মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর চোর চক্রের তিন সদস্য আটক দুটি মটরসাইকেল উদ্ধার কালের খবর টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর রাজধানীর ওয়ারী বিভাগে থানা পুলিশের অভিযানে ১৪ ছিনতাইকারী গ্রেফতার। কালের খবর বাঘারপাড়ায় কৃষকের ৩ লাখ টাকার কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা”। কালের খবর নদীর মাঝখানে গাছ পড়ে নড়াইলের সাথে বসুন্দিয়া-বাঘারপাড়ার যোগাযোগ বিচ্ছিন্ন” সাপাহারে তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। কালের খবর অমর ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ফয়জুর রহমান বাদল এমপি । কালের খবর
করোনায় আক্রান্ত তাড়াইলের জনপ্রিয় ডাক্তার বদরুল হাসান। কালের খবর

করোনায় আক্রান্ত তাড়াইলের জনপ্রিয় ডাক্তার বদরুল হাসান। কালের খবর

ওয়াসিম উদ্দিন সোহাগ তাড়াইল (কিশোরগঞ্জ) থেকে কালের খবরঃ কিশোরগন্জের তাড়াইল উপজেলায় চিকিৎসা সেবায় যিনি সকলের মনিকোঠায় স্থান করে নিয়েছেন তিনি হলেন তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ বদরুল হাসান। তিনি দায়িত্ব পালন করতে গিয়ে কোভিট ১৯ এ আক্রান্ত।
জানা যায়, গত ১৮ এপ্রিল ২০২০ তারিখে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চারজন চিকিৎসক ও একজন নার্সের কোভিট ১৯ নোভেল করোনা ভাইরাস ধরা পরে। এর মধ্যে ডাঃ বদরুল হাসানের নামটিও রয়েছে। তিনি তাড়াইল উপজেলায় ৫ বছর যাবৎ নিরলসভাবে চিকিৎসা সেবা দিয়ে সাধারণ মানুষের মনে স্থান করে নিয়েছে। এমনকি করোনার সময়েও দায়িত্বের প্রতি অটল অবিচল থেকে গ্রামে গ্রামে বাড়ী বাড়ী গিয়ে কোভিট ১৯ পরিক্ষার নমুনা সংগ্রহ করেছে। তাকে নির্ধারিত ডিউটির পর নিজ চেম্বারে অসহায় গরীব রোগীদের ফ্রি চিকিৎসা করতেও দেখা য়ায়। সদা হাস্যময় প্রান চঞ্চল এই মানুষ টি ৫ বছরেই সকলের অজান্তে মানুষের মন এভাবে জয় করে নিযেছে তা অনেকের অজানাই ছিল। গতকাল যখন তার নিজ ফেসবুক স্টেটাসে লিখেন-

“”প্রিয় সকলকে ধন্যবাদ। আপনাদের সকলের দোয়া ও ভালবাসার জন্য আমি কৃতজ্ঞ। এই মাত্র পাওয়া রিপোর্ট অনুযায়ী আমি Covid 19 এ আক্রান্ত। আপনাদের সাথে থাকতে পারছিনা বলে আমি আন্তরিক ভাবে দুঃখিত””

এর পরপরই তাড়াইলের সাধারণ মানুষ তথা সামাজিক গণমাধ্যমে তাকে প্রচন্ড ভালবাসার বহিঃপ্রকাশ ফুটে ওঠে। সমবেদনা জানিয়ে স্টেটাস আর কমেন্টের বন্যা বয়ে যায়। ফেসবুক,মুঠোফোন সহ অন্যন্য মাধ্যমে ব্যাপক সাড়া লক্ষ্য করা যায়। স্তব্দ হয়ে যায় বড় ভাই মহসীন স্বপনের মত আরো হাজারো মানুষ। ক্লিনিক, ল্যাব, ফার্মেসী মিবিরে নেমে আসে অমবস্যার ছায়া।
তার এমন খবর সাধারণ মানুষেরা সহজ ভাবে মেনে নিতে পারছেনা বা বিশ্বাস হচ্ছেনা- এমন ফোনের জবাব দিতে হয়েছে, আমাকে অগণিত। এ বিষয়ে জানতে চাইলে
তাড়াইল উপজেলা ফারিয়ার সভাপতি মারুফ আহমেদ আকিক ও সাধারণ সম্পাদক আল আমিন রুবেল তার দ্রুত আরোগ্য মুক্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।
উল্লেখ্য যে, এর আগে তাড়াইল উপজেলা দুজন ডাক্তার সহ ৬ জন করোনায আক্রান্ত হয়। এখন একজন নার্স সহ ৪ জন ডাক্তার। মোট ৬ জন ডাক্তার ১ জন নার্স আর চারজন জনসাধারণ। এ পর্যন্ত তাড়াইলে কোভিট ১৯ করোনা ভাইরাসে আক্রান্ত ১১ জন ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com