনাদের কোন চিন্তা নেই।
হাজি মোঃমোবারক হোসেন একজন তরুণ নেতা। ইতিমধ্যেই সে তার সাধ্যমত পাচঁশত পরিবারে ত্রাণ বিতরণ করেছে। আমি তার এ মহৎ উদ্যোগ কে স্বাগত জানাই। আপনারা ও যার যার সাধ্যমত গরীব, অসহায়দের পাশে থাকুন। এ মহৎ কাজের ফল আল্লাহ আপনাদের কে দিবেন।
হাজী মোঃ মোবারক হোসেন বলেন,
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে আপনারা সবাই ঘরে থাকবেন।মাননীয় প্রধানমন্ত্রীর ইতিমধ্যে বলেছেন বাংলাদেশ কোন মানুষ অভুক্ত থাকবে না। সরকারের পাশাপাশি স্থানীয় বিত্তবানদের এগিয়ে আসার আহবান করেন। এরই আলোকে আমরা প্রত্যকই প্রতিটি এলাকায় আমাদের কর্মহীনদের পাশে দাড়ানো একান্ত কাম্য। আমি আজকে ৫০০ শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করলাম। প্রর্যাক্রমে পরিস্থিতি বিবেচনা করে আমার পক্ষ থেকে ত্রাণ বিতরণ আরো বৃদ্ধি করা হবে।
ত্রাণ গ্রহিতা এক জন নাম প্রকাশে অনিচ্ছুক বলেন, হাজি মোঃ মোবারক হোসেন একজন ভালো লোক। তার জন্য দোয়া করি সব সময়। তার মন মানসিকতা অনেক ভালো। যে কোন বিপদে সে আমাদের পাশে দাড়ায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com