শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
পাইকারচরে যুবলীগের সভাপতি, তরুণ সমাজ সেবক হাজি মোঃ মোবারক হোসেনের ত্রাণ বিতরণ। কালের খবর

পাইকারচরে যুবলীগের সভাপতি, তরুণ সমাজ সেবক হাজি মোঃ মোবারক হোসেনের ত্রাণ বিতরণ। কালের খবর

এম আর মাইনউদ্দীন, নরসিংদী, কালেে খবর :
নরসিংদী সদর উপজেলা মাধবদী থানার পাইকারচর ইউনিয়নের সাগরদী গ্রামে – ১৯ শে এপ্রিল ৫০০(পাচঁশত) কর্মহীন পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন পাইকারচর আওয়ামী যুবলীগের সভাপতি ও তরুণ সমাজ সেবক হাজি মোঃ মোবারক হোসেন।
প্রত্যক পরিবার মাঝে ১০কেজি চাল, ১কেজি ডাল, ১ কেজি আলু, ১কেজি পেয়াজ, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবণ বিতরন করেন। কঠোর সর্তকতার সহীত সামাজিক দুরত্ব বজায় রেখে এ ত্রাণ বিতরণ কার্যক্রম চালানো হয়।
এসময় উপস্থিত ছিলেন পাইকারচর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আবুল হাশেম, ৩নং ওয়ার্ড মেম্বার মোঃ জাহাঙ্গীর আলম , সমাজ সেবক মোঃ হেলাল উদ্দিন হেলু প্রমুখ
এ সময় চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবুল হাশেম কালের খবর কে বলেন, আপনারা ঘরে থাকুন, দুর্যোগ থেকে আল্লাহ আমাদের মুক্তি দিবেন। বঙ্গবন্ধুর কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতো দিন ক্ষমতায় আছে আপনাদের কোন চিন্তা নেই।
হাজি মোঃমোবারক হোসেন একজন তরুণ নেতা। ইতিমধ্যেই সে তার সাধ্যমত পাচঁশত পরিবারে ত্রাণ বিতরণ করেছে। আমি তার এ মহৎ উদ্যোগ কে স্বাগত জানাই। আপনারা ও যার যার সাধ্যমত গরীব, অসহায়দের পাশে থাকুন। এ মহৎ কাজের ফল আল্লাহ আপনাদের কে দিবেন।
হাজী মোঃ মোবারক হোসেন বলেন,
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে আপনারা সবাই ঘরে থাকবেন।মাননীয় প্রধানমন্ত্রীর ইতিমধ্যে বলেছেন বাংলাদেশ কোন মানুষ অভুক্ত থাকবে না। সরকারের পাশাপাশি স্থানীয় বিত্তবানদের এগিয়ে আসার আহবান করেন। এরই আলোকে আমরা প্রত্যকই প্রতিটি এলাকায় আমাদের কর্মহীনদের পাশে দাড়ানো একান্ত কাম্য। আমি আজকে ৫০০ শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করলাম। প্রর্যাক্রমে পরিস্থিতি বিবেচনা করে আমার পক্ষ থেকে ত্রাণ বিতরণ আরো বৃদ্ধি করা হবে।
ত্রাণ গ্রহিতা এক জন নাম প্রকাশে অনিচ্ছুক বলেন, হাজি মোঃ মোবারক হোসেন একজন ভালো লোক। তার জন্য দোয়া করি সব সময়। তার মন মানসিকতা অনেক ভালো। যে কোন বিপদে সে আমাদের পাশে দাড়ায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com